img

Follow us on

Monday, May 13, 2024

PM Modi: মোদি-বৈজয়ন্তীমালা সাক্ষাৎ, রাজনীতিতে ফিরছেন কিংবদন্তী অভিনেত্রী?

বৈজয়ন্তীমালার সঙ্গে সাক্ষাৎ প্রধানমন্ত্রীর, কী বললেন মোদি?...

img

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও কিংবদন্তী অভিনেত্রী বৈজয়ন্তীমালা।

  2024-03-05 13:49:05

মাধ্যম নিউজ ডেস্ক: কিংবদন্তী অভিনেত্রী বৈজয়ন্তীমালার সঙ্গে সাক্ষাৎ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Modi)। সোমবার চেন্নাই পৌঁছে বর্ষীয়ান এই অভিনেত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। কিংবদন্তী অভিনেত্রীর সঙ্গে সাক্ষাৎ করে তিনি যে আপ্লুত, তাও জানিয়েছেন প্রধানমন্ত্রী।

মোদি-বৈজয়ন্তীমালা সাক্ষাৎ

সাক্ষাতের ছবি শেয়ার করেছেন এক্স হ্যান্ডেলে। লিখেছেন, “চেন্নাইয়ে বৈজয়ন্তীমালাজির সঙ্গে দেখা করে দারুণ আনন্দ পেলাম। তিনি সদ্য পদ্মবিভূষণে ভূষিত হয়েছেন এবং ভারতীয় চলচ্চিত্র জগতে তাঁর অনুকরণীয় অবদানের জন্য গোটা বিশ্বজুড়ে প্রশংসিত।” সম্প্রতি প্রবীণ অভিনেত্রী হেমা মালিনীও বৈজয়ন্তীমালার বাড়িতে গিয়ে দেখা করে এসেছেন। ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ারও করেছেন হেমা। সাক্ষাতের সময় হেমার পরনে ছিল সবুজ স্যুট। আর বৈজয়ন্তীমালা পরেছিলেন হলুদ শাড়ি।

বৈজয়ন্তীমালা সকাশে হেমা 

পোস্টের নীচে হেমা লিখেছেন (PM Modi), “আমার জীবনের সব চেয়ে স্মরণীয় দিন। আমি আমার রোল মডেলের সঙ্গে সাক্ষাৎ করেছি। গতকাল চেন্নাইয়ে বৈজয়ন্তীমালার পরিবারের সঙ্গেও সাক্ষাৎ করেছি। তিনি এখনও প্রাণপ্রাচুর্যে ভরপুর, তাঁর মধ্যে রয়েছে নাচের ছন্দও। তিনি নৃত্য নিয়ে কথা বলেন, নাচ নিয়েই বেঁচে থাকেন। তাঁর একটি দীপ্তি রয়েছে। অনেক বছর আগেও আমি যেমন তাঁকে শ্রদ্ধা করতাম, এখনও তা-ই করি। চলচ্চিত্রে তাঁর অভিনয় নিয়ে একটা নস্ট্যালজিক আলোচনাও হয়েছে। ইন্ডাস্ট্রিতে তাঁর অভিজ্ঞতা নিয়েও কথা হয়েছে। তাঁর কাছ থেকে অনেক কিছু শেখা যায়। এই সুন্দরী মহিলার সঙ্গে সাক্ষাৎ একটা বিরাট মুহূর্ত। তিনি ভেতরে ও বাইরে সমানভাবে সুন্দরী।”

আরও পড়ুুন: প্রধানমন্ত্রীকে ফের খুনের হুমকি! কী বলল দুর্বৃত্ত?

প্রসঙ্গত, চলতি বছর প্রজাতন্ত্র দিবসের আগে বৈজয়ন্তীমালাকে পদ্মবিভূষণ সম্মানে ভূষিত করা হয়। এটি হল ভারতের দ্বিতীয় সর্বোচ্চ নাগরিক সম্মান। এদিকে, বৈজয়ন্তীমালার সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষতকে নিছক সৌজন্য সাক্ষাৎ বলতে রাজি নন রাজনীতির কারবারিরা। তাঁদের বক্তব্য, আসন্ন লোকসভা নির্বাচনে বৈজয়ন্তীমালাকে দক্ষিণের কোনও রাজ্যে পদ্ম-প্রার্থী করা হতে পারে। বৈজয়ন্তীমালা আদতে রাজনীতির লোক না হলেও, ভোটে প্রার্থী হয়েছিলেন। ১৯৮৪ সালে তামিলনাড়ু বিধানসভা নির্বাচনে কংগ্রেসের প্রার্থী হয়েছিলেন তিনি। তাঁর প্রধান প্রতিদ্বন্দ্বী ছিলেন জনতা পার্টির নেতা ইরা সেঝিয়ান। ইরাকে ধরাশায়ী করে সেবার বিজয়মাল্য গলায় উঠেছিল (PM Modi) বৈজয়ন্তীমালার।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

PM Modi

Chennai

bangla news

Bengali news

news in bengali

legendary actress

vyjayanthimala


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর