img

Follow us on

Wednesday, Apr 17, 2024

South 24 Parganas: "অভিজিৎ গঙ্গোপাধ্যায় বিচার ব্যবস্থার কলঙ্ক", এ কী বললেন তৃণমূল বিধায়ক শওকত মোল্লা!

প্রাক্তন বিচারপতিকে নিয়ে বেফাঁস মন্তব্য করলেন তৃণমূল বিধায়ক

img

তৃণমূল বিধায়ক শওকত মোল্লা (নিজস্ব চিত্র)

  2024-03-19 17:38:11

মাধ্যম নিউজ ডেস্ক: প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে 'বিচার ব্যবস্থার কলঙ্ক' বললেন তৃণমূল বিধায়ক শওকত মোল্লা। দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) ক্যানিং পূর্ব বিধানসভায় জয়নগর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী প্রতিমা মণ্ডলের জনসভা থেকে তিনি এই বিতর্কিত মন্তব্য করেন। যা নিয়ে জেলাজুড়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। রাজ্যবাসীও হতবাক।

ঠিক কী বলেছেন শওকত? (South 24 Parganas)

দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) ক্যানিং পূর্ব বিধানসভায় জয়নগরে দলীয় কর্মসূচিতে যোগ দিয়ে রাজ্য তৃণমূলের সাধারণ সম্পাদক শওকত মোল্লা বলেন, "অভিজিৎ গঙ্গোপাধ্যায় বিচার ব্যবস্থার কলঙ্ক। বিচারপতির আসন থেকে যেভাবে বিজেপির প্রার্থী হয়েছেন তাতে মানুষের বিচার ব্যবস্থার প্রতি মানুষের আস্থা উঠে যেতে বাধ্য। আর নিজেকে চন্দ্রবোড়ার থেকে বেশি বিষধর বলছেন। সেই বিষধর সাপকে কীভাবে ঝাঁপিতে ভরে ফেলতে হয় সেটা জানা আছে তৃণমূলের।" নাম করেই অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে কটাক্ষ করে তিনি বলেন,"অভিজিৎ গাঙ্গুলি যতই বড় চন্দ্রবোড়া বা কেউটে হোক, তাঁকে ঝাঁপিতে ভরে ফেলবেন মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দোপাধ্যায়রা। তিনি নিজেকে যতই বিষধর সাপ ভাবুন, মমতা বন্দোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায় তার থেকে বড় ওঝা। ওনাকে কীভাবে ঝাঁপিতে পুরে ফেলতে হবে সেটা জানা আছে। আর তমলুকে তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্য ইতিমধ্যেই বিজেপিকে ওখানে লেজেগোবরে করে ফেলেছেন।"

আরও পড়ুন: দলীয় কর্মী সম্মেলনে অসম্পূর্ণ জাতীয় সঙ্গীত গাইলেন তৃণমূলের নেতারা, জেলাজুড়ে শোরগোল

নওশাদকে কটাক্ষ করলেন শওকত

এদিন নওশাদকে আরও একবার কটাক্ষ করেন করেন শওকত। বিজেপিকে পিছনের দরজা দিয়ে এ রাজ্যে ঢোকানোর পথ মজবুত করছে নওশাদরা। পাশাপাশি, এদিনের মঞ্চ থেকে সিএএ এবং এনআরসি নিয়ে আরও একবার কেন্দ্রের বিজেপি সরকারের বিরুদ্ধে তোপ দাগেন শওকত মোল্লা, প্রতিমা মণ্ডলরা। মানুষকে ভয় দেখিয়ে ধর্মের ভিত্তিতে ভোট করতে চাইছে বিজেপি। কিন্তু, তাদের সেই চক্রান্ত সফল হবে না বলে দাবি তৃণমূল নেতৃত্বের। রাজ্যের মধ্যে ডায়মন্ড হারবারের পর দ্বিতীয় সর্বাধিক মার্জিনে জয়নগর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী প্রতিমা মণ্ডল জয়লাভ করবে বলে আশাবাদী তৃণমূল নেতৃত্বের।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

tmc

South 24 Parganas

West Bengal

bangla news

Bengali news

joynagar


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর