img

Follow us on

Sunday, May 19, 2024

Khardah: সন্দেশখালির পর এবার খড়দা! ভোটের মুখে ফের উদ্ধার হল অস্ত্র

Lok Sabha Election 2024: খড়দায় অস্ত্র উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য

img

উদ্ধার হওয়া আগ্নেয়াস্ত্র (সংগৃহীত ছবি)

  2024-05-14 20:26:10

মাধ্যম নিউজ ডেস্ক: কয়েকদিন আগে উত্তর ২৪ পরগনার সন্দেশখালিতে শাহজাহান ঘনিষ্ঠের বাড়ি থেকে বিপুল পরমাণ অস্ত্র উদ্ধার হয়েছিল। সেই ঘটনার জের মিটতে না মিটতেই এবার খড়দা (Khardah) থানা এলাকা থেকে উদ্ধার হল অস্ত্র। ভোটের আগে অস্ত্র উদ্ধারের ঘটনায় রাজনৈতিক মহলে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

কীভাবে উদ্ধার হল অস্ত্র? (Khardah)

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, খড়দার (Khardah) এক চাল ব্যবসায়ীর মোটা টাকা চেয়ে হুমকি দিচ্ছিল এলাকারই এক যুবক। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছিল পুলিশ। তদন্তের নেমে পুলিশের হাতে উঠে আসে চাঞ্চল্যকর তথ্য। উদ্ধার হল প্রচুর অস্ত্র। লোকসভা নির্বাচনের আগে প্রচুর অস্ত্র ও গুলি উদ্ধার করল খরদা থানার পুলিশ। আইপিএল খেলায় বেটিং লাগিয়ে হেরে যাওয়ায় খড়দা থানার বিবেকনগরে এক ব্যবসায়ীর কাছে মোটা টাকা তোলা চেয়ে হুমকি ফোন করেছিল কিছু দুষ্কৃতী। অভিযোগ, তোলার টাকা না দেওয়ায় গত ৭ তারিখ বিবেকনগরে ওই ব্যবসায়ীর দোকানের সামনে চার রাউন্ড গুলি চালিয়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা। ঘটনার তদন্ত শুরু করে খড়দা থানার পুলিশ। টিটাগর এলাকা থেকে মূল দুষ্কৃতী ওয়াসিমকে গ্রেফতার করে পুলিশ। দুষ্কৃতী ওয়াসিমকে জেরা করে তার কাছ থেকে প্রচুর অস্ত্র উদ্ধার করে পুলিশ।

আরও পড়ুন: “এই তো শুরু...সবাইকে জেলে যাওয়ার জন্য তৈরি হতে হবে’’, মমতাকে আক্রমণ অমিত শাহের

কী কী অস্ত্র উদ্ধার হল?

এমনিতেই ভোটের আগে পুলিশের অভিযান চলতে থাকে। মাঝে মধ্যে অস্ত্র উদ্ধার হয়। কিন্তু, এক দুষ্কৃতীকে ধরতে গিয়ে তার ডেরা থেকে একাধিক অস্ত্র উদ্ধার হওয়ায় পুলিশ আধিকারিকরা হতবাক হয়ে গিয়েছে। দুষ্কৃতীর ডেরায় তল্লাশি চালিয়ে তিনটি সেভেন এম এম পিস্তল, একটি রিভলভার ও ১৮ টি গুলি উদ্ধার করেছে পুলিশ। মূল অভিযুক্ত ওয়াসিমের সঙ্গে বিহারের দুই দুষ্কৃতীর যোগ রয়েছে বলে পুলিশ জানিয়েছে। ওই দুই দুষ্কৃতীর খোঁজে তল্লাশি চালাচ্ছে খড়দা থানার পুলিশ। লোকসভা নির্বাচনের আগে বারাকপুর লোকসভা কেন্দ্র থেকে এত অস্ত্র উদ্ধার হওয়ায় চিন্তিত পুলিশ প্রশাসনও। ফের অভিযান শুরু হবে বলে জানা গিয়েছে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

West Bengal

bangla news

Bengali news

Sandeshkhali

Lok Sabha Election 2024

khardah


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর