img

Follow us on

Tuesday, Apr 30, 2024

Eknath Shinde: “লরেন্স বিষ্ণোইকে খতম করা হবে”, সলমনের বাড়িতে গিয়ে হুঁশিয়ারি শিন্ডের

সলমনের বাড়িতে গেলেন শিন্ডে, লরেন্স বিষ্ণোইকে খতম করার হুঁশিয়ারি মুখ্যমন্ত্রীর...

img

সলমন খানের সঙ্গে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে। ফাইল ছবি।

  2024-04-17 17:50:48

মাধ্যম নিউজ ডেস্ক: “লরেন্স বিষ্ণোইকে খতম করা হবে।” মঙ্গলবার চিত্রতারকা সলমন খানের বাড়িতে বসে এমনই হুঁশিয়ারি দিলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী শিবসেনার একনাথ শিন্ডে (Eknath Shinde)। বিষ্ণোই গ্যাং মাঝে মধ্যেই প্রাণনাশের হুমকি দিচ্ছিল সলমনকে।

গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে গুলি

রবিবার নিরাপত্তার ফাঁক গলে মুম্বইয়ে সলমনের বাড়ি গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট লক্ষ্য করে গুলি ছোড়ে দুই দুষ্কৃতী। গুলি লাগে সলমনের বাড়ির বারান্দায়। ঘটনার পরে পরেই দায় স্বীকার করে বিবৃতি দেয় বিষ্ণোই গ্যাং। দুষ্কৃতীদের দ্রুত গ্রেফতার করে পুলিশ। মঙ্গলবার সলমনের বাড়িতে যান শিন্ডে। সেখানেই বিষ্ণোইকে খতমের প্রতিশ্রুতি দেন তিনি। সলমনের বাবা সেলিম খানের সঙ্গে করমর্দনও করেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী। সলমনের সঙ্গে কথাবার্তা বলে বেরিয়ে মুখ্যমন্ত্রী (Eknath Shinde) বলেন, “আমি সলমনকে বলেছি, সরকার তোমার সঙ্গে রয়েছে। দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মামলার মূল শিকড় খুঁজে বের করা হবে। কাউকে ছাড়া হবে না। সলমনকে কারওর টার্গেট করা ঠিক হয়নি।”

কী বললেন মুখ্যমন্ত্রী?

মুখ্যমন্ত্রী বলেন, “কোনও গ্যাং বা গ্যাং-ওয়ার বরদাস্ত করা হবে না। আমরা এগুলো হতে দেব না। লরেন্স বিষ্ণোইকে খতম করা হবে।” মুখ্যমন্ত্রী বলেন, “যারা এই গুলি চালনার সঙ্গে জড়িত, তাদের বিরুদ্ধে কঠোর থেকে কঠোরতম পদক্ষেপ করা হবে। মুম্বইতে গ্যাংস্টারদের মধ্যে কোনও যুদ্ধ নেই। মুম্বইয়ে আন্ডারওয়ার্ল্ডের কোনও জায়গা নেই। এটা মহারাষ্ট্র, এটা মুম্বই। আমরা এটা শেষ করব। যাতে ভবিষ্যতে কেউ আর এমন কিছু করার সাহস না দেখায়।”

আরও পড়ুুন: "অভিষেকই আমাকে বার বার ফোন করে ডেকেছিলেন", দাবি হিরণের

প্রসঙ্গত, রবিবার কাকভোরে গুলি চলে সলমনের বাড়ির বাইরে। দুষ্কৃতীরা পাঁচ রাউন্ড গুলি চালায়। এর মধ্যে দু’টি গিয়ে লাগে অভিনেতার বাড়ির বারান্দায়। হামলার দায় স্বীকার করে বিবৃতি দেয় জেলবন্দি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের ভাই, আনমোল বিষ্ণোই। হুমকি দেয়, পরেরবার গুলি লাগবে না বারান্দায়। ঘটনার পরে পরেই সরকারের তরফে সলমনের জন্য ব্যবস্থা করা হয়েছে ওয়াই প্লাস নিরাপত্তার। সলমনকে বারান্দায় আসতে নিষেধ করা হয়েছে। গুলি চালনার ঘটনায় যে দু’জনকে পুলিশ গ্রেফতার করেছে, তারা হল বছর চব্বিশের ভিকি গুপ্তা ও বছর একুশের সাগর পাল। গুজরাটের মাতা নো মাধ গ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে তাদের (Eknath Shinde)।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

 

Tags:

Madhyom

Salman Khan

bangla news

Bengali news

Eknath shinde

Lawrence Bishnoi

news in bengali

eknath shinde meets salman khan


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর