img

Follow us on

Tuesday, Apr 23, 2024

Sukanta Majumdar: 'নিজের মনে করেই সকলে আবির মাখাচ্ছে', দোলে জনসংযোগ করে বললেন সুকান্ত

দোল উৎসবে চুটিয়ে জনসংযোগ সারলেন বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার

img

সুকান্ত মজুমদারকে আবির মাখাচ্ছেন দলীয় কর্মীরা (নিজস্ব চিত্র)

  2024-03-25 16:03:30

মাধ্যম নিউজ ডেস্ক: বসন্ত উৎসবের দিন সকালেই  জনসংযোগে বেরিয়ে পড়লেন বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। সোমবার সকালে বালুরঘাটের একাধিক ক্লাবে ক্লাব সদস্যদের সঙ্গে আবির খেলায় অংশগ্রহণ করেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। এরই মাঝে চুটিয়ে জনসংযোগ সারেন তিনি।

দোল উৎসবে চুটিয়ে জনসংযোগ সারলেন সুকান্ত (Sukanta Majumdar)

রবিবার বিকেলে দিল্লি থেকে ফিরে বিভিন্ন ব্লকে অঞ্চল কমিটির মিটিং এ অংশগ্রহণ করেছিলেন। সোমবার সকাল থেকে গোটা জেলাবাসী বসন্ত উৎসবে মেতেছেন। বালুরঘাট শহরের একাধিক ক্লাবে তাঁর অনুষ্ঠানের অংশগ্রহণ করার কথা। সকাল ১১ টা নাগাদ তিনি বাড়ি থেকে বেরিয়ে প্রথমেই যান বালুরঘাট নিউটাউন ক্লাবে। এরপর অভিযাত্রী ক্লাব, বালুরঘাট হাইস্কুলসহ আরও বিভিন্ন ক্লাবে যান তিনি। দুপুরে পার্টি অফিসে দলীয় কর্মী সমর্থকদের সঙ্গেও বসন্ত উৎসবে যোগ দেন বিজিপি রাজ্য সভাপতি। বসন্ত উৎসবের দিন সুকান্ত মজুমদারকে পেয়ে খুশি বালুরঘাটবাসী। এই বিষয়ে সুকান্ত মজুমদার (Sukanta Majumdar) বলেন, রঙের উৎসব আজকের দিনটা সবার ভালো কাটুক। আমি সকালে বালুরঘাটে বিভিন্ন জায়গার দোল উৎসবে হাজির হয়েছি। পাশাপাশি জনসংযোগ করলাম। এই উৎসবে বারুদ-গুলি বাদে শুধু রঙ উড়ুক। আজ আমাকে বালুরঘাটবাসী নিজে এসে আবির মাখাচ্ছে। নিজের মনে করেই আমাকে আবির মাখিয়েছে। বালুরঘাটসহ পুরো জেলাবাসী আমার আত্মীয়। আমি তাঁদের পাশে সবসময় থাকবো।

আরও পড়ুন: তমলুকে প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে প্রার্থী করে বড় চমক দিল বিজেপি

সন্দেশখালিতে বিজেপি প্রার্থীর নামে পোস্টার নিয়ে কী বললেন সুকান্ত?

সন্দেশখালিতে বিজেপির প্রার্থীর বিরুদ্ধে পোস্টার পড়েছে। শিক্ষাগত যোগ্যতা নিয়ে প্রশ্ন তোলা হয়েছে। এই প্রসঙ্গে সুকান্ত মজুমদার (Sukanta Majumdar) বলেন, যারা প্রার্থী হতে পারে না তারা একটু বিক্ষোভ দেখায়। সন্দেশখালির ক্ষেত্রে যে প্রার্থী হয়েছেন তার বদলে অন্য প্রার্থী চায় এইরকম দাবি অনেক ওঠে, অনেকের ইচ্ছে থাকে প্রার্থী হওয়ার। আমরা বিষয়টি নিয়ে কথা বলেছি। বিজেপি একবার যখন প্রার্থী ঘোষণা করে, তখন সেই সিদ্ধান্ত সবাইকে বোঝাতে হয়। আমরা বিভিন্ন দিক থেকে মানুষকে বোঝাচ্ছি।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

West Bengal

Sukanta Majumdar

bangla news

Bengali news

Balurghat


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর