img

Follow us on

Saturday, Apr 27, 2024

Canada News: বাড়িতে ‘সন্দেহজনক’ আগুন, কানাডায় মৃত্যু ভারতীয় বংশোদ্ভূত দম্পতি, কিশোরী কন্যার

কানাডায় বাড়িতে আগুন লেগে মৃত ভারতীয় বংশোদ্ভূত পরিবার...

img

কানাডায় আগুনে পুড়ে মারা গেলেন কন্যা সমেত ভারতীয় বংশোদ্ভূত দম্পতি (সংগৃহীত ছবি)

  2024-03-16 15:22:17

মাধ্যম নিউজ ডেস্ক: কানাডায় (Canada News) আগুনে পুড়ে মারা গেলেন এক ভারতীয় বংশোদ্ভূত দম্পতি। জানা গিয়েছে, নিহত দম্পতির নাম রাজীব ওয়ারিকু (৫১) এবং শিল্পা ওয়ারিকু (৫১)। মর্মান্তিক এই ঘটনায় মৃত্যু হয়েছে ওই দম্পতির কিশোরী কন্যা মেহেকেরও (১৬)। জানা গিয়েছে, গত ৭ মার্চ কানাডার অন্টারিওতে ঘটনাটি ঘটে। তখনই স্থানীয় পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহগুলি উদ্ধার করে। কানাডার পুলিশ অনুমান করছে, কোনওভাবে বাড়িতে আগুন লাগার কারণেই মৃত্যু হয়েছে ওই পরিবারের সদস্যদের।

আগুন লাগার কারণ জানা যায়নি 

যদিও আগুন লাগার কারণ কী, তা এখনও পর্যন্ত কোনওভাবে জানা যায়নি। ঘটনার তদন্ত করছে কানাডার হোমিসাইড শাখা। এ নিয়ে ধন্দে পড়েছেন খোদ তদন্তকারীরাও। রাজীব ওয়ারিকু পেশায় পুলিশ কর্মী ছিলেন বলে জানা যায়। ২০১৬ সালে তিনি অবসর নেন। কানাডার স্থানীয় সংবাদমাধ্যমগুলির প্রতিবেদন অনুযায়ী, ওই পরিবারের আবাসস্থলে আগুন লাগার ঘটনা যথেষ্ঠ ‘সন্দেহজনক’। আগুন লাগার সময় তাঁদের বাড়িতে আর অন্য কেউ ছিলেন কি না, তা পুলিশ এখনও নিশ্চিত করতে পারেনি বলে সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে।

আরও পড়ুন: আরও ৫ বছর নিষিদ্ধ ইয়াসিন মালিকের জেকেএলএফ, ঘোষণা কেন্দ্রের

কী জানাল কানাডার পুলিশ

কানাডার পুলিশ নিজেদের বিবৃতিতে জানিয়েছে, ভারতীয় বংশোদ্ভূত (Canada News) ওই পরিবার অন্টারিওর ব্রাম্পটনের ভ্যান কার্ক ড্রাইভ এলাকায় বসবাস করতেন। গত ৭ মার্চ তাঁদের বাড়িতে আগুন জ্বলতে দেখেন এক প্রতিবেশী। ওই প্রতিবেশীর নাম কেনেথ ইউসুফ তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, এক বিকট আওয়াজ তিনি শুনতে পেয়েছিলেন আগুন লাগার আগে। সঙ্গে সঙ্গে ওই প্রতিবেশী পুলিশে খবর দেন। প্রশাসনের সঙ্গে সেখানে পৌঁছয় দমকলও। এর পরেই আগুন নেভানোর কাজ শুরু হয়। শেষে দেহাবশেষ উদ্ধারের কাজে লাগেন দমকলকর্মীরা। পুরো বিষয়টি খতিয়ে দেখতে পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে বলে জানা গিয়েছে। আগুন লাগার কারণও খুঁজে বার করতেও তৎপর হয়েছেন তদন্তকারীরা।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

canada news

Indian-Origin Couple burnt at canada


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর