img

Follow us on

Friday, May 17, 2024

Lok Sabha Elections 2024: পদ্মকাননে মাধবীলতা! কে এই মহীয়সী, যাঁর প্রশংসায় পঞ্চমুখ খোদ মোদি?

হায়দরাবাদের মাধবীলতাকে চেনেন? তাঁর সম্পর্কে কী বললেন প্রধানমন্ত্রী?...

img

বিজেপি প্রার্থী মাধবীলতা। ফাইল ছবি।

  2024-04-08 20:34:17

মাধ্যম নিউজ ডেস্ক: হায়দরাবাদে বিজেপির প্রার্থী কম্পেল্লা মাধবীলতা। খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তাঁর (Lok Sabha Elections 2024) প্রশংসায় পঞ্চমুখ। এই কেন্দ্রে মাধবীলতা যাঁর বিরুদ্ধে লড়ছেন, তিনি আসাদউদ্দিন ওয়াইসি, অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমিন সুপ্রিমো। একটি টিভি চ্যানেলে সাক্ষাৎকার দিয়েছিলেন মাধবীলতা। সেটি ভালো লাগে প্রধানমন্ত্রীর। তার পরেই এক্স হ্যান্ডেলে প্রধানমন্ত্রী লেখেন, “মাধবীলতাজি, আপনার আপ কি আদালত এপিসোড ব্যতিক্রমী অনুষ্ঠান। আপনি ঠিকঠাক পয়েন্ট ধরেছেন, আবেগ এবং যুক্তি দিয়ে মোকাবিলা করেছেন। আপনার প্রতি আমার শুভেচ্ছা রইল।” বিজেপির এই (Lok Sabha Elections 2024) প্রার্থীকে কেন্দ্রের তরফে দেওয়া হয়েছে ওয়াই প্লাস ক্যাটেগরির নিরাপত্তা।

ওয়াইসি পরিবারের খাসতালুকে প্রার্থী হতেই চর্চায় (Lok Sabha Elections 2024)

বছর ঊনপঞ্চাশের মাধবীলতাকে ২ মার্চের আগে কেউ চিনতেন না। কিন্তু ওয়াইসি পরিবারের চার দশকের খাসতালুকে প্রার্থী হতেই চর্চায় উঠে আসেন মাধবীলতা। পাবলিক অ্যাডমিনিস্ট্রেশনে বিএ পাশ করার পর মাস্টার্স করেন পলিটিক্যাল সায়েন্সে। তিন তালাকের পক্ষে ব্যাপক প্রচার করেন তিনি। তিনি উদ্যোগপতিও। এনসিসি ক্যাডেট। প্রোফেশনাল ভারতনাট্যম নৃত্যশিল্পী। গত দু’দশক ধরে সমাজসেবামূলক কাজের সঙ্গেও জড়িত মাধবীলতা। তার জেরেই এবার পদ্ম পার্টির টিকিট-প্রাপ্তি।

আসাদউদ্দিনকে নিশানা মাধবীলতার

গত রবিবার এই মাধবীলতাই নিশানা করেন আসাদউদ্দিনকে, দেগে দেন ‘আইএসআইএসের বন্ধু’ বলে। তিনি বলেন, “কে তাঁকে (আসাদউদ্দিনকে) মৃত্যু হুমকি দিচ্ছে? তাঁর বন্ধুত্বের লেভেলটা দেখুন। আইএসআইএসের লোকজনের সঙ্গে তাঁর বন্ধুত্ব রয়েছে। তিনি বলছেন যে, এখানে তাঁর সংগঠন মজবুত, তার পরেও বলছেন তাঁকে খুনের হুমকি দেওয়া হচ্ছে!” প্রসঙ্গত, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় গ্যাংস্টার মুখতার আনসারির। গ্যাংস্টার থেকে রাজনীতিক বনে যাওয়া আনসারির শেষযাত্রায় অংশ নিয়েছিলেন আসাদউদ্দিন। আনসারির পরিবারের সঙ্গে দেখাও করেছিলেন। ওয়াকিবহাল মহলের মতে, আসাদউদ্দিনকে এই খোঁচাই দেন পদ্মবনের মাধবীলতা।

আরও পড়ুুন: “এই ধরনের রিপোর্ট লেখার সাহস ওসি পেলেন কী করে?”, ভূপতিনগরকাণ্ডে প্রশ্ন আদালতের

তিন সন্তানের মা মাধবীলতা যখন জানতে পারলেন, তাঁকে বিজেপি প্রার্থী করেছে, তখন খানিকটা বিস্মিতই হয়েছিলেন। মাধবীলতা সুবক্তা। তিনি বলেন, “গত কুড়ি বছর ধরে যে সমাজসেবামূলক কাজ করছি, তার ফল স্বরূপ এই টিকিট। বিজেপি প্রকৃত মানুষ চিনতে ভুল করে না।” বিজেপির এক নেতাও বলছেন, “উনি জনপ্রিয় কার্যকর্তা নন। তাই ওঁকে কেন টিকিট দেওয়া হল, তা স্পষ্ট নয়। তবে হতে পারে উনি মহিলা, হতে পারে উনি সুবক্তা, মুসলিম মহিলাদের নিয়ে কাজ করছেন, সেটাও হতে পারে। অবশ্য দল ওঁর পাশে রয়েছে। আমরা এবার শক্তপোক্ত লড়াই দেব (Lok Sabha Elections 2024)।”

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  WhatsappFacebookTwitterTelegram এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

Asaduddin Owaisi

Hyderabad

bangla news

Bengali news

lok sabha

news in bengali

Lok Sabha Elections 2024

Elections 2024

madhavi latha


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর