img

Follow us on

Tuesday, Jul 16, 2024

Kalki 2898 AD: কল্কি কে? ট্রেলারের ধোঁয়াশা কাটিয়ে জানতে হলে যেতে হবে হলে

Prabhas: অস্ট্রেলিয়ায় কল্কি ধমাকা অব্যাহত

img

কল্কি সিনেমার পোস্টার (সংগৃহীত)

  2024-06-19 16:21:29

মাধ্যম নিউজ ডেস্ক: রিলিজের আগেই অস্ট্রেলিয়ায় ‘কল্কি’র (Kalki 2898 AD) ধামাকা। প্রথম দিনেই পাঁচ হাজারের বেশি টিকিট বিক্রি হল। এই সিনেমায় প্রভাস, অমিতাভ বচ্চন এবং দীপিকা পাড়ুকোন মুখ্য চরিত্রে অভিনয় করছেন ‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমায়। ভারতেও রিলিজের অপেক্ষায় এই সিনেমা। কিছুদিন আগেই সিনেমার ট্রেলার রিলিজ হয়েছিল। ট্রেলারের ইউটিউবে প্রায় সাড়ে তিন কোটি ভিউ হয়েছে মাত্র আট দিনে।

কল্কি কে? সাসপেন্স অব্যাহত (Kalki 2898 AD)

প্রভাস এবং দীপিকা ছাড়াও কামাল হাসন, দিশা পাটানি এই সিনেমায় অভিনয় করছেন। মাল্টিস্টারার এই সিনেমা ২৭ জুন দেশব্যাপী রিলিজ হবে। তার আগে অস্ট্রেলিয়ায় দর্শকদের মধ্যে বেশ আগ্রহ তৈরি হয়েছে। এই সিনেমা নিয়ে। শুধুমাত্র অস্ট্রেলিয়া হিন্দি ও তেলুগু ছাড়া চারটি ভাষায় রিলিজ হবে (Kalki 2898 AD) এই সিনেমা। ইতিমধ্যেই সিনেমার ভৈরব এনথম গান রিলিজ হয়েছে। সিনেমার ট্রেলার দেখে অবশ্য কনফিউজ হয়েছেন দর্শকরা। অনেকেই সিনেমার গল্প ডিকোড করতে চাইছেন। এমতাবস্থায় প্রভাস, বিজয় দেবেকোন্ডা এবং নানির ক্যারেক্টার নিয়ে সাসপেন্স এখনও বজায় রয়েছে। প্রথমে অনেকেই ভেবেছিলেন প্রভাস কাল্কির চরিত্রে অভিনয় করবেন কিন্তু ট্রেলার দেখে যা মনে হচ্ছে তাতে দীপিকা পাড়ুকোনের গর্ভে যে সন্তান রয়েছে সেই হবে ভবিষ্যতের ‘কল্কি’। হিন্দু ধর্মের বিভিন্ন পুরাণ এবং ভবিষ্যৎবাণী অনুযায়ী ‘কল্কি’ অবতার বিষ্ণুর শেষ অবতার এবং তিনিই কলিযুগের শেষ করবেন। যেহেতু সিনেমার চরিত্রগুলি মহাভারতের অনুসারে বেশ কয়েকটি চরিত্রের সঙ্গে মহাভারতের মিল থাকার কথা। কিছুদিন আগে আবার গুজব রটেছিল কামাল হাসান কংসের চরিত্র অভিনয় করছেন।

সিনেমা তৈরিতে ৬০০ কোটি টাকা খরচ হয়েছে

এই সিনেমা বৈজয়ন্তী মুভিস প্রযোজনা করেছে। (Kalki 2898 AD) সিনেমা তৈরিতে কমপক্ষে ৬০০ কোটি টাকা খরচ হয়েছে বলে জানা গিয়েছে। দর্শকদের এই সিনেমা থেকে অনেক আশা রয়েছে। বিশেষ করে প্রভাসের শেষ কয়েকটি হিন্দি সিনেমা থেকে দর্শকদের যতটা অপেক্ষা ছিল ততটা আশাপ্রদ হয়নি। এই সিনেমায় প্রভাস, দীপিকা, কামাল হাসান, দিশা পাটানি, শাশ্বত চট্টোপাধ্যায়, ম্রুণাল ঠাকুর, রাজেন্দ্র প্রসাদ, পশুপতি ও শোভনা অভিনয় করছেন। এ সিনেমা ২ডি, ২ডি এক্স এবং আইম্যাক্সে রিলিজ করবে ২৭ জুন।

Tags:

Madhyom

Bollywood news

West Bengal

Bengali news

Prabhas

news in bengali

 bangla news

Kalki 2898 AD

Deepika Padukon


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর