img

Follow us on

Saturday, May 04, 2024

Saheb Chatterjee: ডেঙ্গিতে অভিনেতা সাহেব চট্টোপাধ্যায়ের বোনের মৃত্যু, ‘‘শহরটা ভাগাড়ে পরিণত’’, ক্ষোভ টলিপাড়ার

শহরের পরিচ্ছন্নতা নিয়ে প্রশ্ন! কলকাতার সাম্প্রতিক অবস্থা নিয়ে নিন্দার ঝড় টলিপাড়ায় 

img

অভিনেতা সাহেব চট্টোপাধ্যায় ও তাঁর বোন পিয়াসী।

  2023-09-13 23:53:49

মাধ্যম নিউজ ডেস্ক: শহরে এসেছিলেন পরিবারের সঙ্গে ছুটি কাটাতে। সেটাই কাল হল। ডেঙ্গিতে আক্রান্ত হয়ে মৃত্যু হল অভিনেতা সাহেব চট্টোপাধ্যায় (Saheb Chatterjee)-এর বোন পিয়াসী চট্টোপাধ্যায়ের। সাহেব তাঁর সোশ্যাল সাইটে নিজেই এই শোক সংবাদ দেন। বোনের মৃত্যুতে ভীষণ ভেঙে পড়েছেন টলিউড তারকা। ডেঙ্গিতে সাহেবের বোনের মৃত্যুর পর প্রশাসনের প্রতি ক্ষোভ উগরে দিয়েছে টলিপাড়া। অনেকে বলছেন, "শহরটা ভাগাড়ে পরিণত হয়েছে।"

শোকাহত অভিনেতা সাহেব চট্টোপাধ্যায়

উল্লেখ্য, দিনকয়েক আগেই ফেসবুকের মাধ্যমেই অভিনেতা (Saheb Chatterjee) জানান, তাঁর বোন পিয়াসী ডেঙ্গিতে আক্রান্ত। বেলভিউর ক্রিটিকাল কেয়ারে ভর্তি রয়েছেন তিনি। পরিস্থিতি বেশ খারাপ ছিল। কারণ অভিনেতা জানিয়েছিলেন, যত তাড়াতাড়ি সম্ভব তাঁদের এ পজিটিভ প্লেটলেটের রক্তদাতা চাই। রক্তদাতার বয়স যেন চল্লিশের নিচে হয়। আজ, বুধবার সোশ্যাল মিডিয়ায় অভিনেতা জানান, ‘বেলভিউতে ভর্তি থাকা আমার ছোট বোন পিয়াসির জন্য এ+ ডোনারের ব্যবস্থা করার বিষয়ে আমার শেষ পোস্টের (গতকালের) প্রসঙ্গে, আমি প্রত্যেককে এবং সকল প্লেটলেট দাতাদের ধন্যবাদ জানাতে চাই। যারা আমাকে আমার বোনকে বাঁচাতে সাহায্য করার জন্য বহুদূর থেকে এগিয়ে এসেছিলেন।’ অভিনেতা আরও বলেন, ‘কিন্তু, আমি আপনাদের অত্যন্ত দুঃখের সঙ্গে জানাতে চাই যে বোন আর নেই। খুব বিধ্বস্ত বোধ করছি আমি। ডেঙ্গি তাকে কেড়ে নিয়েছে। তাই তার জন্য আমার আর কোনও দাতার প্রয়োজন হবে না। তার অনন্ত সুখ এবং শান্তি জন্য প্রার্থনা করুন সকলে। ওম শ্রী সাঁইরাম।’


শহরে ডেঙ্গির বাড়বাড়ন্তে ক্ষুব্ধ টলিপাড়া

ডেঙ্গিতে সাহেবের (Saheb Chatterjee) বোনের মৃত্যুতে ক্ষুব্ধ টলিপাড়া। অভিনেত্রী দেবলীনা দত্তের কথায়, “আমি এই ঘটনার কথা জানতাম না। তবে ডেঙ্গি বা এমন অতিমারি চিন্তা তো বাড়াবেই। রোগের উৎসটা চিন্তার। এ ধরনের রোগ তো হবেই। এমন একটা নোংরা শহর। কোনও রক্ষণাবেক্ষণ নেই।’’ দেবলীনার আরও ক্ষোভ, ‘‘রাস্তাঘাটের কী খারাপ অবস্থা! বছরের পর বছর দেখে যাচ্ছি, যেখানে জল জমার সেই জমেই থাকছে। কোনও সুরাহা হচ্ছে না। এগুলোই তো অসুখের উৎস। সেগুলোকে ঠিক করার জন্য কোনও সঠিক ব্যবস্থা নেওয়া হচ্ছে না।” নাম প্রকাশে অনিচ্ছুক আর এক অভিনেতার কথায়, “আমাদের শহরটা কার্যত ভাগাড়ে ভরে গিয়েছে। তাতেই মশার আঁতুড়ঘর। যা বিপদ বাড়াচ্ছে।”

আরও পড়ুন: কেরলে নিপা আতঙ্ক! মৃত ২, পৌঁছল কেন্দ্রীয় দল, ৭টি গ্রামকে ‘কনটেনমেন্ট জোন’ ঘোষণা

পিয়াসী হলেন সাহেবের (Saheb Chatterjee) মাসতুতো বোন কিন্তু ছোট থেকে অভিনেতার বাড়িতে একসঙ্গেই বড় হয়েছেন। ছোটবেলায় মা-বাবাকে হারানোর জন্য সাহেবের মায়ের কাছেই থাকতেন তিনি। মৃত্যুকালে পিয়াসীর বয়স হয়েছিল ৪০ বছর। মাত্র দু’দিনে শরীরের সমস্ত অঙ্গ বিকল হয়ে গিয়েছিল তাঁর। পিয়াসীর একটি দুমাসের মেয়ে আছে। কলকাতা থেকে শুরু করে জেলা, বর্ষা বাড়লেই প্রত্যেক বছরের মতোই এবছরও বেড়েছে ডেঙ্গির চোখরাঙানি। প্রতিদিন লাফিয়ে বাড়ছে সংক্রমণ। কোনওভাবেই ডেঙ্গিকে আয়ত্ত্বে আনতে পারছে না প্রশাসন।

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Dengue

dengue death

Saheb Chatterjee

Tollywood Actors


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর