img

Follow us on

Thursday, Jul 18, 2024

Indian Movie: এবার রামচন্দ্রের ভূমিকায় দেখা যাবে রণবীর কাপুরকে, ফেব্রুয়ারিতে শুরু শুটিং

রামচন্দ্রের ভূমিকায় অভিনয় করতে কীভাবে নিজেকে তৈরি করছেন রণবীর কাপুর?

img

রণবীর কাপুর। সংগৃহীত ছবি

  2023-10-19 14:29:20

মাধ্যম নিউজ ডেস্ক: বলিউডের কাপুর পরিবারের বর্তমান প্রজন্মের নক্ষত্র রণবীর কাপুর। বেশ একজন সফল ও জনপ্রিয় অভিনেতা হিসাবেই নামডাক তাঁর। একের পর এক ছবিতে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন রণবীর। রণবীরকে গতানুগতিক বলিউড ছবিতে অভিনয় করতে দেখা গেলেও এবার একদম নতুন আর ভিন্ন রূপে তাঁকে দেখবেন দর্শক। কয়েক মাস ধরেই বলিউডে 'রামায়ণ'-এর কথা উঠে আসছে। যেখানে জানা গিয়েছে, পরিচালক নীতিশ তিওয়ারি এই ছবিটি পরিচালনা করছেন। আর সেখানেই রামচন্দ্রের ভূমিকায় দেখা যাবে রণবীর কাপুরকে। যদিও অভিনেতা এই বিষয়ে নিজে কিছু জানাননি। এটাও শোনা গিয়েছে, এই ছবিতে সীতার ভূমিকায় অভিনয় করবেন আলিয়া ভাট। কিন্তু পরবর্তী ক্ষেত্রে জানা যায়, আলিয়া তাঁর সময়ের সমস্যার জন্য এই ছবি থেকে সরে গিয়েছেন। এর পরিবর্তে গুঞ্জন ওঠে এই ছবিতে সীতার ভূমিকায় অভিনয় করবেন দক্ষিণী অভিনেত্রী সাঁই পল্লবী।

বলিউডে রাম হয়ে উঠতে রণবীর মেনে চলছেন অসংখ্য নিয়ম

ইতিমধ্যে শোনা গিয়েছে, রামচন্দ্রের ভূমিকায় অভিনয় করার জন্য রণবীর প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছেন। রামচন্দ্রের মতো নিজেকে শুদ্ধ করেই তিনি অভিনয় করবেন বলে জানা গিয়েছে বলিউডের অন্দরমহল সূত্রে। এই জন্য তিনি খাওয়ার তালিকা থেকে মওত-মাংস বাদ রাখছেন। জানা গিয়েছে, আগামী বছর ফেব্রুয়ারি মাস থেকে শুরু হবে এই সিনেমার শুটিং। তাই রামচন্দ্রের ভূমিকায় ভালোভাবে ফুটিয়ে তোলার জন্য কঠোর প্রস্তুতির মধ্যেই নিজেকে রাখবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন তিনি। নিজের মনকে সম্পূর্ণ রূপে শুদ্ধ করেই তিনি এই অভিনয় করবেন বলে জানিয়েছেন। রামচন্দ্রের চরিত্রকে শ্রদ্ধা ও নিজের ভক্তি প্রদান করতেই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন।

ছবিটির বিষয় কী? কবে থেকেই বা শুরু হচ্ছে এর শুটিং?

আগামী বছর অর্থাৎ ২০২৪ সালের ফেব্রুয়ারিতে এই ছবির শুটিং শুরু হবে বলে জানা গিয়েছে। একটি ট্রিলজিকাল ফর্মে ছবিটি আসতে চলেছে। এই ট্রিলজির প্রথম পর্ব ভগবান রাম ও সীতার ওপর নির্ভর করে বানানো হবে। যার শুটিং ফেব্রুয়ারি থেকে অগাস্ট ২০২৪ পর্যন্ত চলবে বলে ধরা হয়েছে। এই প্রথম পার্টের নাম দেওয়া হবে রামায়ণ পার্ট ওয়ান।  নানান ভিএফএক্স সহযোগে এই ছবিটি নির্মাণ করা হব, যার দায়িত্বে থাকবে অস্কার বিজয়ী ডিএনইজি ভিএফএক্স সংস্থা।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Ranbir kapoor

bangla news

Bengali news

'Ramayan'

Bollywood film


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর