img

Follow us on

Thursday, May 02, 2024

Lok Sabha Elections 2024: “উন্নয়নের আলোয় ঝলমল করছে আজমগড়”, যোগীভূমে দাবি প্রধানমন্ত্রীর

দেশকে উন্নত ভারতে পরিণত করার জন্য কাজ করে চলেছে মোদি সরকার...

img

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ফাইল ছবি।

  2024-03-10 15:51:28

মাধ্যম নিউজ ডেস্ক: “আজমগড় আজ উন্নয়নের আলোয় ঝলমল করছে।” রবিবার উত্তরপ্রদেশের আজমগড়ের সভায় (Lok Sabha Elections 2024) এ কথাই বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এদিনের সভায় ৩৪ হাজার কোটি টাকার বিভিন্ন প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস করেন প্রধানমন্ত্রী।

কী বললেন প্রধানমন্ত্রী?

সেই সভায়ই তিনি বলেন, “আজ কেবল উত্তরপ্রদেশের আজমগড় নয়, উন্নয়ন হচ্ছে দেশজুড়ে। অথচ একটা সময় ছিল, যখন দেশের এই অংশে কোনও উন্নয়ন হত না। এখন পরিস্থিতির বদল হয়েছে।” প্রধানমন্ত্রী বলেন, “আজ আজমগড় উন্নয়নের আলোয় ঝলমল করছে। একটা সময় ছিল যখন দিল্লিতে কোনও প্রকল্পের সূচনা হত, গোটা দেশ থেকে লোককে আসতে হত। আর আজ আজমগড়েই উদ্বোধন হচ্ছে প্রকল্পের। আর দেশের বিভিন্ন অংশের মানুষ এতে অংশ গ্রহণ করছেন (Lok Sabha Elections 2024)।”

'আজমগড়ে নতুন ইতিহাস'

তিনি বলেন, “আজ শুধু আজমগড় নয়, দেশজুড়ে চলছে উন্নয়নের জোয়ার। আজমগড়ে নতুন ইতিহাস লেখা হচ্ছে। এখানকার মানুষ একটা সময় মাফিয়ারাজ দেখেছেন। আর আজ এখানকার মানুষ আইনের শাসন দেখছেন।” প্রধানমন্ত্রী বলেন, “২০৪৭ সালের মধ্যে দেশকে উন্নত ভারতে পরিণত করার জন্য কাজ করে চলেছে মোদি সরকার। আজ কৃষকদের এমএসপির পরিমাণ বহুগুণ বেড়েছে।”

আরও পড়ুুন: শুভেন্দুর গড়ে তৃণমূলে ধাক্কা, ভোটের আগে আড়াইশো সংখ্যালঘু পরিবার যোগ দিল বিজেপিতে

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথেরও ভূয়সী প্রশংসা শোনা গিয়েছে প্রধানমন্ত্রীর মুখে। তিনি বলেন, “যোগী আদিত্যনাথের নেতৃত্বে গত সাত বছরে অনেক কাজ হয়েছে রাজ্যে। যাঁরা মাফিয়া শাসন ও চরমপন্থা দেখেছেন, তাঁরা এখন আইনের শাসনও দেখছেন।” তিনি বলেন, “দেশ যতই উন্নয়নের সাক্ষী থেকেছে, বিরোধীরা প্রতিদিন মোদিকে গালি দিচ্ছেন। তাঁরা বলছেন, মোদির নিজের পরিবার নেই। তাঁরা ভুলে যাচ্ছেন দেশের ১৪০ কোটি মানুষ মোদির পরিবার।”

এদিন আজমগড়, চিত্রকূট এবং আলিগড় বিমানবন্দরের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। আজমগড়ে মহারাজা সুহেল দেব স্টেট বিশ্ববিদ্যালয়ের সূচনাও করেন তিনি। প্রধানমন্ত্রী বলেন, “আগের সরকারের আমলে যেসব ঘোষণা করা হত, তা মানুষকে ধোঁকা দেওয়ার জন্য। আমি যখন বিশ্লেষণ করতে বসি, তখন দেখি, এসব ঘোষণা ৩০-৩৫ বছর আগে করা হয়েছে। নির্বাচন এলেই তারা একটা করে ফলক পুঁতে দিত। নির্বাচন-পর্ব মিটলেই তা উধাও হয়ে যেত। বেপাত্তা হয়ে যেতেন নেতারাও। আর আজ দেশ দেখছে, মোদি অন্য ধাতুতে গড়া (Lok Sabha Elections 2024)।”

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

 

Tags:

Madhyom

Uttar Pradesh

PM Modi

bangla news

Bengali news

lok sabha

Azamgarh

news in bengali

Lok Sabha Elections 2024

Elections 2024

lok sabha polls 2024

lucknow airport


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর