img

Follow us on

Thursday, Jul 18, 2024

Ranbir Kapoor: অনলাইন গেমিং গড়াপেটাকাণ্ডে ইডির তলব রণবীর কাপূরকে, কারা রয়েছেন তালিকায়?

মহাদেব গেমিং বেটিং অ্যাপ আসলে একটি অনলাইন সাট্টা খেলার প্লাটফর্ম...

img

রণবীর কাপূর।

  2023-10-04 20:37:36

মাধ্যম নিউজ ডেস্ক: অনলাইন গেমিং গড়াপেটাকাণ্ডে ইডির (ED) তলব বলিউড অভিনেতা রণবীর কাপূরকে (Ranbir Kapoor)। শুক্রবার ইডির দফতরে উপস্থিত হওয়ার নির্দেশ দিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। কেবল ঋষি-পুত্র নন, ইডির স্ক্যানারে রয়েছেন আরও অন্তত ১৫-২০ জন তারকা। এই তালিকায় রয়েছেন গায়ক আতিফ আসলাম, রাহত ফতেহ আলি খান, বিশাল দাদলানি, সুখবিন্দর সিংহ এবং নেহা কক্কর। তালিকায় রয়েছেন অভিনেতা টাইগার শ্রফ, এলি আব্রাম, সানি লিওনি, ভাগ্যশ্রী, পুলকিত সম্রাট, কৃতি খরবান্দা এবং নুসরত ভারুচা। কৌতুকাভিনেতা ভারতী সিংহ, কৃষ্ণা অভিষেকও রয়েছেন ইডির আতস কাচের তলায়।

অনলাইন গেমিং অ্যাপের কর্ণধারের মেগা বিয়ে

চলতি বছর ফেব্রুয়ারিতে সংযুক্ত আরব আমিরশাহিতে বিয়ে করেন মহাদেব অনলাইন গেমিং অ্যাপের কর্ণধার সৌরভ চন্দ্রকার। তাঁর বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউডের একাধিক তারকা। এই সময় মহাদেব অ্যাপের সাফল্য উদযাপনেও পার্টি দিয়েছিলেন সৌরভ। সেখানেও যোগ দিয়েছিলেন বলিউডের বেশ কয়েকজন তারকা। সৌরভের সঙ্গে বলিউডের ওই তারকাদের সমীকরণ (Ranbir Kapoor) কী, মূলত তা-ই জানতে চান ইডির তদন্তকারী আধিকারিকরা। অনলাইন গেমিংকাণ্ডে গড়াপেটা সম্পর্কে তাঁরা ওয়াকিবহাল কিনা, তাও জানতে চান তাঁরা।

হাওয়ালার মাধ্যমে টাকা!

সাক্ষ্যপ্রমাণ অনুযায়ী, হাওয়ালার মাধ্যমে একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থাকে দেওয়া হয়েছিল ১১২ কোটি টাকা। হোটেল বুকিংয়ের জন্য খরচ করা হয়েছিল ৪২ কোটি টাকা। সেই বিল মেটানো হয়েছিল নগদ টাকায়। ইডি সূত্রে খবর, মহাদেব অনলাইন বেটিং অ্যাপের কর্ণধারের সঙ্গে স্থানীয় ব্যবসায়ী ও হাওয়ালা অপারেশনের যোগসূত্র রয়েছে। যোগ রয়েছে পাকিস্তানের সঙ্গেও। সেই কারণেই ‘অ্যানিমাল’-এর অভিনেতাকে ডেকে পাঠিয়েছে ইডি। প্রসঙ্গত, দিন কয়েক আগেই ট্রেলর মুক্তি পেয়েছে রণবীর কাপূরের ছবি ‘অ্যানিমাল’-এর।

আরও পড়ুুন: “সব নথি নিয়ে ইডির দফতরে যান”, অভিষেককে বলল ডিভিশন বেঞ্চ

মহাদেব গেমিং বেটিং অ্যাপ আসলে একটি অনলাইন সাট্টা খেলার প্লাটফর্ম। এই সাট্টা অ্যাপের টার্নওভার ২ হাজার কোটি টাকার কাছাকাছি। এই চক্রের খোঁজ পেতে কিছুদিন আগেই ইডি তল্লাশি চালায় কলকাতা, ভোপাল ও মুম্বইয়ে। সৌরভের ওই ইভেন্টে পারফর্ম করার জন্য ভাগ্যশ্রী, ভারতী সিংহ, সুখবিন্দর সিংহ এবং নেহা কক্করকে টাকা দেওয়া হয়েছে বলে অভিযোগ। ইডির তল্লাশিতে জানা গিয়েছে, মহাদেব বুক অ্যাপ ও সাট্টার এই মামলার সঙ্গে যুক্ত রয়েছেন ছত্তিশগড়ের কিছু রাজনীতিবিদ, পুলিশ অফিসার এবং রাজনৈতিক নেতা।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Ranbir kapoor

bangla news

ED

Bengali news


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর