img

Follow us on

Saturday, Apr 27, 2024

Parachuri Abhijit: আমেরিকায় ফের খুন ভারতীয় ছাত্র, জঙ্গলে উদ্ধার দেহ

USA: অন্ধ্রপ্রদেশের ২০ বছরের ছাত্র খুন আমেরিকায়, জঙ্গলে গাড়ির ভিতর থেকে মিলল দেহ

img

আমেরিকায় খুন ভারতীয় ছাত্র পারাচুরি অভিজিৎ।

  2024-03-19 14:40:28

মাধ্যম নিউজ ডেস্ক: আমেরিকায় ফের এক ভারতীয় ছাত্রের (Indian Student Death In US) অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে। প্রাথমিকভাবে অনুমান, তাঁকে খুন করা হয়েছে। একটি জঙ্গলে গাড়ির ভিতর থেকে ওই পড়ুয়ার দেহ উদ্ধার হয়। মৃত পড়ুয়ার নাম পারাচুরি অভিজিৎ (Parachuri Abhijit)। বছর কুড়ির এই  ছাত্র অন্ধ্রপ্রদেশের গুন্টুরের বাসিন্দা ছিলেন। এই নিয়ে চলতি বছরেই মোট আট ভারতীয় পড়ুয়ার দেহ উদ্ধার হল আমেরিকায়। 

ঘন জঙ্গল থেকে মিলল দেহ

পুলিশ সূত্রে খবর, আমেরিকার বোস্টন বিশ্ববিদ্যালয়ে ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা শুরু করেছিলেন অভিজিৎ (Parachuri Abhijit)। সম্প্রতি ওই বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছিলেন। প্রাথমিক ভাবে পুলিশের সন্দেহ, টাকা এবং ল্যাপটপের জন্য অভিজিৎকে খুন করেছে অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা। পুলিশের সন্দেহ, টাকাপয়সা নিয়ে কারও সঙ্গে ঝামেলা হয়ে থাকতে পারে অভিজিতের (Indian Student Death In US)। তার জেরে খুন কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। হামলাকারীদের এখনও শনাক্ত করা যায়নি। অভিজিতের মৃতদেহ ক্যাম্পাসের মধ্যে ঘন জঙ্গলে পাওয়া গিয়েছে। তাঁর দেহ ভারতে পাঠানোর ব্যবস্থা করছে আমেরিকা প্রশাসন। 

আরও পড়ুন: রুদ্ধশ্বাস অভিযান ভারতীয় নৌসেনার, সোমালিয়ার জলদস্যুদের হারিয়ে উদ্ধার জাহাজ

শোকাহত পরিবার

পরিবারিক সূত্রে জানা গিয়েছে, অভিজিৎ বাবা-মায়ের একমাত্র সন্তান। ছোটবেলা থেকেই মেধাবী ছাত্র ছিলেন অভিজিৎ (Indian Student Death In US)। অভিজিতের বাবা পারাচুরি চক্রধর জানিয়েছেন, পুত্র বিদেশে পড়তে যেতে চাইলেও তাঁর মায়ের ইচ্ছা ছিল না। কিন্তু তাঁর ভবিষ্যতের কথা চিন্তা করেই তাঁরা রাজি হয়েছিলেন। বস্টন বিশ্ববিদ্যালয় যথেষ্ট নামকরা। এই ঘটনার পর প্রশ্নের মুখে পড়ে গিয়েছে এই বিশ্ববিদ্যালয়। জানা গিয়েছে, অনেকেই অনুমান করছেন যে অভিজিতের (Parachuri Abhijit) সঙ্গে কিছু পড়ুয়ার মতবিরোধ হতে পারে। এই প্রথম নয়, এর আগেও আমেরিকায় গিয়ে খুন হতে হয়েছে ভারতীয় পড়ুয়াদের। তা-ও আবার কয়েক মাসের মধ্যেই আট জনের দেহ উদ্ধার হয়েছে জো বাইডেনের দেশ থেকে। সম্প্রতি অমরনাথ ঘোষ নামে এক নৃত্যশিল্পী খুন হন ওয়াশিংটনে। বছর চৌত্রিশের অমরনাথ নৃত্যে স্নাতকোত্তর করতে ওয়াশিংটন বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছিলেন। 

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

USA

bangla news

Andhra Pradesh

Murder

Indian Student

Indian Student Death In US

Paruchuri Abhijit


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর