img

Follow us on

Monday, May 20, 2024

Bihar Priest Killed: চোখ উপড়ে, পুরুষাঙ্গ কেটে খুন পুরোহিতকে, রণক্ষেত্র বিহারের গোপালগঞ্জ

ভাই বিজেপি নেতা, বিহারে তাই কি খুন পুরোহিত?

img

প্রতীকী ছবি।

  2023-12-17 16:45:47

মাধ্যম নিউজ ডেস্ক: এক পুরোহিতের ক্ষতবিক্ষত দেহ (Bihar Priest Killed) উদ্ধারকে ঘিরে রণক্ষেত্র বিহারের গোপালগঞ্জের দানাপুর এলাকা। চোখ উপড়ে, পুরুষাঙ্গ কেটে নৃশংসভাবে খুন করা হয় ওই পুরোহিতকে। মৃত্যু নিশ্চিত করতে শেষে করা হয় গুলি। খুন হওয়া ওই পুলিশ কর্মীর ভাই বিজেপির প্রাক্তন ডিভিশনাল প্রেসিডেন্ট।

জনতা-পুলিশ সংঘর্ষ

গত ছ’ দিন ধরে নিখোঁজ ছিলেন বিহারের গোপালগঞ্জের ওই পুরোহিত। শনিবার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয় তাঁর। দেহ উদ্ধার করতে গেলে পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছোড়ে উত্তেজিত জনতা। জনতার সঙ্গে সংঘর্ষে জখম হয়েছেন দুই পুলিশ কর্মী। পুলিশ জানিয়েছে, মৃত পুরোহিতের নাম মনোজ কুমার। দানাপুর গ্রামের শিবমন্দিরের পুরোহিত ছিলেন তিনি। মনোজের ভাই অশোক কুমার শাহ বিজেপি নেতা। ছ’ দিন আগে বাড়ি থেকে মন্দিরে যাওয়ার পথে অপহরণ করা হয় মনোজকে। নিখোঁজ ডায়েরি করা হয় পরিবারের তরফে। অভিযোগ পেয়ে তদন্তে নামে পুলিশ।

পুলিশের গাড়িতে আগুন  

শনিবার গ্রাম লাগোয়া একটি জঙ্গল থেকে উদ্ধার হয় মনোজের গুলিবিদ্ধ দেহ। স্থানীয়দের (Bihar Priest Killed) অভিযোগ, পুলিশি তদন্তে গাফিলতির কারণেই মৃত্যু হয়েছে মনোজের। দেহ উদ্ধার করতে গেলে পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছোড়ে উত্তেজিত জনতা। আগুন লাগিয়ে দেওয়া হয় জাতীয় সড়কে দাঁড় করিয়ে রাখা পুলিশের গাড়িতে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে শূন্যে কয়েক রাউন্ড গুলি ছোড়ে পুলিশ। অশান্তির খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে চলে যান গোপালগঞ্জের এসডিপিও প্রাঞ্জল। তিনি জানান, পুরোহিত খুনের তদন্ত শুরু হয়েছে। তার পরেই নিয়ন্ত্রণে আসে পরিস্থিতি।

আরও পড়ুুন: “ভোট লুট, অগণতান্ত্রিক কার্যকলাপে সেরা অভিষেকের ডায়মন্ড হারবার” কটাক্ষ শুভেন্দুর

মনোজের আর এক ভাই সুরেশ শাহ বলেন, “আমরা ভেবেছিলাম ভাই ফিরে আসবে। কিন্তু ছ’ দিন পরে দেহ উদ্ধার হয়েছে তাঁর। আমরা জানি না কেন ওকে হত্যা করা হল।” এসডিপিও জানান, দানাপুর গ্রামের পরিস্থিতি নিয়ন্ত্রণে। পর্যাপ্ত পুলিশি প্রহরার ব্যবস্থা করা হয়েছে। তিনি বলেন, “জাতীয় সড়ক এখন পরিষ্কার। পুলিশ আধিকারিকদের লক্ষ্য করে ইট-পাটকেল ছুড়েছে জনতা। এফআইআর করা হবে। তার পরেই করা (Bihar Priest Killed) হবে পরবর্তী পদক্ষেপ।”

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

bihar

stone pelting

news in bengali

Bihar Priest Killed

Priest Killed


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর