img

Follow us on

Sunday, Apr 28, 2024

Jeffrey Epstein: ‘নাবালিকা’ পছন্দ ছিল ক্লিন্টনের! যৌনদাসী কেনাবেচা মামলায় জড়িয় বহু প্রভাবশালী

যৌনদাসী কেনাবেচা মামলার নথি প্রকাশ্যে আসতেই তোলপাড় আমেরিকায়...! কী আছে তাতে?

img

তালিকায় রয়েছেন এই তিনজনও।

  2024-01-05 09:09:21

মাধ্যম নিউজ ডেস্ক: যৌন অপরাধ মামলায় উঠে এল বিশ্বের তাবড় তাবড় প্রভাবশালীর নাম। মার্কিন আদালতে যে রিপোর্ট জমা পড়েছে, তাতে নাম রয়েছে ১৭০ জনের। এই তালিকায় যেমন রয়েছেন প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট বিল ক্লিন্টন, ডোনাল্ড ট্রাম্প, তেমনি রয়েছেন ব্রিটেনের যুবরাজ প্রিন্স অ্যান্ড্রু, প্রয়াত বিজ্ঞানী স্টিফেন হকিংও। এতদিন রিপোর্টটি গোপন রাখা হলেও, জেলা আদালতের বিচারক লরেটা এ প্রেস্কার নির্দেশে প্রকাশ করা হয়েছে সেটি (Jeffrey Epstein)। তার পরেই প্রকাশ্যে এসেছে প্রভাবশালীদের নাম।

দোষী সাব্যস্ত হন জেফ্রি

যৌনদাসী বেচাকেনা মামলায় দোষী সাব্যস্ত হয়েছেন জেফ্রি এপস্টিন। ২০১৫ সালে তাঁর বিরুদ্ধে দায়ের হয় মামলা। সেই মামলারই রিপোর্ট প্রকাশ করা হয়। তার পরেই প্রকাশ্যে আসে 'কেচ্ছা'। জেফ্রির নিজস্ব একটি দ্বীপ রয়েছে। এই দ্বীপে ফূর্তি করতে আসতেন প্রভাবশালীরা। জেফ্রির এই দ্বীপে গিয়েছিলেন ক্লিন্টনও। অভিযোগকারিনী ভার্জিনিয়া জিওফ্রের দাবি, জেফ্রির দ্বীপে দুই মহিলার সঙ্গে সময় কাটিয়েছিলেন ক্লিন্টন। ক্লিন্টনের পছন্দ বাচ্চা মেয়েরা। প্রাক্তন আর এক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গেও সাক্ষাৎ হয়েছিল জেফ্রির।

কারা রয়েছেন তালিকায়

জোয়ানা সোবার্গ নামে আর এক অভিযোগকারিনী জানান, ম্যানহাটনে জেফ্রির বাড়িতে তাঁর অনুমতি না নিয়েই তাঁকে স্পর্শ করেন প্রিন্স অ্যান্ড্রু। প্রিন্সের সঙ্গে তাঁর তিনবার যৌন সম্পর্ক হয়েছিল বলে জানিয়েছেন ভার্জিনিয়া  নামে আর এক অভিযোগকারিনী। আদালতে জমা দেওয়া রিপোর্টে যাঁদের নাম রয়েছে, তাঁদের মধ্যে (Jeffrey Epstein) রয়েছেন প্রয়াত পপ সম্রাট মাইকেল জ্যাকসন, জাদুকর ডেভিড কপারফিল্ডও। তবে পপ সম্রাট তাঁর কাছে ‘ম্যাসাজ’ নেননি বলেও জানিয়েছেন জোয়ানা। জেফ্রির দ্বীপে গিয়েছিলেন মাইক্রোসফ্টের প্রতিষ্ঠাতা বিল গেটসও। গুগলের প্রতিষ্ঠাতা সেরগেই ব্রিন, জনপ্রিয় মডেল নেওমি ক্যাম্পবেলের নামও রয়েছে ওই রিপোর্টে। হার্ভার্ড বিশ্ববিদ্যালের প্রাক্তন অধ্যাপক একাধিক মেয়ের ধর্ষণ দেখতেও অংশ নিতেন।

আরও পড়ুুন: সিঙ্গুর মামলায় রাজ্যের কৈফিয়ত তলব কলকাতা হাইকোর্টের, কেন জানেন?

বিজ্ঞানী স্টিফেন হকিং সহ প্রায় ২০ জন বিজ্ঞানীও গিয়েছিলেন ওই দ্বীপে। তিনি শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছিলেন নাবালিকাদের সঙ্গে। এক নাবালিকার সঙ্গে মিলে হকিংয়ের সঙ্গে তাঁকে জেফ্রি সঙ্গমে লিপ্ত হতে বাধ্য করেছিলেন বলে দাবি (Jeffrey Epstein) অভিযোগকারিণীর ভার্জিনিয়ার।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

 

Tags:

Madhyom

bangla news

Bengali news

news in Bengali 

Jeffrey Epstein

sex trafficking charges

bill Clinton

Donald tramp


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর