img

Follow us on

Tuesday, Jul 16, 2024

Viral Video: কলকাতা বিমানবন্দরে নেচে ইনস্টা-রিল নেট প্রভাবীর, নিষিদ্ধ করার ডাক নেটপাড়ায়

পাবলিক প্লেসে রিলস ব্যান করার দাবি উঠল

img

কলকাতা বিমানবন্দরে হঠাৎ নাচ তরুণীর, নেট দুনিয়ায় বিতর্কের ঝড়

  2024-06-15 09:36:44

মাধ্যম নিউজ ডেস্ক: নেট দুনিয়ায় এক-এক সময় এক-একটি বিষয় নিয়ে আলোচনা হয়। এখন চর্চায় রয়েছে কলকাতা বিমানবন্দরে এক তরুণীর নাচের ভিডিও। শাহরুখ খান ও দীপিকা পাদুকোন অভিনীত ‘হ্যাপি নিউ ইয়ার’ সিনেমার ‘লাভলী’ গানের তালে তালে কলকাতা বিমানবন্দরে কোমর দুলিয়েছেন সহেলী রুদ্র নামে এক তরুণী। সেই মুহূর্তের ভিডিও ভাইরাল (Viral Video) হল ইন্সটাগ্রামে। একইসঙ্গে নেট দুনিয়ায় প্রশ্ন উঠতে শুরু করেছে পাবলিক প্লেসে নাচানাচি করার যৌক্তিকতা নিয়ে।

ইন্সটাগ্রাম ইনফ্লুয়েন্সরের ভিডিও ভাইরাল (Viral Video)

নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে যে রিল সহেলি শেয়ার করেছেন তাতে দেখা যাচ্ছে, তিনি সাদা শার্ট এবং নীল জিন্সে পড়ে আছেন। কলকাতা বিমানবন্দরের লাউঞ্জে তাঁর এই নাচ যথেষ্ট ভাল। কোনভাবেই অশ্লীল নয়। তবে হঠাৎ বিমানবন্দরের নেচে ওঠায় আশেপাশের সহযাত্রীরা অনেকেই তাঁর অঙ্গভঙ্গি দেখে হকচকিয়ে ওঠেন। সহেলির ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে প্রবেশ করলে দেখা যাবে কলকাতা বিমানবন্দরে তিনি এই প্রথমবার নেচেছেন এমন নয়, এর আগেও যাত্রার আগে অনেকবার কলকাতা বিমানবন্দরে তার নৃত্যশৈলির ইন্সটাগ্রাম (Viral Video) রিল বানিয়েছেন। শুধু বিমানবন্দর নয় কলকাতা মেট্রোতেও তাঁর একাধিক রিলস রয়েছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Saheli Rudra | Influencer (@_sahelirudra_)

 

আরও পড়ূন: ২৭ বছর আগে দেওয়া কথা রাখলেন সানি দেওল! পর্দায় আসছে ‘বর্ডার-২’

এছাড়াও কলকাতার জিপিও, ধর্মতলা ও পার্কস্ট্রিট চত্বরে পাবলিক প্লেসে নাচের রিলস বানিয়েছেন তিনি। সহেলির ইন্সটাগ্রাম  ফলোয়ার সংখ্যা নেহাত কম নয়। তাঁর ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে ৯ লক্ষের উপর ফলোয়ার সংখ্যা রয়েছে। ইউটিউব চ্যানেলেও ১০ লক্ষের উপর সাবস্ক্রাইবার রয়েছে। গোল্ডেন প্লে বাটন পেয়েছেন চলতি বছরের ফেব্রুয়ারি মাসে।  

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

থামবেন না জানালেন সহেলি

তবে পাবলিক প্লেসে এ ধরনের (Viral Video)  নাচানাচি নেট দুনিয়ায় এখন অনেকেই অপছন্দ করছেন। অনেকেই লিখেছেন ইনস্টাগ্রামের উচিত এই ধরনের রিল ব্যান করে দেওয়া। যেভাবে পাবলিক প্লেসে  সিগারেট খাওয়া বন্ধ করা হয়েছে একইভাবে রিলস বানানো বন্ধ করা হোক। আবার কেউ লিখেছেন, মেয়েটি নাচছে অথচ লজ্জা আমার লাগছে। এই ধরনের নেতিবাচক কমেন্টকে ফুৎকারে উড়িয়ে দিয়ে আগামী দিনে আরও এ ধরনের রিলস বানাবেন বলে জানিয়েছেন সহেলী রুদ্র।

Tags:

Madhyom

West Bengal

bangla news

Bengali news

news in bengali

Saheli rudra

insta star

dance video

viral video state news


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর