img

Follow us on

Wednesday, May 01, 2024

Lok Sabha Election 2024: ‘এই নির্বাচন উন্নত জীবনযাত্রার নির্ণায়ক’, ভোটের আগে এনডিএ প্রার্থীদের বিশেষ চিঠি মোদির

PM Modi: এনডিএ প্রার্থীদের চিঠি পাঠালেন মোদি, জানেন কী বার্তা দিলেন প্রধানমন্ত্রী?

img

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বার্তা।

  2024-04-18 09:23:14

মাধ্যম নিউজ ডেস্ক: "কাল প্রাতে আরম্ভ হবে মহারণ"! আর ২৪ ঘণ্টাও বাকি নেই। শুক্রবার দেশজুড়ে শুরু হবে লোকসভা নির্বাচনের (Lok Sabha 2024) প্রথম দফার ভোটগ্রহণ। তার আগেই এনডিএ প্রার্থীদের চিঠি লিখলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তাঁর কথায়, আসন্ন লোকসভা নির্বাচন মোটেই সাধারণ নয়। আগামী দিনে ভারতবাসীর উন্নত জীবনযাত্রা নিশ্চিত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা নেবে এই নির্বাচন। 

কী লিখলেন মোদি

দেশের বিভিন্ন প্রান্তে বিজেপি ও তার বন্ধু দলের প্রার্থীদের কাছে পৌঁছে গিয়েছে প্রধানমন্ত্রী মোদির চিঠি। সেখানে লেখা রয়েছে, “বয়স্করা নিশ্চই মনে রেখেছেন, গত ৫০-৬০ বছরে কংগ্রেসের সময়ে কীভাবে তাঁদের দিন কেটেছে। কিন্তু গত ১০ বছরে সমাজের প্রত্যেক স্তরের মানুষের জীবনযাত্রার উন্নতি হয়েছে। দূর হয়েছে অনেক সমস্যা। তবে এখনও অনেক কিছুই করা বাকি। তাই এই নির্বাচন মোটেই সাধারণ নয়। আগামী দিনে আমজনতার জীবনযাত্রায় উন্নতি করতে গেলে এই নির্বাচনের ফলাফল খুবই গুরুত্বপূর্ণ। ২০৪৭ সালের মধ্যে ভারতকে উন্নত দেশ হিসাবে গড়ে তোলার লক্ষ্য নিয়েছি আমরা। বিজেপিকে দেওয়া প্রতিটি ভোট সেই লক্ষ্যকে আরও মজবুত করবে।”

প্রত্যেককে পৃথক বার্তা

প্রত্যেকের জন্য আলাদা আলাদা চিঠি পাঠিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তামিলনাড়ুর বিজেপি সভাপতি কে আন্নামালাইকে চাকরি ছেড়ে রাজনীতির ময়দানে আসার জন্য অভিনন্দন জানিয়েছেন মোদি। তাঁকে পাঠানো চিঠিতে প্রধানমন্ত্রী মোদি লিখেছেন, ‘একটি ভাল চাকরি ছেড়ে মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করার যে সিদ্ধান্ত আপনি নিয়েছেন, তার জন্য আপনাকে অভিনন্দন। আপনার নেতৃত্বে কোয়েম্বাটুর ভীষণভাবে উপকৃত হচ্ছে।’

আরও পড়ুন: তাপপ্রবাহের সতর্কতা কলকাতা-সহ দক্ষিণবঙ্গের ১৫ জেলায়, বিশেষ বুলেটিন হাওয়া অফিসের

গরমের জন্য পরামর্শ

উল্লেখ্য, আগামী শুক্রবার থেকেই শুরু হয়ে যাচ্ছে লোকসভা নির্বাচনের ভোটগ্রহণ পর্ব। ১৯ এপ্রিল প্রথম দফার ভোট। মোট সাত দফায় ভোট হচ্ছে এবার। ১ জুন শেষ দফার ভোট। তারপর ৪ জুন সবকটি দফার আসনের একসঙ্গে ভাগ্যগণনা হবে। প্রথম দফায় দেশজুড়ে মোট ১০২টি লোকসভা আসনে ভোটগ্রহণ রয়েছে। তার মধ্যে রয়েছে পশ্চিমবঙ্গের তিনটি আসন – আলিপুরদুয়ার, জলপাইগুড়ি ও কোচবিহার। দেশের বিভিন্ন প্রান্তে এখন প্রবল গরম। এই গরমের মধ্যে সাবধানে থাকার বার্তাও দিয়েছেন প্রধানমন্ত্রী। গরমের মধ্যে প্রত্যেক প্রার্থীকে স্বাস্থ্যের খেয়াল রাখতে পরামর্শ দিয়েছেন। সেই সঙ্গে দেশবাসীর কাছে আবেদন জানিয়েছেন যেন চড়া রোদ ওঠার আগেই সকলে ভোট দিয়ে দেন। 

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

Narendra Modi

PM Modi

bangla news

Lok Sabha Election 2024

Midi's Letter


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর