img

Follow us on

Friday, May 03, 2024

Kolaghat: প্রকাশ্যে স্বর্ণ ব্যবসায়ীকে গুলি করে খুন, পুলিশের ভূমিকা নিয়ে উঠছে প্রশ্ন

কোলাঘাটে শ্যুটআউট, স্বর্ণ ব্যবসায়ীকে খুন করে সর্বস্ব লুট

img

কোলাঘাট থানা, জাতীয় সড়ক অবরোধ (ইনসেটে) (সংগৃহীত ছবি)

  2023-11-21 12:30:28

মাধ্যম নিউজ ডেস্ক: দুর্গাপুজোর আগে দিনের বেলায় প্রকাশ্যে শ্যুটআউটের ঘটনা ঘটেছিল বারাকপুরের একটি সোনার দোকানে। সোনার দোকানের মালিকের ছেলেকে গুলি করে খুন করে দুষ্কৃতীরা। এবার শ্যুটআউটের ঘটনা ঘটল পূর্ব মেদিনীপুরের কোলাঘাটে (Kolaghat)। ঘটনার প্রতিবাদে কলকাতা থেকে খড়্গপুরগামী ৬ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান স্থানীয়রা। ঘটনাস্থলে পাঁশকুড়া থানার পুলিশ গিয়ে পরিস্থিতি সামাল দেয়। পুলিশ জানিয়েছে, মৃত স্বর্ণ ব্যবসায়ীর নাম সমীর পাড়িয়া (৩৭)। তাঁর বাড়ি পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়া থানার কোলাঘাটের উত্তর জিঁয়াদা গ্রামে।

ঠিক কী ঘটনা ঘটেছে? (Kolaghat)

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার রাত পৌনে নটা নাগাদ সমীর পাড়িয়া (৩৭) নামে ওই ব্যবসায়ী কোলাঘাটের (Kolaghat) জিঁয়াদা বাজারে নিজের দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন। সেই সময়ই বাইকে চড়ে সেখানে হাজির হয় তিন দুষ্কৃতী। প্রত্যক্ষদর্শীদের দাবি, অন্তত তিনটি বাইকে করে এসে দুষ্কৃতীরা ওই ব্যবসায়ীর পথ আটকায়। বাইকে থাকা সমীরবাবুর পথ আটকে তাঁর কাছে থাকা ব্যাগে সোনার গয়না এবং টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে দুষ্কৃতীরা। তখনই ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালায় অভিযুক্তরা। ওই ব্যবসায়ী গুলিবিদ্ধ হওয়ার পর তাঁর কাছে থাকা সোনার গয়না এবং নগদ টাকা লুট করে পালায় দুষ্কৃতীরা। ব্যবসায়ীর চিৎকার এবং গুলির আওয়াজ শুনে ছুটে আসেন স্থানীয়রা। তাঁরা এসে দেখেন, রক্তাক্ত অবস্থায় জাতীয় সড়কের উপরে পড়ে রয়েছেন সমীরবাবু। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই ব্যবসায়ীর। এর পরেই ক্ষুব্ধ এলাকার বাসিন্দারা কলকাতা-খড়্গপুরগামী ৬ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান।

জাতীয় সড়কে নজরদারি নেই পুলিশের, সরব স্থানীয়রা

স্থানীয়দের অভিযোগ, সন্ধ্যার পর জাতীয় সড়কের উপর সেভাবে পুলিশের নজরদারি থাকে না। সেই সুযোগকে কাজে লাগিয়ে দুষ্কৃতীরা এই ঘটনা ঘটিয়েছে। অবিলম্বে জাতীয় সড়কে পুলিশের নজরদারি বাড়াতে হবে। নাহলে এই ধরনের ঘটনা আরও বাড়বে।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

West Bengal

bangla news

Bengali news

kolaghat

shootout

dacoits


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর