img

Follow us on

Wednesday, May 01, 2024

PM Modi: গভীর রাতে হঠাৎই বারাণসীতে থামল প্রধানমন্ত্রীর কনভয়, রাস্তায় হাঁটলেন মোদি-যোগী

গভীর রাতে বারাণসীর রাস্তায় মোদি-যোগী...

img

গভীর রাতে বারাণসীর রাস্তায় হাঁটলেন মোদি-যোগী (সংগৃহীত ছবি)

  2024-02-23 10:30:17

মাধ্যম নিউজ ডেস্ক: বৃহস্পতিবার গভীর রাতে গুজরাট থেকে বারাণসীতে পৌঁছান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Modi)। জানা গিয়েছে, শুক্রবার নিজের কেন্দ্র বারাণসীতে একাধিক উন্নয়নমূলক প্রকল্পের উদ্বোধন করার কথা রয়েছে তাঁর। গভীর রাতে আচমকাই প্রধানমন্ত্রী বেরিয়ে পড়েন নাইট ওয়াকে। সঙ্গী ছিলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। বৃহস্পতিবার রাতে বাবতপুর বিমান বন্দরে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এবং উত্তর প্রদেশ বিজেপির সভাপতি ভূপেন্দ্র চৌধুরী সহ অন্য নেতারা। রাতেই বারাণসীতে রোড শো করেন মোদি।

বারাণসীতে নাইট ওয়াকে নমো

বেনারস লোকোমোটিভ ওয়ার্কশপ গেস্টহাউসে রাত্রিবাসের উদ্দেশে যাত্রা করেন প্রধানমন্ত্রী (PM Modi)। সেখানে  তাঁর কনভয় পাস করে শিবপুরৃফুলবরিয়া-লহরতারার রাস্তা ধরে। তাঁর নির্দেশেই কনভয় থামিয়ে দেওয়া হয় মাঝ রাস্তায়। গাড়ি থেকে বেরিয়ে প্রধানমন্ত্রী ফোর-লেন পরিদর্শন করেন। তাঁর সঙ্গে ছিলেন যোগী আদিত্যনাথও। কিছুক্ষণ রাস্তায় হাঁটার পর তিনি গেস্ট হাউসের উদ্দেশে ফের রওনা হন। জানা গিয়েছে, যে ফোর-লেনটিতে নাইট ওয়াক করলেন প্রধানমন্ত্রী ও উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী, কিছুদিন আগেই সেটির উদ্বোধন হয়েছে। এর জেরে বারাণসীর বাসিন্দাদের অনেকটাই সুবিধা হয়েছে। নাইট ওয়াকের ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন প্রধানমন্ত্রী (PM Modi)।

শুক্রবার প্রধানমন্ত্রীর কর্মসূচি

জানা গিয়েছে, বারাণসীতে ওনাস ডেয়ারি কাশী স্কুলের উদ্বোধন সহ একাধিক উন্নয়মূলক প্রকল্পের শিলান্যাস করবেন প্রধানমন্ত্রী। এ ছাড়াও সেখানে সন্ত রবিদাস জয়ন্তী উপলক্ষে একটি অনুষ্ঠানেও যোগদান করবেন মোদি। উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী প্রধানমন্ত্রীর সফর ঘিরে নিজের এক্স হ্যান্ডেলে লিখেছেন, ‘‘বিকশিত ভারতের সংকল্পকে বাস্তব রূপ দিতে প্রধানমন্ত্রী (PM Modi) নরেন্দ্র মোদিজি নিরন্তর দৃঢ়তার সঙ্গে কাজ করে চলেছেন। বারাণসীতে তিনি ১৩ হাজার কোটি টাকার বিভিন্ন সরকারি প্রকল্প ও বিকাশজনিত কর্মসূচির শিলান্যাস করবেন। শিক্ষা, সড়ক, পর্যটন, বস্ত্র এবং স্বাস্থ্য ক্ষেত্রের সঙ্গে জড়িত এই প্রকল্পগুলি বিকশিত ভারত তথা বিকশিত উত্তর প্রদেশের সংকল্প রূপায়নে সহায়ক হবে।’’

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Narendra Modi

Yogi Adityanath

PM Modi

bangla news

Bengali news

Kashi

varanasi loksabha seat

modi's night walk

development of varanasi

spritual capital of india

Shivpur-Phulwaria-Lahartara Marg


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর