img

Follow us on

Tuesday, Jul 16, 2024

Nana Patekar: জানেন ‘ওয়েলকাম’ সিরিজের তৃতীয় ছবিতে কেন নেই নানা পাটেকর?

Welcome 3: "সিনেমার গল্প তেমন আকর্ষণীয় নয়" ওয়েলকাম-৩ থেকে সরে যাওয়ার কারণ জানালেন নানা

img

নানা পাটেকর ও অনিল কপূর জুটি।

  2024-06-25 12:54:12

মাধ্যম নিউজ ডেস্ক: হিন্দি ফিল্ম জগতে হাস্যরস পরিপূর্ণ ছবি ওয়েলকাম। ২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘ওয়েলকাম’ (Welcome 3) ছবিতে অক্ষয় কুমার, নানা পাটেকর ও অনিল কপূর এই ত্রয়ীর অভিনয় মুগ্ধ করেছিল দর্শকদের। এরপর ওয়েলকাম ছবির দ্বিতীয় পর্বে দেখা মেলেনি অক্ষয়ের। এবার তৃতীয় পর্বে থাকছেন না নানা পাটেকর ও অনিল কপূর। সম্প্রতি এক সাক্ষাতকারে নানা (Nana Patekar) জানান, নতুন ছবির গল্প তাঁদের সেভাবে ছুঁয়ে যায়নি। তাই ছবি থেকে সরে গিয়েছেন নানা ও অনিল।

ওয়েলকাম-এর সাফল্য 

২০০৭ সালে ৩২ কোটি টাকা বাজেটে তৈরি প্রথম ‘ওয়েলকাম’ ছবিটি মুক্তির পর প্রায় ১১৮ কোটি টাকার ব্যবসা করে। আনিস বাজমি পরিচালিত এই ছবির সাফল্যের পর আট বছরের বিরতি। উদয় শেট্টির চরিত্রে নানা এবং মজনুর চরিত্রে অনিলের অভিনয় দর্শকের মন জিতে নেয়। তারপর ছবির দ্বিতীয় পর্ব মুক্তি পায়। পরিচালকের আসনে দেখা যায় আনিসকেই। ‘ওয়েলকাম’ ছবির দ্বিতীয় পর্ব ‘ওয়েলকাম ব্যাক’ও ছিল তারকা সমন্বিত সিনেমা। তারকাদের তালিকায় নতুন মুখ যোগ হলেও বদলায়নি মজনু-উদয় জুটি। বড় পর্দায় আবার অনিল এবং নানাকে ফিরে পান দর্শক। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত প্রথম ছবিটির দ্বিতীয় পর্ব ‘ওয়েলকাম ব্যাক’ ছবিটি তৈরি করতে খরচ হয়েছিল ৮৮ কোটি টাকা। প্রেক্ষাগৃহে মুক্তির পর এই ছবি বক্স অফিস থেকে ১৬৮ কোটি টাকার ব্যবসা করে।

আরও পড়ুন: রোহিতের রূপকথা! জয়ের হ্যাটট্রিক, অস্ট্রেলিয়াকে হারিয়েই শেষ চারে ভারত

ওয়েলকাম টু জঙ্গল

দ্বিতীয় পর্ব মুক্তি পাওয়ার পর আবার আট বছরের বিরতি। ‘ওয়েলকাম’ (Welcome 3) ফিল্ম সিরিজের তৃতীয় পর্ব আসতে চলেছে। নাম  ‘ওয়েলকাম টু জঙ্গল’। এই ছবিতে ফিরছেন অক্ষয়। কিন্তু উদয় ও মজনুর চরিত্রে দেখা যাবে না নানা পাটেকর ও অনিল কপূরকে। এ প্রসঙ্গে নানা (Nana Patekar) বলেন,"নতুন ছবির গল্প আমাদের তেমন ভাল লাগেনি। আর উদয় ও মজনুএকে অপরের পরিপূরক। একজনকে ছাড়া অন্য চরিত্র দাঁড়াবে না। তাই আমরা এই ছবি থেকে সরে গিয়েছি।" বলিপাড়ার অন্দরমহল সূত্রে জানা গিয়েছে, অনিল এবং নানা ‘ওয়েলকাম’-এর তৃতীয় পর্ব থেকে বাদ পড়লেও ছবি থেকে মজনু এবং উদয়ের চরিত্রদু’টি বাদ পড়ছে না। বরং ওই চরিত্রে দেখা যাবে নতুন দুই মুখকে। মজনুর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সঞ্জয় দত্তকে। তাঁর সঙ্গে জুটি বেঁধে উদয়ের চরিত্রে অভিনয় করবেন আরশাদ ওয়ারসি। ছবিতে দেখা যেতে চলেছে সুনীল শেট্টি, দিশা পটানি, জ্যাকলিন ফার্নান্ডেজের মতো তারকাদের। 

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bollywood Actor

Nana Patekar

Actors

Welcome 3


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর