img

Follow us on

Tuesday, Apr 23, 2024

Amitabh Bachchan: এবার চোট পাঁজরে! ফের শ্যুটিংয়ে গুরুতর আহত অমিতাভ বচ্চন

‘প্রজেক্ট কে’- এর শ্যুটিং চলছে  হায়দ্রাবাদে, সেখানেই ঘটল বিপত্তি 

img

অমিতাভ বচ্চন

  2023-03-06 16:21:48

মাধ্যম নিউজ ডেস্ক: শ্যুটিং চলাকালীন ফের পাঁজরে আঘাত পেলেন বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। জানা যাচ্ছে, চোট এতটাই গুরুতর যে, ছবির কাজ বন্ধ করে দিতে হয়েছে। চিকিৎসকরা বলছেন, অভিনেতার ডানদিকের পাঁজরের পেশি ছিঁড়ে গিয়েছে বলে খবর। তাঁকে হাসপাতালেও নিয়ে যাওয়া হয়েছিল। এ খবর নিজেই জানিয়েছেন অমিতাভ।

‘প্রজেক্ট কে’- এর শ্যুটিং চলছে  হায়দ্রাবাদে, সেখানেই ঘটল বিপত্তি 

জানা গেছে,  হায়দ্রাবাদে দীপিকা পাড়ুকোন, প্রভাস এবং অমিতাভ বচ্চন অভিনীত ‘প্রজেক্ট কে’ ছবির শ্যুটিং চলছিল। সেইসময়েই একটি শট চলাকালীন পাঁজরে গুরুতর আঘাত পান বর্ষীয়ান অভিনেতা। সঙ্গে সঙ্গে তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই জানা যায় যে অমিতাভের (Amitabh Bachchan) পাঁজরের কার্টিলেজ ছিঁড়ে গিয়েছে। আপাতত তাঁকে বিশ্রামে থাকার পরামর্শ দেন চিকিৎসকরা। এরপরই শ্যুট ক্যানসেল করে মুম্বইয়ে ফিরে আসেন অমিতাভ। বর্তমানে নিজের বাড়িতেই সম্পূর্ণ বিশ্রামে রয়েছেন তিনি।

এটা নতুন কিছু নয়, এর আগেও এমন চোট পেয়েছেন তিনি শ্যুটিং চলাকালীন

১৯৮২ সালে ‘কুলি’ ছবির সেটে অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে তলপেটে চোট পান তিনি। শুরু হয়েছিল তলপেটে রক্তক্ষরণ। সে বার কয়েক সপ্তাহ অভিনেতাকে থাকতে হয়েছিল হাসপাতালে। সোমবার অমিতাভের শারীরিক অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই অনুরাগীরা সমাজমাধ্যমে তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

চোট নিয়ে কী বললেন বিগ-বি

নিজের ব্লগে বিগ-বি লেখেন, “চোটের কারণে  হায়দ্রাবাদে শ্যুটিং বাতিল করতে হয়েছে। ডাক্তাররা জানিয়েছেন, এই আঘাত থেকে সেরে উঠতে বেশ কয়েক সপ্তাহ সময় লাগবে। উল্লেখ্য, মুম্বইয়ে নিজের বাড়িতে ফেরার আগে অভিনেতা হায়দ্রাবাদের এআইজি হাসপাতালে সিটি স্ক্যান করান। তখনই কার্টিলেজ ছেঁড়ার বিষয়টি ধরা পড়েছে। একটু যন্ত্রণা তো রয়েছেই। শ্বাস প্রশ্বাস নিতেও সমস্যা হচ্ছে।” এখানেই শেষ নয়। এরপর বিগ বি আরও লেখেন যে, নড়াচড়া করতেও সমস্যা রয়েছে। ব্যথার ওষুধ চলছে। ডাক্তারদের পরামর্শ মেনে যেহেতু সম্পূর্ণ বিশ্রামে রয়েছি।

প্রতি রবিবার জলসার সামনে ভক্তদের সঙ্গে দেখা করেন বিগ-বি

প্রতি রবিবার জলসার সামনে ভক্তদের সঙ্গে দেখা করেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। তবে এই রবিবার তিনি পারবেন না, সেই খবর জানাতেই মুখ খোলেন বিগ বি। “তবে কতদিন লাগবে তা এখনই বলা মুশকিল.. আমি আজ সন্ধ্যায় জলসা গেটে শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে দেখা করতে পারছি না.. তাই আসবেন না.. এবং যারা আসতে চান তাঁদের যতটা সম্ভব এই খবর জানাবেন।”

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

 

 

 

Tags:

Amitabh Bachchan


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর