img

Follow us on

Monday, Jun 17, 2024

Noble: বারবার কেন ভারতকে কটূক্তি সারেগামাপা-খ্যাত নোবেলের?

বাংলাদেশি গায়ক নোবেল

  2022-11-10 15:37:10

ওনার জনপ্রিয়তা ভারতীয় চ্যানেলে গান গেয়ে। জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো থেকেই বাংলাদেশের এই গায়ককে চিনে ছিলেন এপার-ওপার দুই বাংলা। সেই নোবেল বলে পরিচিত মইনুল এহসান নোবেলই ফের বিষোদ্গার করলেন ভারতের বিরুদ্ধে। ক্রিকেট টি-২০ ওয়ার্ল্ড কাপ থেকে বাংলাদেশ ছিটকে যাওয়ার পরই ভারতকেই গালিগালাজ করতে শুরু করেছেন তিনি। ICC মানে ইন্ডিয়ান ক্রিকেট কাউন্সিল লিখে একটা অশ্লীল পোস্ট করেন তিনি। পরে একধাপ এগিয়ে যাচ্ছেতাই অশ্লীল শব্দ প্রয়োগ করতে থাকেন। যা নিয়ে সরগরম নেট দুনিয়া।

ভারতের সঙ্গে সুপার টুয়েলভের ম্যাচে  ৫ রানে হেরে যায় বাংলাদেশ। অ্যাডিলেডের ওই ম্যাচে একসময় ম্যাচ জেতার জন্য ভালোই এগোচ্ছিল শাকিবরা। কিন্তু বৃষ্টি শুরু হওয়ায় বদলে যায় পরিস্থিতি। ক্রিকেটিয় নিয়ম মেনেই বিদায় নেয় বাংলাদেশ। কিন্তু আম্পায়ারিং নিয়ে সোচ্চার হয় তারা। পাকিস্তান ম্যাচে শাকিবের বিতর্কিত আউটের পর ঝড় ওঠে পদ্মাপারে। কিন্তু এই পরিস্থিতিতে হঠাৎ ভারতের উদ্দেশে কটূক্তি করতে শুরু করেন নোবেল। 

কিন্তু হঠাৎ করে কেন এই সৃষ্টিছাড়া দেশাত্মবোধ? কেন হারকে স্পোর্টিংলি মেনে নিতে পারেন না নোবেলরা? নোবেলের কটূক্তির পর অনেককেই তার সুরে সুর মেলাতে দেখা যায়। আবার অনেকেই নিন্দার ঝড় তোলে। নেটিজেনদের প্রশ্ন, গায়ক সত্ত্বা হারিয়ে শুধুমাত্র ভেসে থাকার জন্যই কি এহেন মন্তব্য? এর আগেও বারবার বিতর্কে জড়িয়েছেন বাংলাদেশী গায়ক। কখনও স্ত্রীকে অত্যাচার করে, কখনও নারীঘটিত কাণ্ডে, আবার কখনও নেশা করে পর্যটকদের ওপর চড়াও হয়ে।এই নোবেলকেই দেখা গেছে রবীন্দ্রনাথ ঠাকুর থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে বিরূপ মন্তব্য করতে। নোবেলের এই ভূমিকা দেখে অনেকের প্রশ্ন, গান ছেড়ে দিয়ে একদা সারেগামাপা খ্যাত এখন কি রকের আড্ডায় পটু হয়ে উঠেছেন!

 

Tags:

noble

noble man

singer noble man

bangladesh singer noble

saregamapa famed noble

nobel

nobel song

singer nobel

nobel singer

nobel bd singer

nobel man

bd singer noble

singer noble wife

bangladeshi singer noble

singer nobleman

mainul ahsan noble

nobel saregamapa

nobleman singer

bd nobel controversy

nobel derogatory remarks on India

nobelman

bangladeshi nobelman


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর