img

Follow us on

Sunday, Jul 21, 2024

Suicide at Eden Gardens: ইডেনের গ্যালারিতে যুবকের ঝুলন্ত দেহ! সিএবি কর্মীর পুত্রের মৃত্যু

সিএবি কর্মীর পুত্রের মৃত্যু ঘিরে রহস্য! তদন্তে পুলিশ

img

গ্যালারিতে উদ্ধার হল যুবকের মৃতদেহ।

  2023-12-18 15:10:42

মাধ্যম নিউজ ডেস্ক: ক্রিকেটের নন্দন কাননে কালো ছায়া। সোমবার সকালে ইডেন গার্ডেন্স (Suicide at Eden Gardens) থেকে উদ্ধার হল এক যুবকের মৃতদেহ। মৃত যুবকের নাম ধনঞ্জয় বারিক। ইডেন্স গার্ডন্সের গ্যালারিতে ওই যুবকের দেহ ঝুলতে দেখা যায়। তদন্ত শুরু করেছে পুলিশ। 

কী ঘটেছিল

এদিন সকাল সাড়ে ৭টা নাগাদ ওই ঝুলন্ত দেহ দেখতে পেয়ে ইডেনের এক কর্মী খবর দেয় পুলিশকে। ইডেনে আসে ময়দান থানার পুলিশ। পুলিশ এসে দেহ উদ্ধার করেছে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম ধনঞ্জয় বারিক। ২১ বছরের ওই যুবক আদতে ওড়িশার ভদ্রক জেলার বাসিন্দা। তাঁর বাবা গণেশ চন্দ্র বারিক ইডেনের গ্রাউন্ড স্টাফের কাজ করেন। ইডেনের স্টাফ কোয়ার্টারে সম্প্রতি থাকছিলেন ধনঞ্জয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

তদন্তে পুলিশ

সিএবি সূত্রে জানা গিয়েছে, মৃত ওই যুবকের বাবা ইডেনে মালির কাজ করতেন। বেশ কয়েক মাস আগেই তাঁর ছেলে কলকাতায় আসে। বাবার সঙ্গেই থাকতে শুরু করে। ইডেনে তাঁর ছেলের কাজের ব্যাপারে বাবা চেষ্টা করছিলেন। তবে কী কারণে ওই যুবকের মৃত্যু হল তা নিয়ে বাড়ছে রহস্য। ওই যুবককে কেউ মেরে ফেলে দিয়েছে নাকি যুবক নিজে আত্মঘাতী হয়েছেন, সে ব্যাপারে এখনও নিশ্চিত করে কিছু জানায়নি পুলিশ। কী কারণে ওই যুবক কে ব্লকের গ্যালারিতে গিয়েছিলেন, তাঁর সঙ্গে অন্য কেউ ছিলেন কি না, সে কী ভাবে মারা গেল, পুরো বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন: চিঠি এল নবান্নে! আইপিএস অফিসারদের সম্পত্তির হিসাব জানতে চায় স্বরাষ্ট্র মন্ত্রক

প্রসঙ্গত, গতকাল থেকেই নিখোঁজ ছিলেন ওই যুবক। তাঁর খোঁজ না মেলায় ময়দান থানায় নিখোঁজের ডায়েরিও করা হয়েছিল। এর পরদিনই উদ্ধার হয় ওই যুবকের দেহ। ঐতিহ্যবাহী এই মাঠে এরকম ঘটনা সাম্প্রতিক অতীতে নজিরবিহীন বলেই জানাচ্ছেন অনেকে। গ্যালারি থেকে দেহ উদ্ধারের ঘটনায় মাঠের নিরাপত্তা নিয়েও উঠছে প্রশ্ন।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Boy Committed Suicide

Eden Garden Stadium

Eden gallery


আরও খবর


ছবিতে খবর