img

Follow us on

Wednesday, May 01, 2024

Lionel Messi: গাড়ি দুর্ঘটনায় অল্পের জন্য প্রাণে বাঁচলেন মেসি, কী হয়েছিল জানেন?

লাল বাতি জ্বলে ওঠার পরেও না থেমে এগিয়ে গিয়েছিলেন সামনের দিকে...

img

লিওনেল মেসি। ফাইল ছবি।

  2023-07-16 12:56:52

মাধ্যম নিউজ ডেস্ক: গাড়ি দুর্ঘটনায় অল্পের জন্য প্রাণে বাঁচলেন বিশ্বখ্যাত তারকা ফুলবলার আর্জেন্টিনার লিওনেল মেসি (Lionel Messi)। মার্কিন যুক্তরাষ্ট্রের মায়ামির ঘটনা। বিশ্বকাপ জয়ী এই ফুটবলারের গাড়িটি পুলিশ এসকর্ট করছে বলে ভাইরাল হওয়া এক ভিডিও ফুটেজে দেখা গিয়েছে। আমেরিকার মেজর লিগ সকার ক্লাবের দল ইন্টার মায়ামির হয়ে খেলার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন মেসি। সেই কারণে বর্তমানে ফ্লোরিডায় থাকতে শুরু করেছিলেন তিনি। এখনও ওই ক্লাবে হয়নি তাঁর বরণ অনুষ্ঠান। আজ, রবিবার সমর্থকদের সঙ্গে বিশ্বকাপজয়ী অধিনায়কের পরিচয় দেওয়ার কথা ক্লাবটির।

মেসির অভিষেক

জানা গিয়েছে, ইন্টার মিয়ামির হয়ে মেসির অভিষেক হবে ২১ জুলাই। ক্রুজ আজুলের বিপক্ষে খেলবেন মেসি। তাঁর সেই অভিষেক ম্যাচ স্মরণীয় করে রাখতে বিশেষ আয়োজনের পরিকল্পনা করেছে মায়ামির সমর্থকরা। মেসির ক্লাব ইন্টার মায়ামি জানিয়েছে, প্রয়োজন হলে আর্জেন্টাইন তারকাকে একজন ড্রাইভার দিয়ে দেওয়া হবে। এই ঘটনার পর আশা করি, নিশ্চয়ই সতর্ক হবেন মেসি (Lionel Messi)।

দুর্ঘটনার ভিডিও ভাইরাল

দুর্ঘটনার ভিডিও ভাইরাল হতেই বিশ্বজুড়ে উদ্বেগে মেসি ভক্তরা। তবে গাড়িটি মেসি নিজে চালাচ্ছিলেন, নাকি অন্য কেউ, তা জানা যায়নি। জানা গিয়েছে, দুর্ঘটনার ঠিক আগে আগেই মেসির এক ভক্ত তাঁর সঙ্গে সেলফি তোলার আবদার করেছিলেন। ভক্তের আবদার রাখতে তাঁর সঙ্গে সেলফিও তোলেন মেসি। ঘটনার পর ফোর্ট লডারডেলের পুলিশ এই তারকা ফুটবলারের গাড়ি পাহারা দিয়ে তাঁর বাড়ি অবধি পৌঁছে দিয়ে যায়।

জানা গিয়েছে, এদিন ফ্লোরিডার রাস্তায় গাড়ি চালাচ্ছিলেন মেসি। রাস্তার এক জায়গায় ট্রাফিক সিগনাল বুঝতে পারেননি তিনি। লাল বাতি জ্বলে ওঠার পরেও না থেমে এগিয়ে গিয়েছিলেন সামনের দিকে। সেই সময় সামনের রাস্তা দিয়ে আসছিল বেশ কয়েকটি গাড়ি। ওই গাড়ির চালকরা বুঝতে পেরেছিলেন ভুলের বিষয়টা। গতি কমিয়ে দেন তাঁরা। দুর্ঘটনা থেকে বেঁচে যান মেসি (Lionel Messi)।

 

আরও পড়ুুন: ‘‘ছাত্র জীবনে অসম্ভব মেধাবী ছিলেন মোদি’’, মত এমএ ক্লাসের সহপাঠীর

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

 
 

Tags:

bangla news

Bengali news

Lionel Messi

us

Miami


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর