img

Follow us on

Thursday, Jun 13, 2024

Shah Rukh Khan: হাসপাতাল থেকে ছাড়া পেলেন শাহরুখ, কেমন আছেন কিং খান?

Juhi meets Shah Rukh: চেন্নাইয়ে নাইটদের চিয়ার করবেন শাহরুখ, কী বললেন জুহি?

img

মাঠে অনুরাগীদের উদ্দেশে শাহরুখ খান।

  2024-05-23 11:55:41

মাধ্যম নিউজ ডেস্ক: সুস্থ আছেন কিং খান। ২২ মে ডিহাইড্রেশনের কারণে শাহরুখ খানকে (Shah Rukh Khan) আমেদাবাদের কেডি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। বৃহস্পতিবার সকালেই হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন অভিনেতা। এদিন সকালেই তাঁকে দেখতে হাসপাতালে যান স্ত্রী গৌরী খান। প্রথমে মনে করা হয়েছিল বাদশাকে মুম্বইয়ের কোনও হাসপাতালে স্থানান্তরিত করা হবে। তারপর হাসপাতাল সূত্রে জানা যায়, এখন তিনি ঠিক আছেন, তাই তাঁকে ছেড়ে দেওয়া হচ্ছে। রিপোর্ট অনুযায়ী, চিকিৎসকরা শাহরুখকে (Juhi meets Shah Rukh) পর্যাপ্ত বিশ্রাম নিতে বলেছেন। 

শাহরুখকে দেখতে হাসপাতালে জুঁহি

কলকাতা নাইট রাইর্ডাসের খেলা দেখতে মঙ্গলবারই আমেদাবাদে হাজির হন শাহরুখ খান (Shah Rukh Khan)। সারাদিন প্রায় মাঠেই ছিলেন শাহরুখ। নাইট রাইডার্স জেতার পর মাঠে নেমে উদ্‌যাপন করতে দেখা যায় তাঁকে। কিন্তু হঠাৎই অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। বুধবার দুপুরে আমদাবাদের কেডি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। জানা যাচ্ছে অতিরিক্ত গরমের কারণেই অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। খবর পেয়ে সঙ্গে সঙ্গে হাসপাতালে পৌঁছে যান তাঁর স্ত্রী গৌরী খানও। শাহরুখের বন্ধু তথা কেকেআর-এর সহ-মালিক অভিনেত্রী জুহি চাওলাও (Juhi meets Shah Rukh)হাসপাতালে যান। জুহি জানান, শাহরুখ সুস্থ আছে। ভক্তদের চিন্তার কোনও কারণ নেই। সপ্তাহান্তে আইপিএল ফাইনালে চিপকের গ্যালারিতে দাঁড়িয়ে অনুরাগীদের সঙ্গেই নাইটদের চিয়ার করবেন তিনি।

কেন অসুস্থ কিং খান 

সূত্রের খবর, আমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে প্রচণ্ড গরমে বাদশা অসুস্থবোধ করেন। তাঁর লু লেগে গিয়েছে, শরীরে জলের পরিমাণ কমে আসায় আর দেরি না করে হাসপাতালে ভর্তি করানোর সিদ্ধান্ত নেওয়া হয়। মঙ্গলবার স্টেডিয়ামে শাহরুখের (Shah Rukh Khan) সঙ্গেই উপস্থিত ছিলেন কন্যা সুহানা ও পুত্র আব্রাম। ছিলেন অনন্যা পাণ্ডে এবং শানায়া কপূরও। উল্লেখ্য, বুধবার সুহানার জন্মদিন। মেয়ের জন্মদিনে শাহরুখের অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই অনুরাগীদের কপালে চিন্তার ভাঁজ দেখা যায়। অনেকেই সমাজমাধ্যমে অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন। অবশেষে ভক্তদের প্রার্থনায় হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ির পথে বাদশা।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

KKR

Madhyom

Shah Rukh Khan

bangla news

Ahmedabad

Suhana Khan

IPL 2024


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর