img

Follow us on

Tuesday, Jul 16, 2024

Sonakshi Sinha: পরনে লাল বেনারসী, সিঁথিতে সিঁদুর, হাতে লাল আলতা! রিসেপশনে সাবেক সাজে সোনাক্ষী

Reception Look: একেবারে বাঙালি সাজে নিজের রিসেপশনে জাহির ঘরণী সোনাক্ষী

img

রিসেপশনে সাবেক সাজে সোনাক্ষী, সংগৃহীত চিত্র

  2024-06-24 16:15:02

মাধ্যম নিউজ ডেস্ক: অবশেষে এক হল চার হাত। তবে হিন্দুমতে মালাবদল-সিঁদুরদান বা মুসলিম মতে নিকাহ কোনোটাই হয়নি। রেজিস্ট্রি করে বিয়ে সারলেন বলিউড তারকা সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha) এবং জাহির ইকবাল। রবিবার ছিল তাদের রিসেপশন। সেখানেই একেবারে বাঙালি লুকে (Reception Look) লাল শাড়িতে সেজেছিলেন সোনাক্ষী। আর জাহিরের পরনে ছিল সাদা রঙের শেরওয়ানি।  

কেমন ছিল সোনাক্ষীর রিসেপশনের সাজ? (Sonakshi Sinha)  

পরনে লাল বেনারসী, সিঁথিতে সিঁদুর, হাতে লাল আলতা। রিসেপশনে এমন সাবেক সাজেই (Reception Look) নিজেকে সাজিয়ে তুলেছিলেন সদ্য বিবাহিত সোনাক্ষী। রিসেপশন পার্টিতে লেহেঙ্গা ছেড়ে শাড়িতে সকলের দৃষ্টি আকর্ষণ করেছেন তিনি। সাধারণত বলিউড সেলেব্রিটিরা নিজেদের বিয়েতে হাতে মেহেন্দি পড়েন, কিন্তু সোনাক্ষী তার রিসেপশন লুকে সে সাজল লাল আলতায়। 
২৩ জুন, আজ থেকে ৭ বছর আগে এইদিনেই একে অপরকে মনের কথা জানিয়েছিলেন তাঁরা। অর্থাৎ ২০১৭ এর ২৩ জুন থেকে জাহিরের সঙ্গে প্রেমের সম্পর্ক সোনাক্ষীর। দীর্ঘ সাত বছরের প্রেম পরিণতি পেল রবিবাসরীয় সন্ধ্যায়। বাবা শত্রুঘ্ন সিনহার হাত জড়িয়ে জাহিরের সঙ্গে নতুন পথ চলা শুরু করলেন বলিউড অভিনেত্রী। সাদা টুইনিংয়ে নজর কেড়েছিলেন নবদম্পতি।  

মায়ের শাড়িতেই সাজলেন সোনাক্ষী

রিসেপশনে ডিজাইনার লাল শাড়িতে সাজলেও (Reception Look), বিকেলের অনুষ্ঠানের জন্য সোনাক্ষী (Sonakshi Sinha) বেছে নিয়েছিলেন তাঁর মা, পুণম সিংহের শাড়ি। আইভরি শাড়ি, মাথার ফুলে অপরূপা সোনাক্ষী। একই রঙের পোশাক পরেছিলেন জাকিরও। মায়ের শাড়ির সঙ্গে পরার জন্য, মায়ের কালেকশন থেকেই গয়না বেছে নিয়েছিলেন অভিনেত্রী। আইভরি সাজে সোনাক্ষীর স্নিগ্ধতা যেন মন ছুঁয়ে গিয়েছে নেটপাড়ার। বর-বধূর পোশাকের সঙ্গে মানানসই ছিল এদিনের অনুষ্ঠানের থিমও। 

আরও পড়ুন: চিন-পাকিস্তান যোগসাজশ! কাশ্মীরে জঙ্গিদের থেকে উদ্ধার চিনা টেলিকম সরঞ্জাম

মেয়ের রিসেপশনে হাজির শত্রুঘ্ন এবং পুনম সিনহা

বিয়েতে মেয়ের পাশেই ছিলেন শত্রুঘ্ন সিনহা এবং পুনম সিনহা। রিসেপশনে হাত ধরেই ঢোকেন তাঁরা। জাহিরের গোটা পরিবারও হাজির ছিল বিয়ে এবং রিসেপশনে। রেড কার্পেটে একসঙ্গে ধরা দেন জাহিরের মা-বাবা। ২৩ জুন সকাল থেকেই জাহির-সোনাক্ষীর (Sonakshi Sinha) বিয়ে সংক্রান্ত নানা মুহূর্ত ধরা পড়ছিল সেলেব পাপারাৎজ্জিদের ক্যামেরায়। যা সমাজমাধ্যমের পাতায় মুহূর্তেই ছড়িয়ে পড়ছিল। এরপর সন্ধ্যেয় সোনাক্ষী নিজে তাঁর অফিসিয়াল পেজে বিয়ের ছবি পোস্ট করেন। 

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

Bollywood

bangla news

Bengali news

Actress

reception

news in bengali

celebrity

Sonakshi Sinha

Reception Look

bollywood trends

indian weeding look


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর