img

Follow us on

Friday, Jul 19, 2024

Indian Movie: দীর্ঘ ৩২ বছর পর! রজনীকান্তের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন বলিউডের শাহেনশা

দক্ষিণী ছবিতে ফের বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন

img

প্রতীকী ছবি।

  2023-10-19 14:31:10

মাধ্যম নিউজ ডেস্ক: বর্তমানে দক্ষিণী ছবির সঙ্গে বলিউড যেন মিলেমিশে গিয়েছে। আর এই যুগলবন্দিতেই বাজিমাত ভারতীয় সিনেমার (Indian Movie)। দেশ-বিদেশের মাটিতে এখন বলিউড সিনেমার এক আলাদা মর্যাদা। দক্ষিণ-বলিউড জুটি যে সিনেমা জগতের লাভের পরিমাণ বাড়িয়ে তুলেছে, সেটি আলাদা করে বলার কোনও প্রয়োজন নেই। সম্প্রতি একাধিক বলিউড তারকাকে দক্ষিণী ছবিতে অভিনয় করতে দেখা গেছে। আবার দক্ষিণী ছবির পরিচালকদের বলিউড তারকাদের দিয়ে সিনেমা করাতেও দেখা গিয়েছে। যেখানে শাহরুখ খানের জওয়ান একটি ভালো উদাহরণ। এবার দক্ষিণী ছবির তালিকায় যুক্ত হলেন বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন। এবার তাঁকে দক্ষিণী ছবিতে অভিনয় করতে দেখা যাবে। থাকছে আরও নতুন চমক।

কোন দক্ষিণী ছবিতে দেখা মিলবে শাহেনশা'র? (Indian Movie)

সোশ্যাল মিডিয়া থেকে জানা গিয়েছে, সম্প্রতি দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন (Indian Movie)। দীর্ঘ ৩২ বছর পর আবার এক সঙ্গে দেখা যাবে এই জুটিকে। এর আগে মোট তিনটি ছবিতে এই জুটিকে কাজ করতে দেখা গিয়েছে, 'অন্ধা কানুন’, ‘হাম’ ও ‘গ্রেফতার’। সেই সময় এই তিনটি ছবি যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছিল। আর সম্প্রতি জানা গিয়েছে, এই নতুন ছবিটির নাম হতে চলেছে থালাইভার 170। ছবিটি পরিচালনা করছেন "জয় ভিম" এর পরিচালক টিজে গনভেল। সোশ্যাল মিডিয়াতে এই খবর ছড়িয়ে পড়তেই উত্তেজনা বেড়েছে দর্শক মহলে, দীর্ঘ এত বছর পর এই দুই সুপারস্টারকে এক পর্দায় দেখা যাবে বলে। ছবিটি প্রযোজনা করেছেন সুভাষ করণ। কোনও সংস্থার তরফ থেকে এই খবরটি সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে দেওয়া হয় এবং ক্যাপশন লেখা হয়, "ভারতীয় চলচ্চিত্র জগতের শেহনশাহকে স্বাগত।"

নাম নিয়ে এখনও জল্পনা (Indian Movie)

তবে এখনও এই সিনেমার (Indian Movie) নাম নিয়ে জল্পনা আছে। রজনীকান্তের কেরিয়ারের ১৭০ তম ছবি এটি। সেই জন্যই আপাতত প্রযোজনা সংস্থার ওয়ার্কিং টাইটেলে 'থালাইভার ১৭০'  রাখা হয়েছে। কিছু দিন আগে রজনীকান্ত তিরুবন্তপুরম থেকে চেন্নাই যাওয়ার সময় বিমানবন্দর থেকে বলেন, ‘আমি কেরিয়ারের ১৭ ০তম ছবিটি পরিচালক গনভেল এবং লাইকা প্রোডাকশনের সঙ্গে করছি, এটি পুরোটাই একটি বিনোদনমূলক ছবি। তবে এর সঙ্গে কিছু সামাজিক বার্তাও থাকবে।'

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Amitabh Bachchan

Bollywood Movie

Rajinikanth

indian movie

Thalaivar 170


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর