img

Follow us on

Tuesday, Jul 16, 2024

Anupam Kher: জাতীয় পুরস্কার প্রাপ্ত ছবির নেগেটিভ নেই! অনুপম খেরের অফিসে চুরির ঘটনায় গ্রেফতার ২

Mumbai Police: অনুপম খেরের অফিসে চুরির ঘটনায় দুজনকে গ্রেফতার করল মুম্বই পুলিশ

img

অনুপম খেরের অফিস থেকে চুরি।

  2024-06-22 19:33:56

মাধ্যম নিউজ ডেস্ক: বলিউডের বিশিষ্ট অভিনেতা অনুপম খেরের (Anupam Kher) অফিসে চুরির ঘটনায় দুজনকে গ্রেফতার করল মুম্বই পুলিশ (Mumbai Police)। সম্প্রতি আন্ধেরি পশ্চিমে অভিনেতা অনুপম খেরের অফিসে চুরি হয়। সিন্দুক ভর্তি টাকার সঙ্গে চুরি হয় জাতীয় পুরস্কারপ্রাপ্ত ছবি ‘ম্যায়নে গান্ধী কো নেহিঁ মারা’র (Maine Gandhi Ko Nahi Mara) নেগেটিভ। এই ছবির নেগেটিভ চুরি যাওয়ায় ভেঙে পড়েন অভিনেতা।

তদন্তে পুলিশ

অভিনেতা অনুপম খেরের (Anupam Kher)  অফিসটি যে বাড়িতে সেটি পুরনো বলে পাশের বাড়ির সিসিটিভি ক্যামেরার সাহায্য নেয় পুলিশ (Mumbai Police)। সেই ফুটেজ খতিয়ে দেখে জানা যায়, দু’জন ব্যক্তি এই চুরির সঙ্গে জড়িত। মুম্বইয়ের যোগেশ্বরী এলাকা থেকে মজিদ শেখ এবং মহম্মদ দালের বাহরিম খান নামে ওই দুজনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, সন্দেহভাজন দুই ব্যক্তির অপরাধমূলক ইতিহাস রয়েছে এবং তারা অপরাধ করার জন্য অটোরিকশা ব্যবহার করে। এরা মুম্বইয়ের বিভিন্ন এলাকায় চুরি করেছে এর আগেও। চোরেরা রাতে জোর করে অনুপম খেরের অফিসে প্রবেশ করে এবং প্রায় ৪ লাখ টাকার নগদ ও মূল্যবান জিনিসপত্র নিয়ে পালিয়ে যায়। চুরি যাওয়া জিনিস উদ্ধার হয়েছে কি না সে বিষয়ে পুলিশের তরফে এখনও পর্যন্ত কিছু জানানো হয়নি।

আর পড়ুন: হিন্দুজা পরিবারের চারজনকে কারাবাসের সাজা সুইৎজারল্যান্ডের আদালতের

অনুপমের উদ্বেগ

সমাজমাধ্যমে বিপর্যস্ত অফিসের ছবি পোস্ট করেন অনুপম (Anupam Kher) নিজেই। থানায় অভিযোগ দায়ের করে অভিনেতা সমাজমাধ্যমে লেখেন, “অফিসের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ (Mumbai Police) জানিয়েছে, খুব দ্রুত তদন্ত হবে। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, তারা সব জিনিস নিয়ে বাড়ি থেকে বেরিয়ে একটি অটোতে উঠে পড়ে। ঈশ্বরের কৃপায় ওদের মতিগতি ঠিক হোক।” 

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Anupam Kher

Mumbai Police

Andheri

Anupam Kher Office

Maine Gandhi Ko Nahi Mara


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর