img

Follow us on

Friday, May 17, 2024

Mahua Moitra: গোপনে ফোনে নজরদারি! মহুয়ার বিরুদ্ধে সিবিআইয়ের দ্বারস্থ প্রাক্তন বন্ধু

তৃণমূলের বহিষ্কৃত সাংসদ মহুয়ার বিরুদ্ধে শাহি দরবারে নালিশ! কী বললেন প্রাক্তন বন্ধু জয় অনন্ত?

img

মহুয়া মৈত্র ও জয় অনন্ত দেহদ্রাই।

  2024-01-03 10:09:04

মাধ্যম নিউজ ডেস্ক: লোকসভা থেকে তৃণমূলের বহিষ্কৃত সাংসদ মহুয়া মৈত্রর (Mahua Moitra) বিরুদ্ধে এবার ফোনে নজরদারির অভিযোগ! মহুয়ার বিরুদ্ধে সিবিআই ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছে নালিশ জানালেন তাঁর একসময়ের বয়ফ্রেন্ড জয় অনন্ত দেহদ্রাই। জয় অনন্তের অভিযোগ, 'পশ্চিমবঙ্গ পুলিশের কয়েকজন শীর্ষকর্তার সঙ্গে মিলে ষড়যন্ত্র করে তাঁর ব্যক্তিগত গতিবিধির উপর নজর রাখছেন মহুয়া।'

মহুয়ার বিরুদ্ধে অভিযোগ

সিবিআই ডিরেক্টর প্রবীণ সুদের কাছে চিঠি লিখে জয় অনন্ত দেহদ্রাই আশঙ্কা প্রকাশ করেছেন যে তাঁর ফোনে বেআইনি ভাবে আড়িপাতা হতে পারে বা নজরদারি চালানো হচ্ছে। বাংলার পুলিশের পদস্থ কর্তাদের কাজে লাগিয়ে মহুয়া এসব করছেন। এমনকী, তাঁর ফোন নম্বরের উপরেও নজরদারি করা হচ্ছে। তিনি কোথায় থাকছেন সেটারও খোঁজখবর নেওয়া হচ্ছে। এমনকী, দেহাদ্রাই কার সঙ্গে কথা বলছেন তার কল ডিটেলসও সংগ্রহ করছেন মহুয়া মৈত্র। এনিয়ে তিনি তদন্তের দাবি জানিয়েছেন। ইতিমধ্যেই, ঘুষের বিনিময়ে প্রশ্নকাণ্ডে মহুয়া মৈত্রর (Mahua Moitra) সাংসদ পদ খারিজ হয়ে গিয়েছে।

আরও পড়ুন: রোগীকে আইসিইউতে ভর্তি করানো নিয়ে নির্দেশিকা জারি করল কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রক

আগেও এই কাজ করেছেন মহুয়া

জয়ের আরও দাবি, মহুয়া (Mahua Moitra) আগে একাধিকবার তাঁর কাছে স্বীকার করেছিলেন যে, সুহান মুখোপাধ্যায় বলে তাঁর এক প্রাক্তন বয়ফ্রেন্ড ছিল। তাঁর উপরেও নজরদারি চালাতেন মহুয়া। কারণ তাঁর সন্দেহ হত কোনও জার্মান মহিলার সঙ্গে গোপনে সম্পর্ক রাখতেন সুহান। জয় অনন্তের দাবি, সেই কল ডিটেল রেকর্ড তাঁকে হোয়াটসঅ্যাপে শেয়ার করেছিলেন মহুয়া। সেই সব হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশটও সিবিআইয়ের কাছে পেশ করেছেন জয় অনন্ত। তাঁর অভিযোগ, মহুয়া তাঁর ক্ষমতা অপব্যবহার করে পশ্চিমবঙ্গ পুলিশের মাধ্যমে নজরদারি চালানোর কাজ আগেও করেছেন। তাঁর আশঙ্কা যে তাঁর ফোনেও আড়ি পাতা হচ্ছে বা নজরদারি চালানো হচ্ছে। এমনকি তাঁর গাড়ি ফলো করা হচ্ছে বলেও আশঙ্কা প্রকাশ করেছেন জয়।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

cbi

Madhyom

bangla news

Mohua Moitra

phone tapping


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর