img

Follow us on

Saturday, May 04, 2024

Kiran Kumar Reddy: বিজেপিতে যোগ দিলেন অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী কিরণকুমার রেড্ডি

দলের শীর্ষ নেতৃত্বের পর পর ভুল সিদ্ধান্তের কারণেই কংগ্রেস ছাড়তে বাধ্য হয়েছি আমি...

img

ফাইল ছবি।

  2023-04-07 17:29:05

মাধ্যম নিউজ ডেস্ক: বিজেপিতে (BJP) যোগ দিলেন অবিভক্ত অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী কিরণকুমার রেড্ডি (Kiran Kumar Reddy)। মার্চ মাসে কংগ্রেস (Congress) থেকে ইস্তফা দিয়েছিলেন তিনি। এদিন যোগ দিলেন বিজেপিতে। বৃহস্পতিবারই বিজেপিতে যোগ দিয়েছিলেন একে অ্যান্টনির ছেলে অনিল কে অ্যান্টনি। তার পরের দিনই যোগ দিলেন কিরণ। বিজেপিতে যোগ দিয়ে কিরণ বলেন, আমি কোনওদিন ভাবিনি যে আমাকে কংগ্রেস ছাড়তে হবে। তিনি বলেন, দলের শীর্ষ নেতৃত্বের পর পর ভুল সিদ্ধান্তের কারণেই কংগ্রেস ছাড়তে বাধ্য হয়েছি আমি। কিরণ বলেন, কংগ্রেস হাইকমান্ড মনে করে মনে করে যে তাঁরা যা ভাবেন, সেটাই সঠিক। আর ভারতের জনগণ সহ অন্য সাবাই ভুল। 

কিরণকুমার রেড্ডি (Kiran Kumar Reddy)...

২০১৪ সালে তেলঙ্গনা রাজ্য গঠনের আগে অবিভক্ত অন্ধ্রপ্রদেশের শেষ মুখ্যমন্ত্রী ছিলেন কিরণকুমার রেড্ডি (Kiran Kumar Reddy)। আগামী বছর লোকসভা নির্বাচন। ওই বছরই হবে অন্ধ্রপ্রদেশ বিধানসভার নির্বাচনও। কিরণ কংগ্রেসের টিকিটে বিধায়ক হয়েছিলেন চারবার। কংগ্রেস ছাড়েন দুবার। অন্ধ্রপ্রদেশ ভেঙে দুভাগ হওয়ার পর কংগ্রেস ছেড়ে সমৌক্যানন্ধ্র নামে একটি দল গঠন করেন। ২০১৪ সালের বিধানসভা নির্বাচনে মুখ থুবড়ে পড়ে সেই দল। ২০১৮ সালে ফের কংগ্রেসে ফেরেন কিরণ। ছাড়লেন এই সেদিন। এদিন যোগ দিলেন পদ্ম শিবিরে।

আরও পড়ুুন: ভরা বাজারে গুলি করে খুন তৃণমূল নেতাকে, শিথিল হচ্ছে মুখ্যমন্ত্রীর রাশ?

অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী বলেন, একের পর এক রাজ্যে হাইকমান্ডের ভুল সিন্ধান্তের কারণে ভরাডুবি হচ্ছে দলের। সব রাজ্যেই শক্তি হারাচ্ছে কংগ্রেস। মানুষের সঙ্গে তারা কথা বলে না। দলেন নিচুতলার নেতাদের মতামত গ্রহণ করে না। এটা কোনও নির্দিষ্ট একটি রাজ্যের কথা নয়, গোটা দেশেই একই ঘটনা ঘটে চলেছে। কিরণ (Kiran Kumar Reddy) রায়লসীমা অঞ্চলের বাসিন্দা। এলাকায় তাঁর যথেষ্ঠ প্রভাব রয়েছে। কিরণকে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী করে ভোটে যেতে পারে বিজেপি। এদিন বিজেপিতে যোগ দিয়ে কিরণ বলেন, আমার পরিবারের সঙ্গে কংগ্রেসের সম্পর্ক ছয় দশকের। কিন্তু মানুষ কী চায় তা গ্রহণ করতে ওরা চায় না। কংগ্রেস নেতৃত্বের ধারণা, ওরাই ঠিক, ভারতবাসী সহ সকলেই ভুল। কংগ্রেস ক্ষমতা দখল করতে চায়। কিন্তু বিনা পরিশ্রমে এবং বিনা দায়িত্বে।

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

 
 
 

Tags:

bjp

congress

bangla news

Bengali news  

Kiran Kumar Reddy


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর