img

Follow us on

Tuesday, Mar 05, 2024

Fighter Get Legal Notice: উর্দিতে হৃতিক-দীপিকার চুম্বনদৃশ্য! ফের আইনি জটে ‘ফাইটার’

‘ফাইটার’ সিনেমার একটি দৃশ্যে বায়ুসেনার মর্যাদাহানি...

img

ফাইটার সিনেমার একটি দৃশ্যে হৃতিক-দীপিকা। সংগৃহীত চিত্র।

  2024-02-07 19:07:49

মাধ্যম নিউজ ডেস্ক: উর্দিতে গভীর চুম্বন হৃতিক-দীপিকার! তাঁদের অভিনীত সিনেমা ‘ফাইটার’কে এবার আইনি নোটিশ (Fighter Get Legal Notice) পাঠালেন বায়ুসেনার এক আধিকারিক। বায়ুসেনার পোশাককে অসম্মান করার এমন আচরণের বিরুদ্ধে প্রশ্ন উঠেছে রীতিমতো। সিনেমা মুক্তির পর ১২ দিন কেটে গিয়েছে। এর মধ্যেই বায়ুসেনার নজরে পড়েছে এই বিশেষ দৃশ্য। এমন দৃশ্য দেখিয়ে বাহিনীর কর্মীদের মানহানি এবং অপমান করা হয়েছে বলে অভিযোগ করেছেন বায়ুসেনার ওই অফিসার।

কী অভিযোগ করা হয়েছে (Fighter Get Legal Notice)?

সূত্রে জানা গিয়েছে, ফাইটার সিনেমায় হৃতিক এবং দীপিকার চুম্বনের দৃশ্য রয়েছে। দর্শক মহলে তাতে কোনও সমস্যা না থাকলেও অসমের এক বায়ুসেনার আধিকারিক উইং কমান্ডার সৌম্যদীপ দাস সিনেমার ওই দৃশ্যের বিষয়ে আপত্তি জানিয়ে নোটিশ দিয়ে (Fighter Get Legal Notice) বলেন, “চুম্বনের সময় দুই অভিনেতাকেই বায়ুসেনার পোশাকে দেখা গিয়েছে। এই দৃশ্য বায়ুসেনা সম্পর্কে দেশের মানুষের কাছে ভুল বার্তা পৌঁছে দিতে পারে। এই দৃশ্য বায়ুসেনার পক্ষে অনুপযুক্ত এবং অপ্রত্যাশিত। ব্যক্তিগত রোম্যান্টিক দৃশ্য প্রচারে সেনার প্রতীক ব্যবহার করা যাবে না। ভারতীয় বিমান বাহিনীর কর্মীদের মানহানি এবং অপমান করার অভিযোগে আইনি নোটিশ দেওয়া হয়েছে।”

১২ দিন আগে মুক্তি পেয়ছিল ফাইটার

যে ফাইটার সিনেমাটিকে নোটিশ (Fighter Get Legal Notice) দেওয়া হয়েছে, তা গত প্রজাতন্ত্র দিবসের প্রাক্কালেই মুক্তি পেয়েছিল। ছবিটি সিদ্ধার্থ আনন্দের পরিচালিত। এখনও পর্যন্ত ৩৫০ কোটি টাকার ব্যবসা করেছে বলে জানা গিয়েছে। সিদ্ধার্থ অবশ্য জানিয়েছেন, “দেশের একটা বড় অংশের মানুষ বিমানে সফর করেন না, তাই ছবির বিষয়বস্তুর সঙ্গে সাধারণ দর্শক একাত্ম হতে পারেননি।” সূত্রে আরও জানা গিয়েছে, সিনেমায় জম্মু-কাশ্মীরে কর্তব্যরত দুই বায়ুসেনার অফিসারের চরিত্রে অভিনয় করেছন হৃতিক-দীপিকা। ২০১৯ সালের পুলওয়ামা জঙ্গি হামলা এবং পাকিস্তানের বালাকোটে ভারতীয় সেনার অভিযানের প্রসঙ্গ রয়েছে। সিনেমার গল্পে জানা গিয়েছে, মূল গল্প সন্ত্রাসের হামলার পরের ঘটনা। সিনেমার গল্প যত এগিয়ে যায় প্রেম তত এগিয়ে গিয়েছে।  

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

bangla news

Bengali news

Madhyam

Air Force

Deepika Padukone

Hrithik Roshan

Uniform

Fighter Get Legal Notice

fighter


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর