img

Follow us on

Tuesday, Jul 16, 2024

Mirzapur Season 4: হতাশ করেছে তৃতীয় সিজন, কী হবে মির্জাপুরের চতুর্থ সিজনে?

Amazon Originals: মির্জাপুরের তৃতীয় সিজনের একমাত্র প্রাপ্তি পঙ্কজ ত্রিপাঠি ও আলি ফজলের অভিনয়...

img

আরও জমজমাট হবে মির্জাপুরের নতুন সিজন

  2024-07-09 14:49:31

মাধ্যম নিউজ ডেস্ক: গত সপ্তাহে মুক্তি পেয়েছে মির্জাপুর সিজন ৩। যা দেখে অনেক ভক্ত অসন্তোষ প্রকাশ করেছেন। অনেকেই মনে করেছেন যে বহুল প্রতীক্ষিত সিরিজের সিজন ৩-এর আগের সিজনের তুলনায় অনেক ধীরগতির এবং এর গল্প লাইনের অভাব ছিল। যদিও সিজন-৩ দর্শকদের মন জয় করতে ব্যর্থ হয়েছে, ভক্তরা আমাজন প্রাইমের মির্জাপুর সিজন-৪ (Mirzapur Season 4) এর অপেক্ষা করছেন। যদিও অ্যামাজন প্রাইম (Amazon Originals) এখনও ৪ নম্বর সিজনের বিষয়টি নিশ্চিত করেনি, মির্জাপুর ৩-এর সমাপ্তি একটি মানসিক মোচড়ের সঙ্গে ইঙ্গিত দিয়েছে, যে গল্পে আরও অনেক কিছু রয়েছে এবং পরবর্তী সিজন সম্পর্কে আশা করা যায়।

চতুর্থ সিজনের সম্ভাব্য গল্প (Mirzapur Season 4)

মির্জাপুর সিজন-৩ এর ক্লাইম্যাক্স দেখায় গুড্ডু একটি গুরুত্বপূর্ণ চরিত্রকে হত্যা করে। তাঁর মা তাকে পুলিশের কাছে আত্মসমর্পণ করে এবং প্রধান সাক্ষী হন। গুড্ডুকে জেলে নিয়ে যাওয়া হয়, যেখানে মাধুরী তাকে হত্যা করার সুযোগ পায়। কারাগারের ভিতরে, সঙ্গীর দ্বারা নির্মমভাবে প্রহৃত হন এবং পরাজিত হন। এদিকে, কালীন ভাইয়া কিছুক্ষণ ব্যাকগ্রাউন্ডে থাকার পর খেলায় ফিরেছেন। সে মির্জাপুর সিংহাসনের একমাত্র প্রতিযোগী হতে চান এবং শেষ পর্যন্ত শরদকে হত্যা করেন।

মির্জাপুর ৩ ভক্তদের হতাশ করেছে

মির্জাপুরের প্রথম সিজন ২০১৮ সালে অ্যাড্রেনালিনের রাশ হিসাবে এসেছিল। অ্যাকশন, রাজনীতি, প্রতারণা এবং হিংসার দৃশ্য ওয়েব সিরিজটিকে (Amazon Originals) জনপ্রিয় করে তুলেছে। দ্বিতীয় সিজনও বিপুল জনপ্রিয়তা লাভ করেছিল। দীর্ঘ চার বছর পর, ভক্তদের জন্য শেষ পর্যন্ত মির্জাপুর সিজন-৩ উপস্থাপিত করা হয়। তবে দুঃখজনকভাবে এই সিরিজ দর্শকদের আশাপূরণে ব্যর্থ হয়। গুড্ডু এবং কালিন ভাইয়ার টরিত্রে আলি ফজল ও পঙ্কজ ত্রিপাঠি দুরন্ত। গোলুর চরিত্রে শ্বেতা ত্রিপাঠীর অভিনয় নতুন দিশা দেখিয়েছে এই সিজনে। বীনা ত্রিপাঠির চরিত্রে রসিকা দুগ্গল মানানসই। কিন্তু, মুন্না ভাইয়াকে সকলে খুব মিস করে। অনেক উৎসাহী ভক্ত ডিজিটাল প্ল্যাটফর্মে আসার সঙ্গে সঙ্গে প্রায় সমস্ত পর্ব দেখেছিলেন, কিন্তু বেশিরভাগ ভক্তরা হতাশ হয়ে পড়েন। অনেকেই এই সিরিজ (Mirzapur Season 4) বিরক্তিকর বলে জানান এবং গল্পের অভাবে অসন্তুষ্ট ছিলেন।

Tags:

Madhyom

Mirzapur Season 3

Mirzapur 3

Mirzapur Amazon Original

Mirzapur Web Series

Mirzapur 3 Trailer

Mirzapur 3 Cast

Mirzapur 3 Review

Mirzapur 3 Episodes

Mirzapur 3 Watch Online

Amazon Prime Mirzapur

Mirzapur Season 3 Download

Mirzapur 3 Full Episodes

Mirzapur 3 Story

Mirzapur 3 Plot

Mirzapur 3 Characters

Mirzapur 3 News

Mirzapur 3 Updates

Mirzapur Season 4


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর