img

Follow us on

Saturday, Apr 27, 2024

PM Modi News: লন্ডনে মোদির সমর্থনে গাড়ি মিছিল প্রবাসী ভারতীয়দের, হাজির ব্রিটিশ সাংসদও

ব্রিটিশ সাংসদের মুখেও শোনা গেল 'আবকি বার-৪০০ পার'-এর কথা 

img

লন্ডনে বিজেপির সমর্থনে গাড়ি মিছিল (সংগৃহীত ছবি)

  2024-03-17 15:30:05

মাধ্যম নিউজ ডেস্ক: লোকসভা নির্বাচনে বিজেপির সমর্থনে গাড়ি মিছিল দেখা গেল লন্ডনে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (PM Modi News) সমর্থনে এই মিছিলের আয়োজন করেন প্রবাসী ভারতীয়দের সংগঠন 'ওভারসিজ ফ্রেন্ডস অফ বিজেপি'। প্রসঙ্গত 'ওভারসিজ ফ্রেন্ডস অফ বিজেপি' হল ব্রিটেনের প্রবাসী ভারতীয়দের একটি সংগঠন, যা সেখানকার ভারতীয় সমাজের মধ্যে কাজ করে। গাড়ি মিছিলে অন্যতম অতিথি হিসেবে হাজির ছিলেন ব্রিটিস সাংসদ বব ব্ল্যাকম্যান। লন্ডনের পাতিদার সমাজ কমপ্লেক্স থেকে এই মিছিল শুরু হয়। এবং শেষ হয় বিএপিএস স্বামীনারায়ণ মন্দির চত্বরে। চোখ বাঁধানো এই মিছিলে আয়োজন করা (PM Modi News) হয়েছিল নানা সাংস্কৃতিক অনুষ্ঠানেরও।

মিছিলে ছিল ২৫০ গাড়ি

মিছিলের উদ্যোক্তা সংগঠনের পক্ষ থেকে এক প্রেস বিবৃতিতে বলা হয়, ‘‘অত্যন্ত সুশৃংখলভাবে এই অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। অংশগ্রহণকারীদের মধ্যে উৎসাহ ছিল চোখে পড়ার মতো।’’ জাঁকজমকপূর্ণভাবে আয়োজিত এই মিছিলে অংশগ্রহণ করে ২৫০টি গাড়ি। স্লোগানে-পোস্টারে, বিজেপি এবং প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির (PM Modi News) প্রতি অকুণ্ঠ সমর্থন জানান মিছিলে অংশগ্রহণকারীরা। মিছিলে ভারতের জাতীয় পতাকা যেমন ছিল, তেমনই ছিল বিজেপিরও পতাকা। ব্রিটেনের সাংসদ তথা পদ্মশ্রী প্রাপক বব ব্ল্যাকম্যান মিছিল শেষে স্বামীনারায়ণ মন্দিরে প্রাঙ্গণে উপস্থিত সদস্যদের উদ্দেশে বক্তব্য রাখেন। গোটা মিছিলের তাৎপর্য, তথা দেশের ভবিষ্যত গঠনে প্রবাসী ভারতীয়দের ভূমিকার ওপরে তিনি ভাষণ দেন।

ব্রিটিশ সাংসদের মুখেও শোনা গেল 'আবকি বার-৪০০ পার'-এর কথা 

প্রসঙ্গত, শনিবারই নির্বাচন কমিশন দেশে সাত দফায় ভোট ঘোষণা করেছে। এবং ওই দিনই এমন মিছিলের আয়োজন করেন প্রবাসী ভারতীয়রা। নিজের ভাষণে বব ব্ল্যাকম্যান বলেন, ‘‘ভারতের নির্বাচন একটি বড় নির্বাচন। এই নির্বাচনে আপনারা (বিজেপি) ৪০০-র অধিক আসনে (PM Modi News) জয়লাভ করবেন, এমনটাই ধারণা আমার। ভারত এবং ব্রিটেনের বন্ধুত্ব আগামী দিন আরও শক্তিশালী হবে।’’ প্রসঙ্গত, ভারতের অর্থনীতি বিশ্বে পঞ্চম বৃহত্তম অর্থনীতিতে পরিণত হয়েছে। ভারতের অর্থনীতির এই বৃদ্ধি প্রসঙ্গ উঠে আসে ব্রিটিশ সাংসদের বক্তব্যে। এবং তিনি বলেন, ‘‘গোটা ব্রিটেন ভারতকে একটি দ্রুত বর্ধনশীল অর্থনীতির দেশের চোখেই দেখে।’’

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

bangla news

United Kingdom

Bengali news

Prime minister Narendra Modi

Lok Sabha Election 2024

Overseas Friends of BJP UK

Car Rally in London

bob blackman uk


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর