img

Follow us on

Sunday, May 05, 2024

PM Modi News: লোকসভা ভোটে প্রচারে ঝড়, আগামী দিনে ২০০-র বেশি জনসভা করতে পারেন মোদি

লোকসভা ভোটে প্রচারে ঝড় তুলতে কী পরিকল্পনা নিল গেরুয়া শিবির?

img

প্রধানমন্ত্রী মোদি (ফাইল ছবি)

  2024-03-10 16:21:37

মাধ্যম নিউজ ডেস্ক: লোকসভা নির্বাচনের নির্ঘণ্ট এখনও প্রকাশ করেনি কমিশন। কিন্তু ভোট ঘোষণার অপেক্ষা যে গেরুয়া শিবির করছে না, তা দলের প্রথম পর্যায়ের ১৯৫ আসনের প্রার্থী তালিকা ঘোষণাতেই স্পষ্ট হয়ে উঠেছে। দেশের প্রতিটি রাজ্যে প্রচারে ঝড় তুলতে সমর্থ হয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Modi News)। সময় যত এগোচ্ছে প্রচারের গতিও তত বাড়াচ্ছেন মোদি। বিজেপি সূত্রে খবর, এখনও পর্যন্ত দেশের বিভিন্ন প্রান্তে যতগুলি জনসভা করেছেন প্রধানমন্ত্রী, সেগুলি বাদ দিয়েও আগামী দিনে তিনি একাই ২০০-র বেশি রাজনৈতিক সভা করতে পারেন।

মোদি সব থেকে বেশি জোর দেবেন রোড-শো ও পদযাত্রার উপর

প্রতিটি সমীক্ষাতে স্পষ্ট হয়েছে, মোদি সরকারের (PM Modi News) ক্ষমতায় ফেরা নিশ্চিত। বিজেপির দাবি, পরপর তিন বার কেন্দ্রে সরকার গড়ার লক্ষ্যে আয়োজিত প্রচার অভিযানে মোদি সব থেকে বেশি জোর দেবেন রোড-শো ও পদযাত্রার উপর। করবেন জনসংযোগের আরও অভিনব অনুষ্ঠান। এমনই দাবি করছেন বিজেপির প্রথম সারির নেতারা। বিজেপি সূত্রে আরও জানা গিয়েছে, আসন্ন লোকসভা নির্বাচনের প্রচারে প্রধানমন্ত্রীর সঙ্গে রোড শোতে দেখা যেতে পারে বলিউডের একাধিক তারকাকে। সঙ্গে থাকতে পারেন বেশ কয়েকজন খ্যাতনামা ভারতীয় ক্রিকেটারও। দেখা যাবে সমাজের বিভিন্ন ক্ষেত্রের সেলিব্রিটিদেরও। জানা গিয়েছে, লোকসভা ভোটে বেশ কয়েকজন সেলিব্রিটিকে প্রার্থীও করতে পারে (PM Modi News) গেরুয়া শিবির। তাঁদের হয়ে প্রচারে নামবেন পারেন মোদি-শাহ।

বিজেপির পরিকল্পনা (PM Modi News)

দলের সব প্রার্থীর নাম ঘোষণার পরেই প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রীর রোড-শোয়ের নির্ঘণ্ট তৈরি করা হবে বলেই বিজেপি সূত্রে জানা গিয়েছে। বিজেপির পরিকল্পনা অনুযায়ী, যে কোনও রাজ্যে প্রধানমন্ত্রী প্রথমে জনসভা করবেন, তারপরেই সেখানে জনসংযোগ অভিযান চালাবেন অমিত শাহ, জেপি নাড্ডা-সহ বিজেপির হেভিওয়েট নেতারা (PM Modi News)। পশ্চিমবঙ্গের ক্ষেত্রেও একই পরিকল্পনা নিয়েই এগোচ্ছে দল। এমনটাই মনে করা হচ্ছে।

আরও পড়ুন: সন্দেশখালিকাণ্ডের জের! তৃণমূলের প্রার্থী তালিকা থেকে ছেঁটে ফেলা হল নুসরতকে

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

PM Narendra Modi

Amit Shah

PM Modi

JP Nadda

bangla news

Bengali news

pm modi news

Lok Sabha Election 2024


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর