img

Follow us on

Sunday, May 05, 2024

PM Modi: “আয়েগা তো মোদি হি”, প্রত্যয়ী প্রধানমন্ত্রী

"দেশকে সন্ত্রাসবাদ, দুর্নীতি ও দারিদ্রতা থেকে মুক্তি দিয়েছি..."

img

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ফাইল ছবি।

  2024-02-18 21:37:11

মাধ্যম নিউজ ডেস্ক: “আয়েগা তো মোদি হি।” রবিবার দিল্লিতে বিজেপির জাতীয় অধিবেশনে কথাগুলি বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Modi)। তৃতীয়বারের জন্য যে তিনি কেন্দ্রের ক্ষমতায় ফিরছেন, তা ভালোই জানেন প্রধানমন্ত্রী। আগেও নানা সময় কেন্দ্রে বিজেপি সরকার গড়বে, এমন কথা বলতে শোনা গিয়েছে তাঁকে। ৪০০-র বেশি আসন নিয়ে বিজেপি ক্ষমতায় ফিরবে বলেও আশাবাদী তিনি।

কী বললেন প্রধানমন্ত্রী?

এদিন দলের জাতীয় অধিবেশনেও সেই প্রত্যয়ীই ধরা পড়ল তাঁর। প্রধানমন্ত্রী বলেন, “নির্বাচন হতে এখনও বাকি। কিন্তু এখনই অন্য দেশগুলো থেকে আমায় আমন্ত্রণ জানানো হচ্ছে। জুলাই, অগাস্ট ও সেপ্টেম্বর মাসে আমাকে বিদেশে ডাকছে। এর অর্থ কী দাঁড়ায়? তার মানে বিশ্বের নানা প্রান্তের সমস্ত দেশের মানুষ জানেন, কেন্দ্রে ক্ষমতায় আসবে বিজেপি। তাঁরা জানেন, আয়েগা তো মোদি হি।”

উন্নত রাষ্ট্র হবে ভারত

প্রধানমন্ত্রী (PM Modi) বলেন, “যদি নিজের ঘরের কথা ভাবতাম তাহলে দেশের কোটি কোটি মানুষের জন্য ঘর বানাতে পারতাম না। ভারতের জন্য আগামী পাঁচ বছর খুবই গুরুত্বপূর্ণ। কারণ এই সময়ের মধ্যেই উন্নত রাষ্ট্র হিসেবে আত্মপ্রকাশ করবে ভারত।” প্রধানমন্ত্রী বলেন, “অনেকে আমায় বলেন, আপনি তো নিজের সময়কালে অনেক সাফল্য অর্জন করে ফেলেছেন। তাহলে আর খাটছেন কেন? আসলে গোটা দেশ বিশ্বাস করে ১০ বছরে দেশকে সন্ত্রাসবাদ, দুর্নীতি ও দারিদ্রতা থেকে মুক্তি দিয়েছি। মধ্যবিত্তকে নতুন জীবন দিয়েছি।”

আরও পড়ুুন: মুখ থুবড়ে পড়ল ইংল্যান্ড, রাজকোট টেস্টে জয়ী রোহিতের ভারত

প্রধানমন্ত্রী বলেন, “ক্ষমতা দখলের জন্য বিজেপির তৃতীয় টার্ম চাইছি না। কোটি কোটি মা-বোন গরিবদের স্বপ্নপূরণের লক্ষ্যে আমি সংকল্প নিয়েছি। সেটা পূরণ করতে আমরা সবাই সেবা করার মনোভাব নিয়ে দিনরাত এক করে কাজ করছি। ১০ বছরে অর্জন করেছি, তা একটি মাত্র ধাপ ছিল। লক্ষ্যে পৌঁছনোর একটি বিশ্বাস। এবার আমাদের দেশের জন্য কোটি কোটি ভারতবাসীর জন্য প্রত্যেকের জীবন বদলানোর জন্য অনেক কিছু হাসিল করার স্বপ্ন রয়েছে। আজ, বিজেপি, যুবশক্তি, নারীশক্তি, গরিব ও কৃষকদের জন্য বিকশিত ভারতের শক্তি হিসেবে তৈরি করছি। আগে মানুষের মনে হত, সরকার বদলালেও নিয়ম বদলায় না। কিন্তু সেই পুরানো মানসিকতা থেকে দেশকে বের করে এনেছি। আমিই দেশের প্রথম প্রধানমন্ত্রী যে লালকেল্লা থেকে মহিলাদের ক্ষমতায়ন এবং মহিলাদের জন্য শৌচালয় নির্মাণ নিয়ে সরব হয়েছিলাম (PM Modi)।”

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

 
 

Tags:

Madhyom

PM Modi

bangla news

Bengali news

news in bengali

ayega to modi hi

bjp conference


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর