img

Follow us on

Friday, May 17, 2024

PM Modi: “সংবিধান বদলের মতো পাপ করতে জন্মাইনি”, কংগ্রেসকে নিশানা মোদির

Lok Sabha Elections 2024: “সংবিধান বদলের মতো পাপ করতে জন্মাইনি”, কেন বললেন মোদি?...

img

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ফাইল ছবি।

  2024-05-02 10:19:20

মাধ্যম নিউজ ডেস্ক: “সংবিধান বদলের মতো পাপ করতে আমরা জন্মাইনি।” বুধবার গুজরাটের এক জনসভায় কথাগুলি বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Modi)। কংগ্রেসকে ‘জাল কারখানা’ বলেও উল্লেখ করেন তিনি। লোকসভা নির্বাচনের সময় দেশবাসীকে বিভ্রান্ত করতে তারা ‘ডক্টরড ভিডিও’ পোস্ট করেছে বলেও তোপ দাগেন প্রধানমন্ত্রী।

'জাল ভিডিও বানানোর মার্কেট' (PM Modi)

প্রসঙ্গত, দিন কয়েক আগে একটি ভিডিও ভাইরাল হয়। তাতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে বলতে শোনা যায় এসসি, এসটি এবং ওবিসিদের জন্য সংরক্ষণ তুলে দেওয়া হবে। বিজেপির অভিযোগ, এই জাল ভিডিও ছড়ানো হয়েছে কংগ্রেসের তরফে। গুজরাটের বানাসকান্থার জনসভায় কংগ্রেসের এই জাল ভিডিওকেই হাতিয়ার করেন প্রধানমন্ত্রী। বলেন, “কংগ্রেস জাল ভিডিও বানানোর মার্কেট খুলেছে। তারা জানে যে, তারা যা-ই বলছে নির্বাচনী বাজারে সেটা খাচ্ছে না। তাই তারা জাল ভিডিও বানাচ্ছে। ভেবে দেখুন, যে দলটা ষাট বছর ধরে দেশ শাসন করেছে, যারা দেশকে অনেকগুলো প্রধানমন্ত্রী দিয়েছে, সেই দলটা আজ জনগণকে সত্যি কথাটা বলতে পারছে না।”

রাহুলকে নিশানা মোদির

এদিনের (PM Modi) জনসভায় কংগ্রেসের প্রাক্তন সভাপতি রাহুল গান্ধীকেও একহাত নেন প্রধানমন্ত্রী। বলেন, “ওঁরা যাকে ‘মহব্বত কি দুকান’ (রাহুল বলেছিলেন) বলছেন, তা আসলে জাল একটা কারখানা। তাদের ভিডিও, কথাবার্তা, প্রতিশ্রুতি, স্লোগান এবং উদ্দেশ্য সবই জাল। মোদি একজন চা বিক্রেতা, দরিদ্র পরিবারের সন্তান।... আপনি যদি লড়াই করতে চান, তাহলে আসুন, হয়ে যাক। এই ভাত-ডাল খাওয়া মানুষটা কী করতে পারে, তা দেখিয়ে দেবে। আপনার যদি সৎ সাহস থাকে, তাহলে মুখোমুখি লড়াই হোক। দয়া করে জাল ভিডিও ছড়ানো বন্ধ করুন।”

আরও পড়ুুন: ২০১৪ সালের টেট নিয়োগেও দুর্নীতি! অনিয়মের ইঙ্গিত সিবিআই রিপোর্টে

চারশো সাংসদ পেলে বিজেপি সংবিধান বদলে দেবে বলেও প্রচার করছে কংগ্রেসের একটা অংশ। এদিন সে প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, “৪০০ সাংসদ কী আমাদের ছিল না? কিন্তু সংবিধান বদলের মতো পাপ করতে আমরা জন্মাইনি। এই পথ আমরা অনুসরণও করতে চাইনি কখনও। বাবাসাহেব আম্বেডকর এবং অন্য কৃষকদের তৈরি এই সংবিধানের পবিত্রতা আমরা বজায় রাখব। মোদি যতদিন বাঁচবে, ততদিন কংগ্রেসকে ধর্মের ভিত্তিতে সংরক্ষণের গেম খেলার সুযোগ দেবে না (PM Modi)।”

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

 

Tags:

Madhyom

PM Modi

bangla news

Bengali news

constitution

lok sabha

news in bengali

Lok Sabha Elections 2024

Elections 2024

br amedkar


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর