img

Follow us on

Wednesday, May 01, 2024

PM Modi US Visit: 'ভারতের জন্য সঠিক কাজটাই করতে চাইছেন মোদি', দাবি ইলন মাস্কের

Elon Musk: ‘আমি তো মোদির ফ্যান’, আবেগাপ্লুত মাস্ক দিলেন ভারতে বিনিয়োগের ইঙ্গিত

img

মাস্কের মোদি বন্দনা।

  2023-06-21 11:58:31

মাধ্যম নিউজ ডেস্ক: বিশ্বের ধনীতম ব্যক্তি ইলন মাস্কও নিজেকে মোদীর 'ফ্যান' বলে আখ্যা দিলেন। ট্যুইটার অধিগ্রহণের পর এই প্রথম প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মুখোমুখি হলেন টেসলা কর্ণধার মাস্ক। মার্কিন সফরে গিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Modi US Visit)। মঙ্গলবার তিনি নিউ ইয়র্কে (New York) পৌঁছন। সেখানে তাঁর সাক্ষাৎ হয় মাস্কের (Elon Musk) সঙ্গে। দীর্ঘক্ষণ তাঁদের মধ্যে কথা হয়। মাস্ক জানান, মোদি তাঁকে ভারতের আসার জন্য আমন্ত্রণ জানিয়েছেন। 

মোদির প্রশংসা মাস্ক-এর মুখে

প্রধানমন্ত্রী মোদির (PM Modi US Visit) প্রশংসা করে মাস্ক বলেন, “প্রধানমন্ত্রী মোদি ভারতের বিষয়ে সত্যিই অনেক চিন্তা করেন, সেই কারণেই উনি আমাদের ভারতে বিনিয়োগ করার প্রস্তাব দিচ্ছেন। আমরাও বিনিয়োগ করতে চাই। শুধু সঠিক সময় খুঁজে বের করতে হবে। মোদি সত্যিই ভারতের জন্য সঠিক কাজ বা পদক্ষেপ করতে চান। উনি সংস্থাগুলিকে সবরকমভাবে সহায়তা করতে চান এবং স্বাভাবিকভাবেই একই সঙ্গে তিনি এটাও নিশ্চিত করতে চান যে দেশের যাতে লাভ হয়।”

নিজেকে প্রধানমন্ত্রী মোদির (PM Modi US Visit) অনুরাগী হিসাবে দাবি করে ইলন মাস্ক বলেন, “ভারতে সৌরশক্তিতে বিনিয়োগ করতে খুব ভাল হবে…আমরা ভারতে স্টারলিঙ্ক ইন্টারনেট পরিষেবা আনার পরিকল্পনা করছি। আমি আবার হয়তো আগামী বছর ভারত সফরে যাব।”

একধাপ এগিয়ে মাস্ক আরও বলেন, "আমি ভারতের ভবিষ্যৎ নিয়ে অবিশ্বাস্যভাবে উত্তেজিত। আমি মনে করি বিশ্বের যেকোনও বড় দেশের তুলনায় ভারতের প্রতিশ্রুতি বেশি।" উল্লেখ্য, এর আগে ২০১৫ সালে প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে দেখা হয়েছিল ইলন মাস্কের। সেই সময় ক্যালিফোর্নিয়ায় টেসলা মোটরসের কারখানা পরিদর্শন করেছিলেন প্রধানমন্ত্রী মোদি।

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

PM Narendra Modi

Twitter

Elon Musk

bangla news

Tesla


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর