img

Follow us on

Tuesday, Jul 16, 2024

Virat Kohli: স্বামীর আনন্দের দিনে বার্তা দিলেন অনুষ্কা! স্ত্রীকে কী জবাব দিলেন বিরাট?

Anuska Sharma: বিশ্বকাপজয়ী বিরাটের জন্য কী বার্তা পাঠালেন অনুষ্কা?

img

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা, সংগৃহীত চিত্র

  2024-07-01 11:28:40

মাধ্যম নিউজ ডেস্ক: সম্প্রতি টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছে ভারত। অবশেষে স্বপ্ন পূরণ হয়েছে বিরাট কোহলির। স্বামীর আনন্দের দিনে পাশে স্ত্রী অনুষ্কা শর্মা। বিশ্বকাপ জয়ের রাতেই অনুষ্কার ভালোবাসা মাখা পোস্ট এসেছিল বিরাটের (Virat Kohli) জন্য। এবার সোশ্যাল মিডিয়াতেই তাঁর জবাব দিলেন কোহলি। স্ত্রীকে নিয়ে লিখলেন মনের কথা। 

কী জানিয়েছিলেন অনুস্কা? (Anuska Sharma) 

এদিন বিশ্বকাপ জয়ের পরেই অনুষ্কা ইনস্টাগ্রামে বিরাটের (Virat Kohli)  একটি ছবি দেন। সেখানে জাতীয় পতাকা ঘাড়ে নিয়ে ট্রফি হাতে হাসিমুখে উল্লাস করতে দেখা যাচ্ছে বিরাটকে। সেই পোস্টে অনুষ্কা লেখেন, “এই মানুষটাকে আমি ভালবাসি। আমি ভাগ্যবতী যে তুমিই আমার সব কিছু। এ বার যাও, এক গ্লাস জল নিয়ে উৎসব করো।” নিজের শরীরের দিকে খেয়াল রাখেন বিরাট। তিনি যে জল পান করেন তা বিদেশ থেকে আসে। বিশেষ ভাবে তৈরি সেই জলের কথাই হয়তো বোঝাতে চেয়েছেন অনুষ্কা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

উত্তরে কী বললেন বিরাট? (Virat Kohli) 

আর অনুষ্কার এই পোস্টের পরেই বিরাট রবিবার ইনস্টাগ্রামে একটি মিষ্টি পোস্ট করেছেন। আনুষ্কাকে (Anuska Sharma) সব সময় পাশে থাকার কৃতিত্ব দিয়ে বিরাট লিখলেন, “তুমি না থাকলে যা অর্জন করেছি তার কাছাকাছিও হয়তো আসতে পারতাম না। তুমি আমাকে নম্র এবং মাটির কাছাকাছি রাখো। সত্যিকারের সততা থাকলে কী অর্জন করা যায়, সেটা তুমিই আমায় বলো। তোমার কাছে আমি সবচেয়ে বেশি কৃতজ্ঞ। এই জয় যতটা আমার, ততটাই তোমার। ধন্যবাদ। তুমি যে রকম, সেটার জন্যই তোমায় ভালবাসি।” 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Virat Kohli (@virat.kohli)


প্রসঙ্গত, এবারে ফাইনালের (T20 World Cup 2024 ) দিন মাঠে উপস্থিত থাকতে পারেননি অনুস্কা (Anuska Sharma)। বিরাটও যে জয়ের পর বউকে খুব মিস করছিল, তা স্পষ্ট ছিল হাবেভাবে। সতীর্থ খেলোয়াড়রা যখন কাছের মানুষগুলোর আলিঙ্গনবদ্ধ, তখন তিনি ভিডিয়ো কলে অনুষ্কা-ভামিকা-অকায়দের সঙ্গে। 

আরও পড়ুন: আইপিসি অতীত! দেশে জারি হল ‘ভারতীয় ন্যায় সংহিতা’, নতুন কী রয়েছে এতে?

উল্লেখ্য, এদিন ভারত বিশ্বকাপ জেতার পরে চোখের জল ধরে রাখতে পারেননি বিরাট (Virat Kohli), রোহিতেরা। আনন্দে কাঁদছিলেন তাঁরা। সেই কান্না দেখে বিরাট-ঘরনি অনুষ্কাকে প্রশ্ন করে ছোট্ট মেয়ে ভামিকা। অনুষ্কা সমাজমাধ্যমে সেই কথা জানিয়ে বিরাটদের ট্রফি তোলা ও উল্লাসের কয়েকটি ছবি দিয়ে লেখেন, “টেলিভিশনে সবাইকে কাঁদতে দেখে আমাদের মেয়ের সবচেয়ে বড় চিন্তা ছিল, ওদের কান্না মোছাতে কে জড়িয়ে ধরবে? আমার ছোট্ট সোনা, ওদের কান্না মোছানোর জন্য ১৫০ কোটি ভারতবাসী রয়েছেন। কী দারুণ জয়। কী দারুণ কৃতিত্ব। চ্যাম্পিয়নদের শুভেচ্ছা।”  

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

India

Cricket

Virat Kohli

Anushka Sharma

bangla news

Bengali news

Sports news

news in bengali

T20 World Cup 2024

emotional post


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর