img

Follow us on

Sunday, May 05, 2024

Rajdhani Express Shootout: ভুল টিকিটে যাত্রা! চলন্ত শিয়ালদহ-নয়াদিল্লি রাজধানী এক্সপ্রেসে চলল গুলি

চলন্ত ট্রেনে গুলি চলতেই আতঙ্কে যাত্রীরা! রাজধানী এক্সপ্রেসের এই ঘটনায় আটক ১

img

চলন্ত ট্রেনে চলল গুলি।

  2023-10-13 09:52:50

মাধ্যম নিউজ ডেস্ক: টিকিট পরীক্ষক বা টিটিই-র সঙ্গে ঝামেলায় ট্রেনের মধ্যেই আগ্নেয়াস্ত্র বার করে পর পর গুলি চালালেন যাত্রী। বৃহস্পতিবার রাত পৌনে ১০টা নাগাদ শিয়ালদা থেকে দিল্লিগামী রাজধানী এক্সপ্রেসে (Rajdhani Express Shootout) এক যাত্রী গুলি চালান বলে অভিযোগ। যদিও ওই গুলিতে কেউ জখম হননি। তবে চলন্ত ট্রেনে গুলি চলার ঘটনায় আতঙ্ক সৃষ্টি হয় যাত্রীদের মধ্যে। 

কী ঘটেছিল ট্রেনের ভিতরে

পূর্ব রেলের তরফে জানানো হয়েছে, অভিযুক্ত যাত্রীর নাম হরবিন্দর সিং (৪১)। ওই যাত্রী ভারতীয় সেনাবাহিনীতে কর্মরত। জানা গিয়েছে, ওই যাত্রীর কাছে 'ভুল' টিকিট ছিল। শিয়ালদা দিল্লি রাজধানী এক্সপ্রেসের (Rajdhani Express Shootout) জায়গায় হাওড়া দিল্লি রাজধানী এক্সপ্রেসের টিকিট কেটেছিলেন ওই ব্যক্তি। ধানবাদ থেকে ট্রেনে ওঠেন ওই যাত্রী। রেলের কর্মরত টিকিট পরীক্ষক তাঁর কাছে টিকিট পরীক্ষা করতে আসেন। ভুল টিকিট কেটেছেন বলে জানানো হয় ওই ব্যক্তিকে। এরপরেই দু'জনের মধ্যে বচসা শুরু হয়। তৈরি হয় উত্তপ্ত পরিস্থিতি। বচসার মাঝেই হঠাৎ আগ্নেয়াস্ত্র বের করেন ওই যাত্রী। এরপরেই ক্ষিপ্ত হয়ে পর পর গুলি চালাতে শুরু করেন তিনি। 

আরও পড়ুন: ‘অপারেশন অজয়’-এর প্রথম উড়ানে যুদ্ধবিধ্বস্ত ইজরায়েল থেকে ফিরলেন ২১২ জন ভারতীয়

রেল পুলিশ অবিলম্বে তাঁকে আটক করে। ঝাড়খণ্ডের কোডরমা স্টেশনে ওই জওয়ানকে ট্রেন থেকে নামিয়ে দেওয়া হয়েছে এবং সংশ্লিষ্ট রাজ্যের পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। ঘটনার জেরে নির্দিষ্ট সময়ের বেশ কিছুক্ষণ পরে গন্তব্যের দিকে ফের রওনা দেয় রাজধানী এক্সপ্রেস৷ পূর্বরেলের মুখ্যজনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র বৃহস্পতিবার রাতে একটি প্রেস বিজ্ঞপ্তি দিয়ে গোটা ঘটনাটি জানিয়েছেন। তবে গোটা ঘটনায় রেলের যাত্রীদের মধ্যে ভয় তৈরি হয়। গুলি চালনার ঘটনায় যে কোনও মুহূর্তে বড় দুর্ঘটনা ঘটে যেতে পারত বলেই আশঙ্কা প্রকাশ করা হয়েছে। রাজধানী এক্সপ্রেসে (Rajdhani Express Shootout) যাত্রী সুরক্ষা নিয়েও প্রশ্ন উঠেছে। 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

train

Rajdhani Express

Firing

Rajdhani Express Shootout


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর