img

Follow us on

Tuesday, Mar 05, 2024

Poonam Pandey: ‘‘বেঁচে আছি...’’! ভিডিও-বার্তা ‘মৃত’ পুনমের, দিলেন মিথ্যে নাটকের ব্যাখ্যাও

সারভাইক্যাল ক্যান্সার নিয়ে সচেতনতা না নিজের প্রচার! পুনম প্রসঙ্গে কী বলছে সমাজমাধ্যম?

img

পুনম পান্ডে।

  2024-02-03 14:49:18

মাধ্যম নিউজ ডেস্ক: ‘মৃত্যুর’ একদিন পর নিজের মারা যাওয়ার খবর ভুয়ো বলে শনিবার সোশ্যাল মিডিয়াতে হাজির হয়ে নিজেই জানালেন মডেল-অভিনেত্রী পুনম পাণ্ডে (Poonam Pandey)। ইনস্টগ্রামে পুনম বার্তা দিয়েছেন, সারভাইক্যাল ক্যান্সার সম্পর্কে সচেতনতা বাড়ানোই ছিল তাঁর ভুয়ো মৃত্যুর ঘোষণার কারণ। এরপরই সোশ্যাল সাইটে ওঠে সমালোচনার ঝড়। কেউ বলেন, প্রচারের অন্য অনেক রাস্তা ছিল, এটাই পথ নয়। অনেকের মতে, এতে বিশ্বাসযোগ্যতা হারায়। অনেকে বলেছেন, এটা নিজের প্রচার ছাড়া আর কিছুই নয়।

কী বললেন পুনম

শুক্রবার পুনম পাণ্ডের মৃত্যুর ভুয়ো খবর ছড়াতেই সমবেদনা জানিয়েছিলেন কঙ্গনা রানাউত থেকে অনুপম খেরের মতো ব্যক্তিত্ব। পুনম বেঁচে নেই, বিশ্বাস করতে পারছিলেন না তাঁর বন্ধু মুনাওয়ার ফারুকিও। অবশেষে নাটকে যবনিকা পতন। নিজেই প্রকাশ্যে এলেন পুনম (Poonam Pandey)। জানালেন তিনি ‘বেঁচে আছেন’। শনিবার বেলায় নিজের ইনস্টাগ্রাম থেকে ছোট্ট ভিডিওয় পুনম জানান, তিনি বেঁচে আছেন। নিজের মৃত্যুর ‘ফেক নিউজ’ ছড়ানোর জন্য সকলের কাছে ক্ষমা প্রার্থনাও করলেন ৩২ বছর বয়সি পুনম। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Poonam Pandey (@poonampandeyreal)

মৃত্যু নিয়ে তাঁর এই লুকোচুরির নেপথ্যে কারণ ছিল, বলে জানান পুনম (Poonam Pandey)। জরায়ু-মুখের ক্যানসার নিয়ে মহিলাদের মধ্যে সচেতনতা বৃদ্ধি ছিল তাঁর উদ্দেশ্য। মহিলাদের এই টিকার কী প্রয়োজনীয়তা সেটাই জানান পুনম। সম্প্রতি অন্তর্বতী বাজেট পেশের দিন অর্থমন্ত্রী নির্মলা সীতারামনও কিশোরী মেয়েদের জরায়ু-মুখের ক্যানসারে নিরাময়ের টিকার প্রসঙ্গ উল্লেখ করেন। যদিও পুনমের এই আচরণে মিশ্র প্রতিক্রিয়া মিলেছে সমাজ মাধ্যমে। সারভাইক্যাল ক্যান্সার নিয়ে সচেতনতা প্রচারের তাঁর এই পথকে সমর্থন করেনি কেউ। 

আরও পড়ুন: দিঘার কাছে জুনপুটে হবে ক্ষেপণাস্ত্র উৎক্ষেপণ, শুরু হয়েছে তৎপরতা

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ। 

Tags:

Madhyom

bangla news

Bollywood actress

Cervical Cancer

Poonam Pandey

Bollywood Instagram


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর