img

Follow us on

Sunday, May 19, 2024

PM Narendra Modi: অযোধ্যায় মোদি! সন্ধ্যায় রামলালা দর্শন, পরে রোড শো

‘‘উনি আবার প্রধানমন্ত্রী হিসাবে নির্বাচিত হন’’, অযোধ্যায় মোদির সফর নিয়ে মন্তব্য বাবরি মসজিদের মামলাকারীর

img

প্রধানমন্ত্রী মোদি ও বাবরি মসজিদের মামলাকারী ইকবাল আনসারি (ফাইল ছবি)

  2024-05-05 15:47:45

মাধ্যম নিউজ ডেস্ক: লোকসভার ভোটের মাঝে ফের একবার রামলালার দর্শন করবেন প্রধানমন্ত্রী (PM Narendra Modi)। রবিবারই প্রধানমন্ত্রীর জোড়া সভা রয়েছে উত্তরপ্রদেশ এবং উত্তরাখণ্ডে। সমস্ত সভা শেষ করে সন্ধ্যা সাতটা নাগাদ তিনি হাজির হবেন রাম জন্মভূমিতে। আশীর্বাদ নেবেন রামলালার। এরপরে অযোধ্যায় রোড শো করবেন তিনি। প্রধানমন্ত্রীর এই অযোধ্যা সফরকে স্বাগত জানিয়েছেন বাবরি মসজিদের মামলাকারী ইকবাল আনসারি। প্রসঙ্গত, রাম মন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানেও আমন্ত্রিত ছিলেন ইকবাল আনসারি। তার আগে অযোধ্যায় বিমানবন্দর উদ্বোধনের সময় যখন প্রধানমন্ত্রী আসেন তখনও তাঁকে স্বাগত জানাতে পুষ্প বৃষ্টি করেন ইকবাল।

উনি আবার প্রধানমন্ত্রী হিসাবে নির্বাচিত হন

ভোটের উত্তরপ্রদেশে প্রধানমন্ত্রীর (PM Narendra Modi) অযোধ্যা সফর নিয়ে ইকবাল আনসারি সংবাদ মাধ্যমকে বলেন, “প্রধানমন্ত্রী মোদি ভাগ্যবান যে রামের শহর থেকে নির্বাচন শুরু হচ্ছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির শাসনে বিগত ১০ বছর খুব ভাল কেটেছে। প্রধানমন্ত্রীর সফর নিয়ে আমরা খুব খুশি আমরা চাই উনি আবার প্রধানমন্ত্রী হিসাবে নির্বাচিত হন।”

প্রধানমন্ত্রীর সফরসূচি

রবিবার দুপুরে প্রধানমন্ত্রীর (PM Narendra Modi) প্রথম সভা রয়েছে উত্তরপ্রদেশের ইটাওয়াতে। তারপর সেখান থেকে সোজা চলে যাবেন উত্তরাখণ্ডে। বিকাল ৪টে ৪৫ নাগাদ দেরাদুনে জনসভা রয়েছে প্রধানমন্ত্রীর। সেখানকার জনসভা সেরে ফের উত্তরপ্রদেশে আসবেন প্রধানমন্ত্রী। এরপর ঠিক পরেই সন্ধ্যা সাতটা নাগাদ তিনি রাম মন্দিরে যাবেন। রামলালাকে দর্শন ও পুজো করতে। তারপরে অযোধ্যায় এক মেগা রোড শো করবেন তিনি।

বারাণসীতে ভোট ১ জুন 

প্রসঙ্গত, এবারেও উত্তর প্রদেশ থেকেই লোকসভা নির্বাচনে প্রার্থী হয়েছেন প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি (PM Narendra Modi)। ২০১৪ এবং ২০১৯ সালের লোকসভা নির্বাচনে তিনি এই কেন্দ্র থেকেই প্রার্থী ছিলেন। সপ্তম দফায় ১ জুন ভোট হবে বারাণসীতে। তার আগে ১৪ মে মনোনয়ন জমা দেবেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীর মনোনয়ন মিছিল যে জনোজোয়ারে পরিণত হবে তা বলার অপেক্ষা রাখেনা।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

PM Narendra Modi

bangla news

Bengali news

Varanasi

Loksabha Vote

Ramjanambhumi

Ramlala

PM Narendra Modi visit ayodhya

iqbal Ansari


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর