img

Follow us on

Friday, May 03, 2024

Anuradha Paudwal: বিজেপিতে যোগ দিলেন কিংবদন্তী সঙ্গীত শিল্পী অনুরাধা পড়োয়াল

বিজেপিতে যোগদান করে কী বললেন কিংবদন্তী শিল্পী অনুরাধা পড়োয়াল?

img

বিজেপিতে যোগদানের পর অনুরাধা পোড়ওয়াল। সংগৃহীত চিত্র।

  2024-03-16 18:04:23

মাধ্যম নিউজ ডেস্ক: আসন্ন লোকসভা নির্বাচনের আগেই বিশিষ্ট আধ্যাত্মিক সঙ্গীত শিল্পী অনুরাধা পড়োয়াল (Anuradha Paudwal) বিজেপিতে যোগদান করলেন। নির্বাচনী নির্ঘণ্ট ঘোষণা হওয়ার ঠিক আগে অনুরাধা শনিবার দুপুর ১টা নাগাদ বিজেপির দিল্লি সদর দফতরে পৌঁছে যান। বিজেপির দলীয় পতাকা হাতে নিয়ে গেরুয়া শিবিরে যোগ দেন। প্রথম বক্তব্য রাখতে গিয়ে তিনি বললেন, “আধ্যাত্মিক সনাতন ভাবনার জগতে অনেক দিন ধরে কাজ করছি। এই বিজেপিরও সনাতন ভাবনার সঙ্গে গভীর যোগ রয়েছে।” 

বিজেপিতে যোগদান করে কী বললেন (Anuradha Paudwal)?

শনিবার বিজেপিতে যোগদান করে অনুরাধা (Anuradha Paudwal) বলেন, “আমি খুব খুশি। আমাদের আধ্যাত্মিক ভাবনা এক। গত ৩৫ বছর ধরে এই আধ্যাত্মিক জগতে কাজ করছি। আজকের ভারতবর্ষে সনাতনীদের কাছে একটি সুবর্ণযুগ। আমন্ত্রণে সাড়া দেওয়াটা দায়িত্ব। ভোটের প্রার্থী বিষয়ে আমি কিছু জানি না। দল যা পরামর্শ দেবে তাই করব।” উল্লেখ্য এই গায়িকা নয়ের দশকে ভক্তিগীতি গেয়ে শ্রোতাদের মনে বিরাট জায়গা তৈরি করেছেন। হিন্দি ছবিতে অনেক গান গেয়েছেন অনুরাধা। এছাড়াও বাংলায় অনেক সঙ্গীত গেয়েছেন তিনি। গত ২২ জানুয়ারি রামলালার মন্দির উদ্বোধনের দিনে ভজন কীর্তন গেয়েছিলেন তিনি। 

জন্ম কর্নাটকে

কর্নাটকের কোঙ্কন পরিবারে জন্ম অনুরাধার (Anuradha Paudwal)। তাঁর প্রথম জীবনে নাম ছিল অলকা নাদকার্নি। ১৯৭৩ সালে প্রথম সঙ্গীতের কেরিয়ার জীবন শুরু হয় তাঁর। সেই সময় ‘অভিমান’ ছবিতে সংস্কৃতিতে একটা শ্লোক গেয়েছিলেন। এরপর মারাঠি সিনেমায় গান গেয়েছিলেন। ছবির সঙ্গে ভক্তিগীতি প্রচুর সংখ্যায় গেয়েছেন। বর্তমানে তাঁর বয়স ৬৯ বছর। ১৯৬৯ সালে অরুণ পড়োয়ালের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। যদিও ১৯৯১ সালে স্বামী মারা যান। শচীনদেব বর্মণের সঙ্গে কাজ করে ছিলেন তিনি। তাঁর এক ছেলে আদিত্য এবং মেয়ে কবিতা। যদিও সম্প্রতি কয়েক বছর আগে ছেলের মৃত্যু হয়েছে।  

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

bangla news

Bengali news

Lok Sabha Election 2024

Joins BJP

Anuradha Paudwal

Music artist


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর