img

Follow us on

Saturday, May 18, 2024

Ram Mandir: ফের প্রধানমন্ত্রী হবেন মোদি, দাবি রাম মন্দিরের প্রধান পুরোহিতের

রাম রাজ্য প্রতিষ্ঠা হবে ২০২৪ সালেই, জানালেন রাম মন্দিরের প্রধান পুরোহিত...

img

রাম মন্দিরের প্রধান পুরোহিত সত্যেন্দ্রনাথ দাস (সংগৃহীত ছবি)

  2024-01-03 13:29:02

মাধ্যম নিউজ ডেস্ক: রাম রাজ্য আসছে আর তারই সঙ্গে লোকসভা ভোটে নরেন্দ্র মোদির সমালোচকদের পরাজয়ও নিশ্চিত। এমন কথাই বলতে শোনা গেল অযোধ্যার রাম মন্দিরের (Ram Mandir) প্রধান পুরোহিত আচার্য সত্যেন্দ্রনাথ দাসকে। তাঁর মতে, ‘‘রাম রাজ্য প্রতিষ্ঠা হলে সারা দেশবাসী সুখে বাঁচবে। ২০২৪ সালে অনেকগুলি কাজ সম্পন্ন হচ্ছে। একটি তো হল রামলালা তাঁর নিজের গর্ভগৃহে অধিষ্ঠান করবেন এবং অন্যদিকে লোকসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। এই বছরেই এই সব কিছুই শুভভাবে সম্পন্ন হবে।’’ অযোধ্যার মন্দিরের (Ram Mandir) প্রধান পুরোহিত দেশবাসীকে নতুন বছরের শুভেচ্ছাও জানিয়েছেন।

ফের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

রামলালাকে ছাপান্নভোগ নিবেদন করা হয় বিশেষ উৎসবগুলিতে। যেমন, হোলি, রামনবমী, বসন্ত পঞ্চমী, নতুন বছর, স্বাধীনতা দিবস এবং প্রজাতন্ত্র দিবসের দিন। সে অনুযায়ী নতুন বছর শুরু হতেই তাঁকে ছাপান্ন ভোগ নিবেদন করা হয়েছে বলে জানিয়েছেন প্রধান পুরোহিত। এদিন রাম মন্দিরের প্রধান পুরোহিত আরও জানিয়েছেন যে ফের প্রধানমন্ত্রী হবেন নরেন্দ্র মোদি। তিনি (মোদি) সবকা সাথ, সবকা বিকাশ এই নীতিতে চলছেন। অন্যদিকে বিরোধীরা দেশের জনগণকে নিয়ে মোটেও আগ্রহী নয়, তাঁরা শুধু ক্ষমতা দখল করতেই চিন্তিত এবং তা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সমালোচনার মাধ্যমে। তবে এটা সম্ভব নয়।

মোদির তৃতীয়বারের প্রধানমন্ত্রীত্ব

প্রসঙ্গত, মোদির ক্ষমতায় ফেরা যে নিশ্চিত, তা বিভিন্ন অরাজনৈতিক মহল থেকেই বলা হচ্ছে। দু'দিন আগেই ব্রিটিশ সংবাদপত্র 'দ্য গার্ডিয়ান' প্রতিবেদন প্রকাশ করে জানিয়েছে যে ২০২৪ সালে নরেন্দ্র মোদি ফের প্রধানমন্ত্রী হচ্ছেন। অন্যদিকে একই সুর শোনা যাচ্ছে অযোধ্যার রাম মন্দিরের (Ram Mandir) পুরোহিতদের মুখে।

স্মার্ট সিটি অযোধ্যা

অযোধ্যাতে যেন উন্নয়নের জোয়ার বইছে। ১৭৮টি প্রকল্প চলছে সেখানে। ইতিমধ্যেই জানা গিয়েছে, স্মার্ট সিটি করার লক্ষ্যে ৮৫ হাজার কোটি টাকার বিনিয়োগ হবে আগামী ১০ বছরে। অযোধ্যাতে বিমানবন্দরের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী গত ৩০ ডিসেম্বর। নতুনভাবে সেজে উঠছে অযোধ্যার রেলওয়ে স্টেশন।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

PM Modi

bangla news

Bengali news

Ram Mandir

ram rajya

Ram Mandir’s chief priest Acharya Satyendra Das

Chappan Bhog

Lok sabha Vote 2024


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর