img

Follow us on

Thursday, May 02, 2024

Arvind Kejriwal: ডায়াবেটিক কেজরিওয়াল জেলে আম খাচ্ছেন! মেডিক্যাল গ্রাউন্ডে জামিন পেতে, দাবি ইডির

জেলে আম খাচ্ছেন কেজরিওয়াল, সুগার লেভেল বাড়াতে, দাবি ইডির...

img

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল (ফাইল ছবি)

  2024-04-19 20:16:05

মাধ্যম নিউজ ডেস্ক: আম আদমি পার্টির সুপ্রিমো (Arvind Kejriwal) জড়ালেন আম-বিতর্কে। ইডির দাবি, ডায়াবেটিক হওয়া সত্ত্বেও দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল জেলে বসে আম খাচ্ছেন। ইচ্ছাকৃত রক্তে শর্করার মাত্রা বাড়াতে চাইছেন, যাতে মেডিক্যাল গ্রাউন্ডে জামিন পেতে পারেন। বৃহস্পতিবার সকালেই কেজরিওয়াল তাঁর চিকিৎসকের সঙ্গে ভিডিও কনফারেন্সে কথা বলতে চেয়েছিলেন বলে জানা যায়। রাউস অ্যাভিনিউ কোর্টে তাঁর রক্তে শর্করার মাত্রা পরীক্ষা করানোর আবেদনও করেন গত ২১ মার্চ ইডির হাতে ধৃত কেজরিওয়াল (Arvind Kejriwal)।

ইচ্ছাকৃতভাবে জেলে আম মিষ্টি খাচ্ছেন কেজরিওয়াল

আদালতে ইডি জানায়, কেজরিওয়াল (Arvind Kejriwal) রোজ বাড়ি থেকে আনা আলু পুরি, আম, মিষ্টি খান। আর তাতে তাঁর রক্তে শর্করার মাত্রা বৃদ্ধি হবেই। ইডি দাবি করে, মেডিক্যাল গ্রাউন্ডে জামিন পেতে এই কৌশল নিয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী। এদিন আদালত তিহাড় সংশোধনাগারের কাছে কেজরীর ডায়েট চার্ট চায়। ১৯ এপ্রিল ফের এই মামলার শুনানি হবে।

আরও পড়ুন: নৌসেনার পরবর্তী প্রধান ভাইস অ্যাডমিরাল দীনেশ ত্রিপাঠি, নাম ঘোষণা কেন্দ্রের

আপ নেত্রীর দাবি ও দিল্লির লেফটেন্যান্ট গভর্নরের মন্তব্য

আপ নেত্রী আতিশী দাবি করেন, “সকলেই জানেন অরবিন্দ কেজরীবাল ৩০ বছর ধরে ডায়াবেটিক। প্রতিদিন ৫৪ ইউনিট ইনসুলিন নিতে হয় তাঁকে। যে কোনও ডাক্তারকে জিজ্ঞাসা করুন। আর সে কারণেই আদালত তাঁর বাড়ির খাবারের অনুমতি দিয়েছে। বাড়িতে রান্না করা খাবার খান তিনি। সব খাবারই ডাক্তারের প্রেসক্রাইব করা।” একইসঙ্গে ইডি কেজরীর আম খাওয়ার যে দাবি করেছেন, আতিশী তা উড়িয়ে দিয়েছেন। তাঁর দাবি, চায়ে যে মিষ্টি খান সেটাও ডাক্তারের মেপে দেওয়া। আপের এমন দাবির পরেই দিল্লির লেফটেন্যান্ট গভর্নর ভিকে সাক্সেনা সমাজ মাধ্যমের পাতায় জানান, আপের এমন দাবির তদন্ত হওয়া উচিত। এর পাশাপাশি ২৪ ঘণ্টার মধ্য়ে জেল কর্তৃপক্ষের কাছে রিপোর্টও চেয়ে পাঠিয়েছেন তিনি।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Arvind Kejriwal

ED raids

Arvind Kejriwal eating mangoes

Arvind Kejriwal raise sugar levels


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর