img

Follow us on

Monday, Feb 26, 2024

Amitabh Bachchan: এই বয়সে অমিতাভ বচ্চন হঠাৎ রেখার সঙ্গে তোলা ছবি শেয়ার করলেন কেন?

রেখার সঙ্গে অমিতাভ কোন ছবি শেয়ার করলেন?

img

ফাইল ছবি

  2024-01-29 20:18:10

মাধ্যম নিউজ ডেস্ক: বলিউড ইন্ডাস্ট্রিতে অষ্টাদশ শতাব্দী ও নব্বইয়ের দশকে সব থেকে চর্চিত জুটি অমিতাভ বচ্চন এবং রেখা। বর্তমানে যে চর্চা কমেছে, তা নয়। হামেশাই বিভিন্ন মানুষের বিভিন্ন মত বর্তমান এই জুটিকে নিয়ে। এক সময় বলিউডের স্বর্ণযুগের সেরা জুটি হিসেবে পরিচিত ছিলেন অমিতাভ (Amitabh Bachchan) ও রেখা। চর্চার বিষয় কতটা সঠিক কতটা ভুল, তা অমিতাভের স্ত্রী জয়া বচ্চনের অনেক আচরণ বারবার মানুষকে বুঝিয়ে দিয়ে গেছে, কিছুটা হলেও চর্চার বিষয়বস্তু সত্য। আবার অনেক ক্ষেত্রেই বিভিন্ন অনুষ্ঠানে জয়া বচ্চন এবং রেখাকে একসঙ্গে কথা বলতেও দেখা গিয়েছে। এবার ৮১ বছর বয়সে অমিতাভ বচ্চন হঠাৎ শেয়ার করলেন রেখার সঙ্গে তোলা একটি ছবি। এরপর থেকে বর্তমান সময় দাঁড়িয়ে আবার তাঁদেরকে নিয়ে নতুন চর্চায় মেতেছে ভক্তবৃন্দ ও নেটিজেনরা।

কী ছবি শেয়ার করেছেন তিনি? কী লিখেছেন সেখানে? (Amitabh Bachchan)

বর্তমান সময়ে দাঁড়িয়ে অমিতাভ এবং রেখাকে একসঙ্গে দেখা যায় না। কিন্তু অমিতাভ (Amitabh Bachchan) ৮১ বছর বয়সে তাঁর ব্লগে রেখার সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। শুধু তাই নয়, ব্লগের ওপরে তিনি লিখেছেন "এর পিছনে থাকা ইতিহাস কম নয়।" আর ছবিটিতে দেখা যাচ্ছে মাইক হাতে দাঁড়িয়ে আছেন অমিতাভ বচ্চন এবং পাশে দাঁড়িয়ে আছেন রেখা। এছাড়াও তিনি আরেকটি ছবির সাথে ক্যাপশনে লিখেছেন "আহ... এই ছবির নেপথ্যে একটা বিরাট গল্প রয়েছে। একদিন নিশ্চয়ই আপনাদের সঙ্গে সেটি ভাগ করে নেব।" ছবি থেকে বোঝা যায়, 'ভুলে বিসরে নগমে' নামক এক মিউজিক্যাল শো-এর ফাঁকে এই ছবিটি তোলা হয়। ছবিতে আরও দেখা যায় ফিট সাদা ব্লেজার আর প্যান্টে বিগ বি। আর কালো শাড়িতে রেখা।

কখন শেয়ার করলেন এই ছবি? (Amitabh Bachchan)

রাম মন্দিরের রামলালার প্রাণ প্রতিষ্ঠার দিনে সেখানে যাওয়ার কয়েক ঘণ্টা আগেই অমিতাভ তাঁর ইনস্টাগ্রাম ব্লগে এই ছবিটি শেয়ার করেছেন। যা অনেককেই অবাক করেছে। এছাড়াও তিনি হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির পুরনো বন্ধুদের সঙ্গে কাটানো একটি মুহূর্তের ছবিও তিনি (Amitabh Bachchan) ব্লগে তুলে ধরেছেন। সেই ছবিতে বন্ধুদের তালিকায় রয়েছেন বিনোদ খান্না, রাজ কাপুর, রনধীর কাপুর, মেহমুদ, কল্যাণ, শাম্মী কাপুর, রেখা প্রমুখ। বলতে গেলে একপ্রকার স্মৃতিচারণের উদ্দেশ্যেই এমন ছবি শেয়ার করেছেন।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Amitabh Bachchan

rekha

Rekha and Amitabh Bachchan


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর