img

Follow us on

Monday, Apr 22, 2024

Deepika Padukone: এবছর অস্কার বিতরণকারীদের তালিকায় একমাত্র ভারতীয় দীপিকা

৯৫তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ড নানা দিক থেকে ভারতের কাছে বিশেষ হতে চলেছে

img

দীপিকা পাড়ুকোন

  2023-03-03 13:56:01

মাধ্যম নিউজ ডেস্ক: বৃহস্পতিবার রাতেই ঘোষণা হয়েছে যে অস্কার ২০২৩-এ বিতরণকারীর ভূমিকায় দেখা মিলবে দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone)। এবছর একমাত্র ভারতীয় হিসেবে তিনি এই গৌরব অর্জন করবেন। গত বছর অর্থাৎ ২০২২ সালে অস্কার মঞ্চে দেখা গিয়েছিল প্রিয়াঙ্কা চোপড়াকে। আগামী ১৩ মার্চ ভারতীয় সময় অনুযায়ী দেখা যাবে ৯৫ তম অস্কার বিতরণী অনুষ্ঠান।  রাতেই বলিউড অভিনেত্রী এই খবর ঘোষণা করেন নিজের ইনস্টাগ্রামে। নিমেষেই ভাইরাল হয়ে যায় দীপিকার (Deepika Padukone) এই পোস্ট। শুভেচ্ছাবার্তা জানায় অনুরাগীরা। সকলেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন বলিউডের বর্তমানের অন্যতম জনপ্রিয় এই নায়িকাকে। মন্তব্য করেছেন সহ-তারকারাও। প্রসঙ্গত, ২০২২ ফিফা বিশ্বকাপ ফুটবল মঞ্চেও তাঁকে দেখা গিয়েছিল।

কে কী বললেন

নেহা ধুপিয়া মন্তব্য করেন, ‘দীপু তোমাকে দেখার জন্য আর অপেক্ষা করতে পারছি না।’ দীপিকার বোন অনিশা লিখলেন, ‘বুম’। দীপিকার স্বামী রণবীর সিং কমেন্ট সেকশনে দিয়েছেন হাততালি দেওয়ার ইমোজি।

অস্কার বিতরণকারীদের তালিকায় আর কে কে

তালিকায় ডোয়াইন জনসন , মাইকেল বি. জর্ডান, রিজ আহমেদ, এমিলি ব্লান্ট, গ্লেন ক্লোজ, ট্রয় কোটসুর, ডোয়াইন জনসন, জেনিফার কনেলি, স্যামুয়েল এল জ্যাকসন, মেলিসা ম্যাকার্থি, জো সালডানা, ডনি ইয়েন, জোনাথন মেজরস এবং কোয়েস্টলোভও রয়েছেন।

ভারতের জন্য বিশেষ হতে চলেছে এই অস্কার বিতরণী অনুষ্ঠান

৯৫তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ড নানা দিক থেকে ভারতের কাছে বিশেষ হতে চলেছে। কারণ এইবার শুধু একটি নয়, তিনটি সিনেমা অস্কার জেতার লড়াইয়ে আছে, অর্থাৎ মনোনয়ন পেয়েছে। এই বছরের শুরুতে একই বিভাগে গোল্ডেন গ্লোব পুরস্কার জেতা ‘আরআরআর’ সিনেমার ‘নাটু নাটু’ গানটি সেরা মৌলিক গানের বিভাগে লড়ছে। শৌনক সেনের 'অল দ্যাট ব্রিদস' সেরা ডকুমেন্টারি ফিচার ফিল্ম এবং গুনীত মঙ্গার ‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স’ সেরা ডকুমেন্টারি শর্টের জন্য মনোনীত হয়েছে।

আরও পড়ুন: বাড়তি ওজন কমাতে পাতে রাখুন এই ৬ প্রকারের উচ্চ ফাইবারযুক্ত সবজি

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook এবং Twitter পেজ।

Tags:

Deepika Padukone


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর