img

Follow us on

Tuesday, Jul 16, 2024

Kalki 2898 AD: প্রথম দিনেই বাজিমাত ব্যয়বহুল ছবি ‘কল্কি ২৮৯৮ এডি’-র! জানেন কার কত পারিশ্রমিক?

Amitabh Bachchan: কল্কি-তে ফের সেরা অমিতাভ! জানেন এই ছবির জন্য কত নিয়েছেন বিগ বি?

img

মুক্তি পেল নাগ অশ্বিন পরিচালিত ‘কল্কি ২৮৯৮ এডি’।

  2024-06-29 10:21:22

মাধ্যম নিউজ ডেস্ক: মুক্তি পেল নাগ অশ্বিন পরিচালিত বহু প্রতীক্ষিত ছবি ‘কল্কি ২৮৯৮ এডি’ (Kalki 2898 AD)।  চলতি বছরের অন্যতম বড় বাজেটের ছবি কল্কি বৃহস্পতিবার মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহে। ৬০০ কোটি টাকার বাজেটে তৈরি এই ছবি প্রথম দিনেই সাড়া ফেলেছে। প্রথম দিনই  ছবিটি সারা বিশ্বে সংগ্রহ করেছে ১৯১.৫ কোটি টাকা। বক্স অফিসে প্রথম দিনে ব্যবসার নিরিখে এখনও পর্যন্ত তৃতীয় স্থানে রয়েছে ‘কল্কি ২৮৯৮ এডি’। এই ছবিতে অভিনয় করেছেন প্রভাস, অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), দীপিকা পাড়ুকোন, কমল হাসন, দিশা পটানি প্রমুখ।

প্রথম দিনে কত আয় (Kalki 2898 AD)

তামিল, তেলুগু, হিন্দি, কন্নড় ও মালয়ালম ভাষায় মুক্তি পেয়েছে ‘কল্কি ২৮৯৮ এডি’ (Kalki 2898 AD)। তেলুগু সংস্করণটি সবচেয়ে বেশি টাকার ব্যবসা করেছে এখনও পর্যন্ত। বক্স অফিস সংগ্রহের পরিমাণ ৬৪.৫ কোটি টাকা। হিন্দিতে এই ছবি এখনও পর্যন্ত ২৭.৫ কোটি, তামিলে ৪ কোটি, মালয়ালমে ২.২ কোটি ও কন্নড়ে ৩০ লক্ষ টাকার ব্যবসা করেছে। বক্স অফিসে প্রথম দিনে ব্যবসার দিক থেকে ‘বাহুবলী ২’ ও ‘আরআরআর’-এর পরেই জায়গা করে নিয়েছে ‘কল্কি ২৮৯৮ এডি’। প্রভাসের ‘বাহুবলী ২’-এর প্রথম দিনের বক্স অফিস সংগ্রহ ছিল ২১৭ কোটি টাকা। ‘আরআরআর’ প্রথম দিনে বক্স অফিসে ২২৩ কোটি টাকার ব্যবসা করেছিল।

কার কত পারিশ্রমিক (Kalki 2898 AD)

এই ছবিতে অভিনয়ের জন্য সবথেকে বেশি পারিশ্রমিক নিয়েছেন তেলুগু সুপারস্টার প্রভাস। এই ছবির (Kalki 2898 AD) জন্য প্রভাস নিয়েছেন ৮০ কোটি টাকা। তবে দীপিকা পাড়ুকোন, অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) এবং কমল হাসান একই পরিমাণ পারিশ্রমিক নিয়েছেন। দীপিকা তাঁর প্রথম তেলুগু কাজের জন্য ২০ কোটি টাকা চেয়েছিলেন। আসলে ওই ছবিতে দীপিকাকে দেখা যাবে সুমতি চরিত্রে। আর সুমতি এমন একজন মহিলা, যিনি সন্তানধারণ করছেন। সেই সন্তানই কল্কি ২৮৯৮-এর দুনিয়ায় বিপ্লব ঘটাবে। ট্রেলারে গর্ভবতী সুমতির চরিত্রে দেখা গিয়েছে দীপিকাকে। তিনি নিজের সন্তানকে মৃত্যুর হাত থেকে রক্ষা করছেন। অমিতাভ বচ্চন এবং কমল হাসান পারিশ্রমিক নিয়েছেন ২০ কোটি টাকা করে। এমনকী দীপিকাও ওই একই পরিমাণ অর্থ পারিশ্রমিক হিসেবে নিয়েছেন। অমিতাভ বচ্চনকে দেখা গিয়েছে অশ্বত্থামার চরিত্রে। এই ছবিতে বিগ-বির অভিনয় সকলের নজর কেড়েছে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Deepika Padukone

Amitabh Bachchan

Prabhas

Kamal Haasan

Kalki 2898 AD


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর