img

Follow us on

Thursday, Jun 20, 2024

Vijay Devarakonda: "বিয়ের জন্য প্রস্তুত!" দক্ষিণী সুপারস্টারের ঘোষণায় জল্পনা, পাত্রী কি রশ্মিকা?

দক্ষিণী সুপারস্টার বিজয় দেবেরাকোন্ডা কার সঙ্গে ঘর বাঁধতে চলেছেন?

img

দক্ষিণী সুপারস্টার বিজয় দেবেরাকোন্ডা এবং রশ্মিকা। ফাইল ছবি

  2023-09-01 18:15:39

মাধ্যম নিউজ ডেস্ক: দক্ষিণী সুপারস্টার বিজয় দেবেরাকোন্ডা (Vijay Devarakonda) শুধু দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি নয়, গোটা বলিউড জুড়েই তাঁর জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে। এখনও পর্যন্ত খুব কম ছবি থাকলেও তিনি খুব অল্প সময়ের মধ্যেই জনপ্রিয়তা পেয়েছেন। জীবনের প্রথম সিনেমা ‘অর্জুন রেড্ডি'র মাধ্যমে তাঁর উত্থান। তখন থেকেই জনপ্রিয়তা অর্জন করেন বিজয়। এর পর অভিনয় করেন ‘ডিয়ার কমরেড’, 'ওয়ার্ল্ড ফেমাস লাভার', ‘গীত গোবিন্দম’, ‘নোটা’-র মতো জনপ্রিয় সিনেমাতে। সিনেমা ছাড়াও তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে অনুরাগীদের মধ্যে খুবই কৌতূহল অনেক আগে থেকেই। এবার সেই আগুনে ঘি ঢাললেন বিজয়। কয়েক সপ্তাহ আগে তাঁর পরবর্তী ছবি 'খুশি'র একটি প্রচার অনুষ্ঠানে বিজয় ঘোষণা করেন, তিনি এবার বিয়ের জন্য প্রস্তুত। আর এর পর থেকেই শুরু হয় জল্পনা। তাহলে কি এবার সত্যিই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বিজয়? পাত্রী কি তাহলে চূড়ান্ত?

বিয়ে নিয়ে কী জানিয়েছেন তিনি (Vijay Devarakonda)?

প্রসঙ্গত, বিজয়ের পরবর্তী ছবি 'খুশি' খুব তাড়াতাড়ি সিনেমা হলে মুক্তি পেতে চলেছে। এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন সামান্থা রুথ প্রভু। এই সিনেমার গল্প লেখা হয়েছে বিশেষত একটি প্রেম কাহিনীর উপর। কী করে প্রেম থেকে বিয়েতে পৌঁছে যাবে দুই যুগল, তারই ওপর ভিত্তি করে কাহিনী। কয়েক সপ্তাহ আগে এই ছবিরই একটি প্রচার অনুষ্ঠানে তিনি জানান, এই সিনেমাটি করার পর তাঁর দৃষ্টিভঙ্গি একদম বদলে গিয়েছে। এবারে তিনি (Vijay Devarakonda) একদম মানসিকভাবে প্রস্তুত বিয়ের জন্য, শুধু মাত্র পাত্রীর অপেক্ষা।

পাত্রী পেলে কেমন ভাবে বিয়ে করবেন তিনি (Vijay Devarakonda)?

সাম্প্রতিক একটি ইনস্টাগ্রাম লাইভে বিজয় বলেন, "আমি খুব একটা ধুমধাম করে বিয়ে করব না।  আমি চাই ব্যক্তিগত মুহূর্তগুলো ব্যক্তিগতই থাকা ভালো, আর বিয়ের সমস্ত বিষয়টা তো আমার ওপর ছেড়ে দিলে কেউ টেরই পাবে না আমার বিয়ে সম্বন্ধে"। যেমন কথা ঠিক তেমনই কাজ বিজয়ের। এর আগেও বিজয় তাঁর শুধু মাত্র পেশাগত জীবন ছাড়া অনেক ব্যক্তিগত বিষয় নিয়ে মুখ খোলেননি কোনও মতেই। সে হোক বন্ধুদের সাথে আড্ডা বা অভিনেত্রী রশ্মিকা মন্দনার সঙ্গে চর্চিত প্রেম, সব কিছুই ক্যামেরার আড়ালে রাখতেই পছন্দ করেন তিনি (Vijay Devarakonda)।

ইনস্টাগ্রামের ছবি (Vijay Devarakonda) নিয়ে জল্পনা তুঙ্গে

কয়েক দিন আগেই বিজয় তাঁর ইনস্টাগ্রামে একজন বিশেষ মানুষের সাথে হাত ধরে শুধু হাতের ছবি শেয়ার করেন। আর সেখানেই অনুরাগীদের মধ্যে শুরু হয় জল্পনা, তবে সেই হাতটি কি অভিনেত্রী রশ্মিকা মন্দনার? ছবিটি শেয়ার করে বিজয় লেখেন, " চারিদিকে অনেক কিছুই হচ্ছে, তবে এটাই আমার কাছে সবচেয়ে স্পেশাল।" এর আগে বহুবার বন্ধু-বান্ধবদের সাথে এবং নিজের পরিবারের সাথেও রশ্মিকার সঙ্গে সময় কাটিয়েছেন বিজয় (Vijay Devarakonda)। অনেকে তাঁদেরকে স্পেশাল জুটি হিসেবেই দেখেন। ‘গীত গোবিন্দম’ ছবিতে কাজ করার সময় থেকেই তাঁদের দুজনের বন্ধুত্ব শুরু হয়। শোনা যায় তারপর 'ডিয়ার কমরেড' সিনেমা থেকেই নাকি তাঁদের প্রেমের সম্পর্ক শুরু হয়। তাহলে কি এবার অভিনেত্রী রশ্মিকার সাথেই সংসার বাঁধবেন তিনি? এই নিয়ে জল্পনা তুঙ্গে।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

vijay devarakonda

south indian movie

Rashmika Mandanna

Bollywood superstar


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর