img

Follow us on

Tuesday, May 14, 2024

Mahua Moitra: এবার মহুয়ার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ প্রাক্তন ‘প্রেমিক’ জয়ের, কী জানালেন থানায়?

"আমার বাসভবনে ইচ্ছাকৃতভাবে এসেছেন মহুয়া, তাও আবার দু’দিন..."

img

মহুয়া মৈত্র ও জয় অনন্ত দেহাদ্রাই।

  2023-11-08 14:09:54

মাধ্যম নিউজ ডেস্ক: চলতি বছরটা খুব একটা ভালো যাচ্ছে না কৃষ্ণনগরের সাংসদ তৃণমূলের মহুয়া মৈত্রর (Mahua Moitra)! কিছু দিন আগেই তাঁকে মুখোমুখি হতে হয়েছে সংসদের এথিক্স কমিটির। টাকার বিনিময়ে সংসদে প্রশ্ন করার অভিযোগে মহুয়াকে তলব করেছিল এথিক্স কমিটি। এবার তৃণমূলের এই নেত্রীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন তাঁরই প্রাক্তন ‘প্রেমিক’ সুপ্রিম কোর্টের আইনজীবী জয় অনন্ত দেহাদ্রাই। দায়ের করা অভিযোগে দেহাদ্রাই জানান, ভয় দেখানোর উদ্দেশ্যেই তাঁর বাড়িতে ‘অনুপ্রবেশ’ করেছিলেন মহুয়া। সুপ্রিম কোর্টের এই আইনজীবীর অভিযোগ, ৫ ও ৬ নভেম্বর না জানিয়েই তাঁর বাড়িতে এসেছিলেন তৃণমূল নেত্রী।

মহুয়ার বিরুদ্ধে অভিযোগ

তৃণমূল নেত্রীর বিরুদ্ধে দিল্লি থানায় দায়ের করা অভিযোগপত্রে দেহাদ্রাই লিখেছেন, গত ৫ নভেম্বর সকাল ১১টা নাগাদ ও ৬ নভেম্বর সকাল ৯টা নাগাদ সাংসদ মহুয়া মৈত্র কাউকে কিছু না জানিয়েই আমার বাড়িতে আসেন। এভাবে (মহুয়া) মৈত্রর আমার বাড়িতে আসার কারণ হিসেবে মনে হচ্ছে, তিনি আমার বিরুদ্ধে আবার কোনও ভুয়ো প্রতারণামূলক অভিযোগ দায়ের করার প্রস্তুতি নিচ্ছেন। তাঁর অভিযোগ, তাঁকে ভয় দেখানোর অভিপ্রায় নিয়েই তাঁর বাড়িতে অনুপ্রবেশ করেছিলেন মহুয়া (Mahua Moitra)। তাঁর সংযোজন, "মহুয়া মৈত্রর প্রতারণামূলক ও মিথ্যে অভিযোগ সম্পর্কে আমি আগেই দিল্লির পুলিশ কমিশনারকে জানিয়েছি। তবে তাঁর এই অনুপ্রবেশে ভয় পেয়েছেন আমার বাড়ির কর্মীরা। আর এই ঘটনা থেকেই গুরুত্বপূর্ণ প্রশ্ন উঠছে কেন একজন দাবি করেছিলেন আমার সঙ্গে তাঁর একটি উত্তেজনাপূর্ণ অতীত রয়েছে। আমার বাসভবনে ইচ্ছাকৃতভাবে এসেছেন মহুয়া। তাও আবার দু’দিন।"

আইনজীবীর ভয়ের কারণ

সুপ্রিম কোর্টের এই আইনজীবী তাঁর বয়ানে জানিয়েছেন, পিনাকি মিশ্রর গাড়িতে করে একদিন তাঁর বাড়িতে এসেছিলেন মহুয়া। পরের দিন এসেছিলেন বিধায়ক বিবেক গুপ্তর সাদা ইনোভা গাড়িতে চড়ে। তিনি লিখেছেন, “আমার ভয়ের কারণ হল মহুয়া আমার পোষ্য হেনরির অজুহাতে সম্পর্ক গড়ে তুলতে আমার বাড়িতে চলে আসছে। বিষয়টি আমার কাছে ধাঁধার মতো লাগছে। কারণ কোনও আমন্ত্রণ ছাড়াই ওঁর এভাবে আমার বাড়িতে চলে আসাটা বেশ রহস্যজনক। মহুয়া মৈত্র ও তাঁর সহচর শারীরিকভাবে আমার ক্ষতি করার চক্রান্ত করছেন বলে মনে হচ্ছে।” প্রসঙ্গত, সাংসদ নিশিকান্ত দুবে দাবি করেছিলেন, দেহাদ্রাই তাঁকে যে চিঠি দিয়েছিলেন, তার ভিত্তিতেই তিনি মহুয়ার (Mahua Moitra) বিরুদ্ধে টাকার বিনিময়ে প্রশ্ন করার অভিযোগ জানিয়েছিলেন।

আরও পড়ুুন: জ্যোতিপ্রিয়র স্ত্রী-মেয়েকে ডাকবে ইডি! রেশন দুর্নীতির তদন্তে তলবের সম্ভাবনা যে কোনও দিন

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের , Twitter এবং Google News পেজ।

 

 

Tags:

Madhyom

tmc

Supreme court

bangla news

Bengali news

Mahua Moitra

Jai Anant Dehadrai


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর