img

Follow us on

Tuesday, Jul 16, 2024

Health: হাসপাতালে দালাল চক্র নিয়ে কেন সরব মদন থেকে শতাব্দী?

হাসপাতালে দালাল চক্র নিয়ে কেন সরব মদন থেকে শতাব্দী?

  2023-05-22 20:37:11

 

SSKM এ রোগী ভর্তি করতে না পেরে স্বাস্থ্য ব্যবস্থা নিয়ে প্রশ্ন তুলেছিলেন মদন মিত্র। এবার সরব হলেন সাংসদ শতাব্দী রায়। তাঁর অভিযোগ, জনপ্রতিনিধি হয়েও তিনি রোগী ভর্তি করতে পারেননি হাসপাতালে। তাঁর যদি এই অবস্থা হয়, সাধারণ মানুষের কী অবস্থা!

শতাব্দীর নিশানায় রামপুরহাট হাসপাতাল। কাগজে কলমে এই হাসপাতাল সুপার স্পেশ্যালিটি থেকে মেডিক্যাল কলেজ হাসপাতালে উন্নীত হয়েছে। কিন্তু রোগী পরিষেবা সেই তলানিতেই পড়ে আছে। রমরমিয়ে চলছে দালাল চক্র। পরিস্থিতি এমন জায়গায় পৌঁছেছে যে বৈঠকে বসতে হয়েছে বোলপুরের সাংসদ শতাব্দী রায় থেকে ডেপুটি স্পিকার আশিস বন্দ্যোপাধ্যায়দের। ত্রুটি সংশোধনের চেষ্টা হচ্ছে বলে সাফাই দিয়েছেন ডেপুটি স্পিকার।

সাংসদ থেকে জেলাশাসক। সকলেই স্বীকার করছেন হাসপাতালের অব্যবস্থা নিয়ে। এতদিন এনিয়ে সোচ্চার হতে দেখা যেত রোগীর পরিবার পরিজনদের। এবার শাসক দলের মধ্যে থেকেই বেরিয়ে আসছে ক্ষোভ। এসএসকেএমের পরিস্থিতি নিয়ে দুদিন আগেই সোচ্চার হন মদন মিত্র। পিজি বয়কটের ডাকও দেন তিনি। এবার সরব হলেন শতাব্দী রায়। আমজনতার প্রশ্ন, রাজ্যের স্বাস্থ্য পরিষেবাও কোমায় চলে যাচ্ছে বুঝেই কি চুপ থাকতে পারছেন না শাসক দলের নেতারা?

 

 

Tags:

Madhyom

sskm

Shatabdi roy

bangla news

Birbhum News

Madan Mitra

PG Hospital

Satabdi Roy

satabdi roy news

tmc mp satabdi roy

satabdi roy news today

shatabdi roy tmc

shatabdi roy latest news

hospital condition

rampurhat hospital

madan mitra sskm

satabdi roy on health condition


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর